বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt Birthday: ‘রাহার মা’ লেখা কেক আলিয়ার জন্য! ক্ষেপলেন না খুশি হলেন?

Alia Bhatt Birthday: ‘রাহার মা’ লেখা কেক আলিয়ার জন্য! ক্ষেপলেন না খুশি হলেন?

‘রাহার মা’ লেখা কেক আলিয়ার জন্য!

Alia Bhatt Birthday: গত ১৫ মার্চ ছিল আলিয়া ভাটের জন্মদিন। সেদিন একটি বিশেষ লেখা যুক্তকেক কাটলেন রাহার মা।

১৫ মার্চ ছিল আলিয়া ভাটের জন্মদিন। এই দিন অভিনেত্রী ৩১ বছরে পা দিলেন। তবে তাঁকে সেরা চমক দিলেন একজন পাপারাৎজ্জি। তিনি গাঙ্গুবাইকে একটি চকলেট কেক উপহার দেন। তার উপর লেখা ছিল 'রাহার মা।' এই মিষ্টি কেক দারুণ আনন্দ পেয়েছেন আলিয়া।

আরও পড়ুন: 'যাদবপুর তৃণমূলকে নিয়ে বিরক্ত...', লড়াইয়ে নেমেই হুংকার সৃজনের, সিপিআইএমের প্রার্থীকে নিয়ে কী বললেন সায়নী?

আলিয়ার জন্মদিনে বিশেষ কেক

সোশ্যাল মিডিয়ায় এদিন একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেখানে বার্থডে গার্ল আলিয়াকে ক্যাজুয়াল পোশাকে দেখা যায়। তাঁর পরনে সাদা টপ এবং কালো প্যান্ট পরে থাকতে দেখা যাচ্ছে। এদিন তখন যখন তাঁকে এই চকলেট কেক উপহার দেওয়া হয় তাতে লেখা রাহার মা শব্দ দুটো দেখেন তখন ভীষণ খুশি হন অভিনেত্রী।

আরও পড়ুন: 'সময় এসে গিয়েছে...' বলিউডের তিন খান এবার এক ছবিতে? শাহরুখ-সলমনের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন আমির!

আরও পড়ুন: বিমানসেবিকা নাকি সোনা পাচারকারী? লোভে বিপদে পড়ে কী করে বাঁচবেন করিনা-কৃতি-টাবু? প্রকাশ্যে ক্রুর ট্রেলার

আলিয়া সেই মুহূর্তে আনন্দে বলে ওঠেন, 'ওমা কী মিষ্টি!' এরপরই হাসতে শুরু করেন। এবং বলেন, 'খুবই সুন্দর হয়েছে।' এরপর তিনি মনে মনে একটা প্রার্থনা জানিয়ে মোমবাতিটি ফুঁ দিয়ে নিভিয়ে দেন। এবং কেক কাটেন। তাঁর জন্য বার্থডে সং গান উপস্থিত পাপারাৎজ্জিরা।

এই ভিডিয়ো ভাইরাল হতেই অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ আবার তাঁর ব্যবহারে মুগ্ধ হয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'উনি খুবই মিষ্টি।' আরেক ব্যক্তি লেখেন, 'আলিয়া নামটা ভালো। কিন্তু রাহার মা ব্যাপারটা দুর্দান্ত!'

আলিয়ার বার্থডে

১৫ মার্চ আলিয়া ৩১ বছরে পা দেন। এদিন তাঁর জন্মদিন উপলক্ষ্যে রণবীর কাপুর একটি ডিনারের আয়োজন করেছিলেন। সেখানে ইশা আম্বানি, নিতু কাপুর4, আকাশ আম্বানি, শ্লোক আম্বানি, সোনি রাজদান, প্রমুখ এসেছিলেন। মুম্বইয়ের তাজ মহল প্যালেসে এই পার্টির আয়োজন করা হয়েছিল।

আরও পড়ুন: 'মন খুলে আর...' সন্দেশখালি নিয়ে বেফাঁস মন্তব্যের পর সতর্ক রচনা! রাজনীতির ময়দানে নেমেই কী বললেন দিদি নম্বর ওয়ান?

আরও পড়ুন: ডাকাত কালী মন্দিরে পুজো দিয়ে লোকসভার প্রচার শুরু 'দিদি নম্বর ওয়ান' রচনার, একইদিনে সিঙ্গুরে লকেট

আলিয়ার মেয়ে রাহা

২০২২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সেই বছরই নভেম্বর মাসে জন্ম হয় রাহার। ২০২৩ সালের ডিসেম্বর মাসে মেয়েকে প্রকাশ্যে আনেন তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

‘সৌরভ গাঙ্গুলি বলেছে না এত লঙ্কা…’, ছোট্ট মিহির পাকা পাকা কথা শুনে হাঁ রচনা! প্রধানমন্ত্রীর বঙ্গ সফরের সময় ‘‌পয়সা মন্ত্রী’‌ বলে তোপ, তৃণমূলের তীব্র কটাক্ষ যে খেয়েছে তার পেট থেকে বার করে যার খেয়েছে তাকে ফেরত দেব, গ্যারান্টি দিলেন মোদী T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ হাওড়ার কাছে লাইনচ্যুত লোকাল, ব্যাহত ট্রেন চলাচল ইনফোসিসে কি এবার চাকরি যাবে? টেনশন করবেন না! ছাঁটাই নিয়ে মুখ খুলেছেন সিইও Viral Video: নতুন তৈরি হয়েছে বাড়ি, বাথরুমে কিলবিল করে ওঠে ৩৫ টি সাপ! এরপর? গভীর রাতে শিয়ালদা শাখায় স্পেশাল ট্রেনের ঘোষণা রেলের, জানুন সময়সূচি ও বাকি বিশদ বিজেপি ভিভিপ্যাট মেশিনে কারচুপি করেছে দাবি করে ছড়াল পুরোনো ভিডিয়ো Video: রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উত্তর-পূর্বের বহু অংশ! বিপর্যস্ত জনজীবন

Latest IPL News

T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.