বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: বউয়ের উপর গোপনে নজরদারি চালান রণবীর! বরের জন্মদিনে বেফাঁস আলিয়া

Ranbir-Alia: বউয়ের উপর গোপনে নজরদারি চালান রণবীর! বরের জন্মদিনে বেফাঁস আলিয়া

‘স্টকার’ রণবীর কাপুর  (ANI)

Ranbir-Alia:

বলিউডের হার্টথ্রব অভিনেতা তিনি। কাপুর খানদানের চিরাগ রণবীর কাপুর বৃহস্পতিবার পা দিলেন ৪১-এ। সদ্যই বাবা হয়েছেন নায়ক। রাহার জন্মের পর এটাই রণবীরের প্রথম জন্মদিন, স্বভাবতই একটু বেশিই স্পেশ্যাল। চলতি বছর রণবীরের জন্মদিনে প্রকাশ্যে এসেছে ‘অ্যানিম্যাল’-এর টিজার। রক্তাক্ত রণবীরের ঝলক দেখে হাঁ সকলে। ‘অ্যানিম্যাল’ রণবীরকে দেখে মুগ্ধ আলিয়াও। তবে গল্পোটা অন্য জায়গায়। বরের জন্মদিনে বড়সড় গোপন রহস্য ফাঁস করলেন আলিয়া ভাট।  আরও পড়ুন-রক্তাক্ত, বিধ্বংসী চেহারায় রণবীর, বাবার কথা উঠতেই কেন থামিয়ে দিলেন কাপুর পুত্র!

সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখেন রণবীর কাপুর। কেরিয়ারে ১৬ বছর পার করে ফেলা এই তারকার সোশ্যাল মিডিয়ায় অফিসিয়্যাল কোনও অ্যাকাউন্ট নেই। কিন্তু অফিসিয়্যাল অ্যাকাউন্ট নেই বলে রণবীর ইনস্টাগ্রামে নেই এ কথা ভাবলে আপনি ভুল করবেন। রণবীর কাপুরের একটি গোপন প্রোফাইল রয়েছে, তার সেখান থেকেই বউয়ের সব পোস্টে লাইক-কমেন্ট করেন রণবীর। এদিন হাটে হাঁড়ি ভাঙলেন খোদ আলিয়া ভাট।

রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানাত গিয়ে রণবীরের সঙ্গে কাটানো আদুরে সব মুহূর্তের ছবি পোস্ট করেন আলিয়া। তার সঙ্গেই জুড়ে দেন এই বিশেষ বার্তা। লেখেন- ‘আমার ভালোবাসা, আমার প্রিয় বন্ধু, আমার শান্তির জায়গা। আমি জানি গোপন প্রোফাইল থেকে তুমি এই শুভেচ্ছাবার্তা পড়ছো। ঠিক আমার পাশে বসে… একটা কথাই বলতে চাই, শুভ জন্মদিন। তুমি আমার জীবনে ম্যাজিকের মতো।’

আলিয়ার পোস্ট করা ছবিতে কোথাউ দেখা গেল বরের গালে চুমু খাচ্ছেন নায়িকা, আবার কোনও ছবিতে বিয়ের অদেখা মূহূর্ত উঠে এল। রণবীর কাপুরের সিক্রেট ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে, আলিয়া এই জল্পনায় সিলমোহর দেওয়ার পর থেকেই সোশ্যালে হইচই। ফ্যানেদের একজন লেখেন, ‘আমার মধ্যে গোপনে নজরদারি চালানোর যে ট্যালেন্ট রয়েছে, সেটা ব্যবহার করে এখন আমি রণবীরের গোপন অ্যাকাউন্টটা খুঁজে বার করতে চাই’। অনেকেই আবার মজা করে লিখেছেন, ‘এটাই হল রণবীরের সিক্রেট অ্যাকাউন্ট’। কারুর কারুর মতে, আলিয়া ইনস্টায় মাত্র ৫২৬ জনকে ফলো করেন, এই তালিকায় নিশ্চয় ‘স্টকার’ রণবীর রয়েছেন। 

বক্স অফিসে আলিয়ার শেষ ছবি ছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। ৩০০ কোটির ব্যবসা হাঁকিয়েছে এই ছবি। অন্যদিকে রণবীরকে শেষ দেখা গিয়েছে ‘তু ঝুটি মেয় মক্কার’ ছবিতে। হিটের তালিকায় রয়েছে এই ছবির নাম। 

সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা যাবে রণবীর কাপুরের পাশাপাশি দেখা যাবে অনিল কাপুর, রশ্মিকা মন্দানা, ববি দেওল, পরিণীতি চোপড়া, তৃপ্তি দিমরিকে। এই ছবিটি প্রথমে চলতি বছরের ১১ অগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। তবে পরে 'অ্যানিম্যাল'-এর মুক্তির দিন বদলে ১ ডিসেম্বর ঠিক করা হয়েছে। পোস্ট প্রোডাকশনের কাজ শেষ না হওয়ার কারণেই এই ছবি মুক্তি পিছিয়ে দেওয়া হয় বলে জানা যায়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ আপনি এসেছিলেন, আর আমি গায়েব হয়ে গিয়েছিলাম,’ নীতীশের কথায় মঞ্চে হাসি মোদীর ৬ কোটির ঘাটাল জলপ্রকল্প শুকনো খটখটে, চালু হয়নি ৩ বছরেও গোলাপি বেনারসিতে প্রশ্মিতা, পাশে ঘিয়ে পঞ্জাবিতে অনুপম, বিয়ে করেই লিখলেন কী? কটাক্ষকে বুড়ো আঙুল, নিয়মরীতি মেনেই সাতপাকে বাঁধা পড়লেন শ্রীময়ী-কাঞ্চন সাধারণ সম্পাদক পদেও থাকব না, ইস্তফা গ্রহণ করুন… আর মুখপাত্র নন কুণাল জয় শাহ, রজার বিনি, নির্বাচকদের ইশানের সঙ্গে বসে কথা বলা উচিত ছিল- দাবি সৌরভের নিজেই দেখি মাটিতে বসে পড়ল, ধোনির আতিথেয়তায় মুগ্ধ মাত্র একটি ODI খেলা প্রাক্তনী কেবল রচনার সঙ্গে মমতার নাচ নয়! রবিবারের দিদি নম্বর ওয়ানে থাকছে আর কোন চমক? ৪৩০ ফুটের গ্রহাণু এগিয়ে আসছে পৃথিবীর দিকে, কী হতে পারে এর ফলে বজায় ২০২১-র 'ট্র্যাডিশন', বাংলার আসনের নাম বলতে গিয়ে হোঁচট BJP-র জাতীয় নেতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.