বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt-Ranbir Kapoor : আলিয়া-রণবীরের সন্তানের আগমন এখন সময়ের অপেক্ষা, হাসপাতালে গেলেন অভিনেত্রী

Alia Bhatt-Ranbir Kapoor : আলিয়া-রণবীরের সন্তানের আগমন এখন সময়ের অপেক্ষা, হাসপাতালে গেলেন অভিনেত্রী

আলিয়া-রণবীরের সন্তান আসছে

Alia Bhatt: আলিয়া রণবীরের ঘরে আসতে চলেছে সদ্যোজাত। রণবীর আলিয়াকে নিয়ে পৌঁছলেন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে। এখন কেবলই সময়ের অপেক্ষা।

আলিয়া সন্তানসম্ভবা, আর কয়েকদিনের মধ্যেই আলিয়া, রণবীরের ঘরে সদ্যোজাত আসতে চলেছে। রবিবার আলিয়াকে সঙ্গে নিয়ে রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে পৌঁছলেন রণবীর কাপুর। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই অপেক্ষার প্রহর গুনছেন ভক্তরা। হাসপাতালের বাইরে ভিড় জমিয়েছেন সাংবাদিকরা। সূত্রের খবর অনুযায়ী আলিয়া এবং রণবীরের প্রথম সন্তানের জন্মের সময় এসে গিয়েছে। এখন কেবল সময়ের অপেক্ষা।

আলিয়া রণবীরের ২০২২ সালেই বিয়ে হয়। এপ্রিল মাসে তাঁদের বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়। এই অনুষ্ঠানে গোটা কাপুর পরিবার উপস্থিত ছিল। বাদ যায়নি ভাট পরিবারও, পূজা ভাট, সোনি রাজদানি, মহেশ ভাট সকলেই ছিলেন বিয়ের আসরে। উপস্থিত ছিলেন পরিচালক করণ জোহর। এরপর জুন মাসে ভক্তদের সকলকে চমকে দিয়ে সেই সুখবর জানায় আলিয়া এবং রণবীর। প্রকাশ্যে আনে তাঁদের প্রথম সন্তান আসার কথা। আলিয়া নিজে জানিয়েছিলেন যে তিনি গর্ভবতী। একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী, সেখানে তিনি লিখেছিলেন 'আওয়ার বেবি কামিং সুন।' আর ছবিতে দেখা গিয়েছিল আলিয়ার আল্ট্রাসাউন্ড হচ্ছে, সঙ্গে রয়েছেন রণবীর।

অক্টোবর মাসে সাধের অনুষ্ঠান আয়োজিত হয় আলিয়ার জন্য। সেখানে কাপুর পরিবারের অনেকেই উপস্থিত ছিলেন। জানা যায় ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিংয়ের সময় থেকেই তাঁদের প্রেমের সম্পর্ক শুরু হয়।

তবে সন্তান ভূমিষ্ট হওয়ার আগে হবু মা বাবা কিন্তু প্রস্তুতি শুরু করে দিয়েছেন। আলিয়া তো একটি আস্ত বই পড়ে ফেলেছিলেন এই বিষয়ে। এবং রণবীরকে নাকি সেই বই পড়ার জন্য চাপ দিচ্ছেন। রণবীর একটি ইন্টারভিউতে জানান, তাঁর এবং আলিয়ার ঝগড়া হয় এই কারণে। তিনি বইটির ৩০ শতাংশ মাত্র পড়তে পেরেছেন! রণবীরের মতে বই থেকে কিছুই শেখা যায় না যে কী করে সন্তান মানুষ করতে হয়। তাঁদের অভিজ্ঞতা তাঁদের শিখিয়ে দেবে বলে তিনি বিশ্বাস করেন। জানা গিয়েছে আলিয়া যখন সন্তানসম্ভবা ছিলেন তিনি তখনও কাজ করে গিয়েছেন। এই অবস্থাতে তিনি আন্তর্জাতিক প্রজেক্ট হার্ট অব স্টোন ছবিতে কাজ করেছেন। প্রচার করেছেন ডার্লিংস ছবি এবং ব্রহ্মাস্ত্রর।

এই জনপ্রিয় নায়িকাকে এখন সকলেই নতুন রূপে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

বন্ধ করুন