বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt on Daughter's Birthday: মেয়ের জন্মদিনে আদুরে পোস্ট আলিয়ার, রাহাকে 'আমাদের ছোট্ট বাঘ' আখ্যা দিয়ে কী লিখলেন?

Alia Bhatt on Daughter's Birthday: মেয়ের জন্মদিনে আদুরে পোস্ট আলিয়ার, রাহাকে 'আমাদের ছোট্ট বাঘ' আখ্যা দিয়ে কী লিখলেন?

মেয়ের জন্মদিনে আদুরে পোস্ট আলিয়ার

Alia Bhatt on Daughter's Birthday: দেখতে দেখতে এক বছর পূর্ণ করে ফেলল রণবীর-আলিয়ার মেয়ে রাহা। মেয়ের প্রথম জন্মদিনে কী লিখলেন অভিনেত্রী?

ছোট্ট রাহার এক বছর পার। আলিয়া ভাট এবং রণবীর কাপুরের একরত্তি মেয়েটি দেখতে দেখতে দুইয়ে পা দিল। আর তাই মেয়ের জন্মদিন উপলক্ষ্যে এদিন একটি বিশেষ পোস্ট করলেন আলিয়া। পোস্ট করলেন একাধিক ছবিও।

রাহাকে নিয়ে আলিয়া ভাটের পোস্ট

আলিয়া এদিন তিনটি ছবি পোস্ট করেন মেয়ের। সেখানে ছোট্ট রাহার কেবল হাত দুটো দেখা যায়। একটি কেকের উপর উপর সে হাত দিয়ে রেখেছে। দুই হাতেই তাঁর কেক মাখানো। আরেকটি ছবিতে রণবীর, রাহা এবং আলিয়ার হাতের ছবি দেখা যায় যেখানে তাঁরা তিনজনেই একটি করে গাঁদা ফুল ধরে আছেন। আর শেষ ক্লিপে একটি মিউজিক শোনা যায় যেটা তিনি এবং রণবীর একসঙ্গে বাজাচ্ছেন। কোনও ছবিতেই কারও মুখ দেখা যায় না। কেবল হাতের ছবিই পোস্ট করেছেন আলিয়া।

এই ছবিগুলি দিয়ে তিনি এদিন লেখেন, 'আমাদের আনন্দ, আমাদের জীবন, আমাদের আলো... মনে হচ্ছে এই তো সেদিন তুমি যখন আমার পেটের মধ্যে লাথি মারছ তখন আমরা তোমার জন্য এই গানটি বাজাচ্ছি। এটা আর বলার অপেক্ষা রাখে না যে আমরা ভীষণ খুশি তোমায় আমাদের জীবনে পেয়ে। তোমার জন্যই প্রতিদিনকেই যেন মনে হয় একটা সুস্বাদু টেস্টের কেকের টুকরো। শুভ জন্মদিন আমার ছোট টাইগার। আমরা তোমাকে ভীষণ ভালোবাসি।'

আরও পড়ুন: দেওয়ালে লেগে চুইংগাম, সেটাই টেনে চিবোচ্ছেন এক মহিলা! কাণ্ড দেখে কী বলছে নেটপাড়া?

আরও পড়ুন: অনুপমের গানের সুরে কলকাতা মেট্রোয় জমলো জ্যামিং সেশন, গিটার বাজিয়ে গাইলেন কোন গান?

কে কী লিখলেন এই পোস্টে?

এদিন আলিয়া ভাটের পোস্টে দিয়া মির্জা মন্তব্য করেন। তিনি লেখেন, 'শুভ প্রথম জন্মদিন রাহা।' অর্চনা পুরান সিং অনেকগুলো লাল হৃদয় এবং চুমুর ইমোজি পোস্ট করেন। দিশা পারমারকেও এদিন কমেন্ট করতে দেখা যায় এই পোস্টে।

রাহাকে নিয়ে কী বলছেন আলিয়া?

কিছুদিন আগেই হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিটে এসেছিলেন আলিয়া। সেখানে মেয়েকে নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, মেয়ের জন্মের পর তাঁর জীবন একদম পাল্টে গেছে। বিয়ের পর তাঁর জীবনে কোনও পরিবর্তনই আসেনি কারণ দুই পরিবার ভীষণ ভালোভাবে তাঁদের সম্পর্ক মেনে নিয়েছে। কিন্তু রাহার জন্মের পর অনেক বদল এসেছে বলেই জানান তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা ব্যাগ রাখা ছিল, পুলিশের সন্দেহ IED,রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণ নিয়ে আর কী বললেন CM

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.