বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: দেওয়ালে লেগে চুইংগাম, সেটাই টেনে চিবোচ্ছেন এক মহিলা! কাণ্ড দেখে কী বলছে নেটপাড়া?

Viral Video: দেওয়ালে লেগে চুইংগাম, সেটাই টেনে চিবোচ্ছেন এক মহিলা! কাণ্ড দেখে কী বলছে নেটপাড়া?

দেওয়ালে লেগে থাকা চুইংগাম চিবোচ্ছেন এক মহিলা

Viral Video: সিয়াটেলের একটি বাড়ির দেওয়ালে লেগে রয়েছে চুইংগাম। সেটা দেখতে পেয়েই চাটতে শুরু করলেন এক মহিলা। শুধুই কি তাই? সেটাকে টেনে রীতিমত চিবোতে শুরু করে দিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হওয়ার জন্য মানুষ কত কিছুই না করে! কখনও এটা সেটা রান্না, তো কখনও ভরা বাজারে নাচ, তো কখনও অন্য কিছু। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হওয়ার জন্য তাঁদের এই কীর্তিকলাপ মাঝে মধ্যে এমন উদ্ভট হয়ে যায় যে সেটা দেখে স্তম্ভিত হওয়া ছাড়া উপায় থাকে না। এদিন তেমনই এক মহিলা দেওয়ালে লেগে থাকা চুইংগাম চেটে নিয়ে, চিবোলেন। আমেরিকার এই ইনফ্লুয়েন্সারের কাণ্ড দেখে সবাই ছিঃ ছিঃ করছে। রীতিমত বমি পেয়ে যাচ্ছে তাঁর কাজকর্মে।

কী করেছেন সেই মহিলা?

সিয়াটেলের যে বিখ্যাত গাম ওয়াল আছে সেটাই দেখতে এসেছিলেন এই মহিলা। কিন্তু সেখানে এসে তিনি যেটা করলেন সেটা দেখে সবারই চক্ষুছানাবড়া। তাঁর এই ভিডিইয়োতে দেখা যাচ্ছে তিনি সেই দেওয়ালে চিপকে থাকা চুইংগাম প্রথমে চাটছেন তারপর সেখান থেকে একটি চুইংগাম টেনে নিয়ে সেটা চিবোচ্ছেন।

আরও পড়ুন: 'অভিনেত্রী' নন্দিনী দিদির হোটেলে মদ নিয়ে হাজির স্যান্ডি! দেখুন কাণ্ড

আরও পড়ুন: সহনাগরিকদের আনন্দ দিতে সিগন্যালে গান গাইছেন ১ অটোচালক! মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে সেই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাদা টপ পড়ে দেওয়ালটির সামনে দাঁড়িয়ে রয়েছেন। তারপর আচমকাই তিনি সেটা চাটতে শুরু করেন। এবং তারপর ঝুলতে থাকা একটি চুইংগাম টেনে নিয়ে চিবোন। তারপর সেটা আবার দেওয়ালে চিপকে দেন।

নেটিজেনরা কী বলছেন?

এটা দেখেই বমি পেয়ে গিয়েছে অনেকের। তাঁরা সকলেই ছিঃ ছিঃ করে উঠেছেন। এক ব্যক্তি লেখেন, 'নজর কাড়ার জন্য যে এঁরা আর কী কী করবেন কে জানে!' কেউ আবার লেখেন, 'ইস। এখন মনে হচ্ছে এটা না দেখলেই হতো। বমি পাচ্ছে, ওয়াক থু।' 'কী নোংরা, ইস' মন্তব্য আরেকজনের। 'এভাবেই তো রোগ ছড়ায়। পাগল নাকি এঁরা?' মন্তব্য করেছেন কেউ কেউ।

এই জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার যদিও এরপর নিজের সাফাই দিয়েছেন। বলেছেন তিনি কেবল সেই চুইংগাম চেটেছেন এবং চিবিয়েছেন যেগুলো তিনি সদ্যই খেয়ে সেখানে লাগিয়েছেন। তিনি নাকি এর আগে ১০০ টির বেশি চুইংগাম চিবিয়ে গ্লাভস পরে সেগুলো দেওয়ালে লাগিয়েছেন। তাঁর কথায়, 'আমি জানি অনেকেরই দেখে ঘেন্না লেগেছে। আমিও অসুস্থ হয়ে গিয়েছি। কিন্তু আমি যাঁর তাঁর চিবিয়ে রাখা চুইংগাম চাটিনি, আমি আমার খাওয়া চুইংগাম চিবিয়েছি।' কিন্তু এখন সাফাই দিয়েই বা কী লাভ, সকলেই এই ভিডিয়ো দেখে যে বিস্তর ঘেন্না পেয়েছে সেটা স্পষ্ট।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.