বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমি চাই না তুমি এসো’, মা হওয়ার জল্পনার মাঝেই নুসরতের ইনস্টাগ্রামে কেন এ কথা?
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

‘আমি চাই না তুমি এসো’, মা হওয়ার জল্পনার মাঝেই নুসরতের ইনস্টাগ্রামে কেন এ কথা?

  • মা হওয়ার জল্পনা এখনও জিইয়ে রেখেছেন নুসরত। এর মাঝেই নায়িকার সোশ্যাল মিডিয়ায় উঠে এল এ কেমন কথা! 

কোনটা রটনা, কোনটা সত্যি- সেই নিয়েই এখন তীব্র জল্পনা। তবে গত ৪৮ ঘন্টায় টলিউড তোলপাড় নুসরত জাহানের মা হওয়ার জল্পনা নিয়ে। এই নিয়ে নানা মুনির নানা মত। নুসরতের মা হওয়ার গুঞ্জন চড়িয়ে পড়তেই নেটিজেনরাও নানারকম মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়াল। প্রশ্ন অনেক, তবে উত্তর মিলছে না। কেউ কেউ তো এমনটাও ভাবছেন এটা কোনও পাবলিসিটি গিমিক নয় তো! 

নিখিল আগেই বলছেন সাত মাস নুসরতের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই, তিনি এই সন্তান সম্পর্কে কিচ্ছুটি জানেন না। অন্যদিকে যশদাশগুপ্তর সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতাও কারুর নজর এড়াচ্ছে না। এই সবের মাঝেই ইনস্টাগ্রামে একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে চলেছেন নুসরত। শুক্রবার তিনি জানিয়েছিলেন, ‘অন্তরঙ্গতা মানেই যৌনতা নয়’। এবার নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল হলিউডের জনপ্রিয় ফিল্ম সিরিজ ‘দ্য টোয়াইলাইট সাগা’-র একটি দৃশ্য। যেখানে ছবির হিরো ‘ভ্যাম্পায়ার’ রবার্ট প্যাটিনসন নায়িকা ক্রিস্টেন স্টুয়ার্টের উদ্দেশে বলছেন, ‘‘আমি চাই না তুমি এসো’।পালটা নায়িকা বলেন, ‘তুমি চাও না আমি আসি?’, উলটো দিক থেকে জবাব আসে ‘না’। 

ছবিতে এডয়ার্ড আর বেলার চরিত্রে দেখা গিয়েছিল দুজনকে। এক নিষিদ্ধ প্রেমের গল্প বলে এই ছবি, যেখানে এক মানব ও দানবের অসম্ভব প্রেম কাহিনি উঠে এসেছে। প্রেমে বাধা, বিরহের এই দৃশ্য আচমকা কেন মাথায় এল নুসরতের? এর মাধ্যমে কি কোনও বার্তা দিলেন নুসরত? কিন্তু কাকে? 

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

নুসরতের প্রতিটা সোশ্যাল মিডিয়া পোস্টের মধ্যেই গভীরের কোনও অর্থ খুঁজছেন অনুরাগীরা। তবে নায়িকা দিব্বি রয়েছেন। গতকাল বিশ্ব পরিবেশ দিবসের দিনও পাহাড়ের ধারে দাঁড়ানো এক থ্রো-ব্যাক ছবি পোস্ট করেছেন নয়িকা, জানিয়েছেন প্রকৃতি মা-এর প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা। অপর এক পোস্টে ট্রেন্ড মেনে স্টেলা জং-এর ‘কালার্স’ গানে হরেক রঙা পোশাকের কোলাজ ভিডিয়ো পোস্ট করেছেন।

সোশ্যাল মিডিয়ায় নুসরতের মা হওয়া নিয়ে যে চাপানউতোর চলছে, আর জল্পনা এখনও জিইয়ে রেখে নিজের ছন্দেই চলছেন নুসরত জাহান।

বন্ধ করুন