বাংলা নিউজ > বায়োস্কোপ > সপরিবারে করোনা ভ্যাকসিন নিলেন অমিতাভ বচ্চন, বাদ রয়েছেন একমাত্র অভিষেক

সলমন খান, সঞ্জয় দত্ত,সইফ-শর্মিলাদের মতো বলি তারকারা আগেই কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন। এবার করোনা টিকা নিলেন মেগাস্টার অমিতাভ বচ্চন। বৃহস্পতিবার টুইট বার্তায় অমিতাভ জানিয়েছিলেন আজ (বৃহস্পতিবার) দুপুরে করোনা ভ্যাকসিন নিয়েছেন তিনি। এবং একদম সুস্থ ও স্বাভাবিক রয়েছেন তিনি। 

পরবর্তীতে বৃহস্পতিবার গভীর রাতে ব্লগে করোনা টিকা নেওয়ার অভিজ্ঞতার কথা ভাগ করে নেন তারকা। পাশাপাশি জানান শুধু তিনিই নন, পরিবারের বাকি সদস্যরাও কোভ্যাক্সিনের প্রথম ডোজ নিয়ে ফেলেছেন। অভিষেকই বচ্চন পরিবারের একমাত্র সদস্য যিনি এখনও করোনা টিকা নেননি। শ্যুটিংয়ের কাজে মুম্বইয়ের বাইরে বচ্চন পুত্র। 

অমিতাভ লেখেন, ‘হয়ে গেছে। ভ্যাকসিন নেওয়ার পালা মিটল… সব ঠিক আছে… পরিবারের এবং স্টাফদের করোনা পরীক্ষা করানো হয়েছিল, আজ পরীক্ষার রিপোর্ট সব নেগেটিভ এসেছেে…এবং ভ্যাকসিনও হয়ে গেছে। পুরো পরিবার, শুধুমাত্র অভিষেক ছাড়া, সে আপতত শ্যুটিংয়ে, দিন কয়েক পর শহরে ফিরে এসে সেও ঠিকা নেবে’।

করোনা টিকা নেওয়ার একটি ছবিও ব্লগে শেয়ার করে নেন সিনিয়র বচ্চন। গত বছর জুন মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য এবং আরাধ্যা। শুরুতে পিতা-পুত্র জুটিকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল, পরবর্তীতে লীলাবতী হাসপাতালে ভর্তি হন ঐশ্বর্য-আরাধ্যাও। করোনামুক্ত হতে প্রায় একমাস সময় লেগেছিল অভিষেকের। 

অমিতাভের হাতে এই মুহূর্তে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। মুক্তির অপেক্ষায় অভিনেতার পরবর্তী ছবি ‘চেহরে’, এছাড়াও ‘ব্রহ্মাস্ত’, ‘মে ডে’র মতো ছবিতে দেখা যাবে তাঁকে। 

বন্ধ করুন