শ্বেতা বচ্চনের সাফল্যে গর্বিত অমিতাভ, শেয়ার করলেন আবেগঘন পোস্ট (ছবি-ইন্সটাগ্রাম)
শ্বেতা বচ্চনের সাফল্যে গর্বিত অমিতাভ, শেয়ার করলেন আবেগঘন পোস্ট (ছবি-ইন্সটাগ্রাম)

একরত্তি মেয়ে এতবড় হয়ে গেল! শ্বেতার সাফল্যে গর্বিত বাবা অমিতাভ বচ্চন

  • কোলের ছোট্ট মেয়েটা কবে যে এত বড় হয়ে গেল তা বুঝতেই পারেনি অমিতাভ। মেয়ের নতুন কীর্তিতে গর্বিত অমিতাভ বচ্চন।

আপনি নিজে যত বড়ই সুপারস্টান হোন না কেন, ছেলেমেয়ের সাফল্যের সামনে সব গ্ল্যামার, সব কীর্তির রঙ ফিকে। বাবা-মা হিসাবে সন্তানরা গর্ব করার সুযোগ দিলে তার চেয়ে বড় পাওনা এই পৃথিবীতে আর দ্বিতীয় নেই। সেই কথাই ফের মনে করালেন অভিনেতা অমিতাভ বচ্চন।

মেয়ের জন্য গর্বিত বাবা অমিতাভ বচ্চন। শ্বেতা বচ্চন নন্দা শনিবার নিজের ফ্যাশন স্টোরে সামনে আনলেন অমিতাভ বচ্চনকে নিয়ে একটি স্পেশ্যাল লাক্সারি কালেকশন। সেই অনুষ্ঠানের বেশকিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়ে অমিতাভ লিখেছেন, ‘সন্তানকে নিয়ে গর্বিত..চোখের কোণ ভিজে গেছে..মেয়ের অসাধারণ কীর্তি.. অনেক ভালবাসা মামা’।


এদিনের অনুষ্ঠানে শ্বেতার দেখা মিলল একটি ডেনিম জ্যাকেটে, যার হাতায় রয়েছে অমিতাভের ছবি। মেয়ের এই সাফল্য নিয়ে নিজের ব্লগে অমিতাভ লেখেন, 'গর্ব আর ঐতিহ্যমাখা একটা দিন। যখন জীবনে সন্তানরা সাফল্য পায়। তাঁরা একটা কিছু নজির গড়ে তখন চোখের কোণ ভিজে যায়..যখন কেউ নিজের অক্লান্ত পরিশ্রমে সেটা অর্জন করে এবং গোটা দুনিয়া সেই সাফল্যের সাক্ষী থাকে..যখন সেই সাফল্যের চমকটা তুমি মুখের মধ্যে দেখতে পাও-শ্বেতা অনেক ভালোবাসা মা..তুই আজ গোটা পরিবারের মুখ উজ্বল করেছিস’।

আসলে কোলের ছোট্ট মেয়েটা কবে যে এত বড় হয়ে গেছে তা বুঝেই উঠতে পারেননি অমিতাভ। ছোট্টবেলার শ্বেতা এবং আজকের শ্বেতার ছবির কোলাজ পোস্ট করে অমিতাভ লিখেছেন, 'কবে এইরকম থেকে এইরকম হয়ে গেল বুঝতেই পারলাম না!'



চলতি বছর মুক্তির অপেক্ষায় রয়েছে বিগ বি-র একাধিক ছবি। শীঘ্রই মুক্তি পাবে ঝুন্ড, এছাড়াও ৪ ডিসেম্বর মুক্তি পাবে অমিতাভ-রণবীর-আলিয়ার বহুপ্রতিক্ষীত ছবি ব্রহ্মাস্ত্র। এছড়াও চেহরের শ্যুটিং শেষ করেছেন অমিতাভ। পাশাপাশি আয়ুষ্মান খুরানার গুলাবো-সিতাবোতেও একদম নতুন লুকে ধরা দেবেন অমিতাভ বচ্চন।



বন্ধ করুন