বাড়ি > বায়োস্কোপ > ঐশ্বর্য,আরাধ্যা করোনামুক্ত : খবর শুনেই কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন
অবশেষে কিছুটা স্বস্তিতে বচ্চন পরিবার (ছবি-ইনস্টাগ্রাম)
অবশেষে কিছুটা স্বস্তিতে বচ্চন পরিবার (ছবি-ইনস্টাগ্রাম)

ঐশ্বর্য,আরাধ্যা করোনামুক্ত : খবর শুনেই কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন

  • সোমবার বিকালেই করোনামুক্ত ঐশ্বর্য ও আরাধ্যা হাসপাতাল থেকে বাড়ি ফেরেন।

সোমবার কিছুটা স্বস্তি ফিরেছে বচ্চন পরিবারে। করোনাকে জয় করে ঘরে ফিরেছেন ঐশ্বর্য ও আরাধ্যা। সোমবার বিকালেই বচ্চন বধূ ও তাঁর কন্যার করোনা নেগেটিভ হওয়ার খবর সামনে আসে। যদিও এখনও করোনার সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন অমিতাভ ও অভিষেক। দুজনেই ভর্তি রয়েছেন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে।  গত ১১ জুলাই করোনা ধরা পড়ে বিগ বি ও জুনিয়র বচ্চনের। পরের দিন ঐশ্বর্য,আরাধ্যার করোনা রিপোর্টও পজিটিভ আসে। যদিও উপসর্গহীন করোনা আক্রান্ত হওয়ায় শুরুতে বাড়িতেই আইসোলেশনে ছিলেন তাঁরা। কিন্তু  ১৭ জুলাই নিশ্বাস নিতে কষ্ট হওয়ায় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর কন্যা আরাধ্যা।

বউমা ও নাতনি এখন পুরোপুরি সুস্থ। তাঁদের শরীরে আর কোভিড-১৯ এর অস্তিত্ব নেই। এই খবর জানা মাত্রই আবেগপ্রবণ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি নিজেই জানিয়েছেন এই খবর শোনামাত্রই কেঁদে ফেলেন তিনি। 

হিন্দিতে অমিতাভ টুইট করেন, আমার ছোট মেয়ে (আরাধ্যা) এবং বউমা হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আমি নিজের চোখের জল ধরে রাখতে পারছি না। ভগবান আপনার অশেষ কৃপা'।

সোমবার বিকালে অভিষেক টুইটারে জানান যে সকলের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। এই ঋণ কখনো চোকাতে পারব না। এরপর তিনি জানান যে কোভিড টেস্ট নেগেটিভ আশায় বাড়ি চলে গিয়েছেন স্ত্রী ঐশ্বর্য ও কন্যা আরাধ্যা। 

হাসপাতাল ওয়ার্ড থেকে  সোশ্যাল মিডিয়ায় ভীষণরকমভাবে অ্যাক্টিভ অমিতাভ।টুইটারের পাশাপাশি নিয়মিত ব্লগ লিখছেন তিনি। জানাচ্ছেন কীভাবে কাটছে সময় রাতের অন্ধকারে। ভক্তদের আকুল প্রার্থনাকেও বারবার সম্মান জানিয়ে টুইট করছেন তিনি।

 

বন্ধ করুন