বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaun Banega Crorepati 15: নতুন রূপে নতুন ভাবে ফিরছে কৌন বনেগা ক্রোড়পতি, বড় চমকের আভাস অমিতাভের কথায়

Kaun Banega Crorepati 15: নতুন রূপে নতুন ভাবে ফিরছে কৌন বনেগা ক্রোড়পতি, বড় চমকের আভাস অমিতাভের কথায়

নতুন রূপে নতুন ভাবে ফিরছে কৌন বনেগা ক্রোড়পতি

Kaun Banega Crorepati 15: কৌন বনেগা ক্রোড়পতি ১৫ শুরু হতে চলেছে শীঘ্রই। আর এবারও এই শোয়ের সঞ্চালক হিসেবে থাকবেন অমিতাভ বচ্চন। তিনি এই শো প্রসঙ্গে এদিন লেখেন 'নতুন শুরু।'

ফিরতে চলেছে কৌন বনেগা ক্রোড়পতি। এবার এই শোয়ের ১৫ তম সিজন সম্প্রচার হবে। সোমবার, ৩১ জুলাই সোনি টিভির তরফে কৌন বনেগা ক্রোড়পতি ১৫ -এর কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়। সামনে আনা হয় এই শোয়ের নতুন প্রোমো। এই নতুন প্রোমো ভিডিয়োতে অমিতাভ বচ্চনকেই দেখা যায় সঞ্চালকের ভূমিকায়।

এই আসন্ন শোয়ের প্রোমো ভিডিয়োতে অমিতাভ বচ্চন এই শোটিকে একটি নতুন শুরু বলে ঘোষণা করলেন। যদিও বিগত কয়েক বছর ধরে তিনিই এই শোয়ের সঞ্চালনা করে আসছেন। আগামী ১৪ অগাস্ট থেকে সম্প্রচার শুরু হবে কৌন বনেগা ক্রোড়পতি ১৫ -এর। রাত ৯টা থেকে সোনি টিভিতে দেখা যাবে এই রিয়েলিটি শো।

এই শোয়ের প্রথম প্রোমো ভিডিয়োতে অমিতাভকে তাঁর চেনা স্যুট পরা লুকে দেখা যায়। তিনি স্টেজে ঢুকতেই দর্শকরা উঠে দাঁড়িয়ে তাঁকে অভ্যর্থনা জানান। এরপরই অমিতাভকে এই নতুন সিজনের বিষয়ে একদম নতুন ভাবে কথা বলতে শোনা যায়। তিনি বারবার হ্যাশট্যাগ নতুন শুরু ব্যবহার করেছিলেন।

সোনি টিভির তরফে এই ভিডিয়ো পোস্ট করে লেখা হয় 'জ্ঞান, ধন নিয়ে দুর্দান্ত ভাবে কৌন বনেগা ক্রোড়পতি আসছে একদম রূপে আপনার সঙ্গে দেখা করতে।' এই সিজনে মূলত নতুন ভারত এবং তার উন্মাদনাকে উদযাপন করা হবে। দর্শক এবং প্রতিযোগীদের জন্য বিশেষ চমক থাকবে বলেও জানানো হয়েছে।

এক ব্যক্তি এই শোয়ের প্রোমোতে কমেন্ট করে লেখেন, 'সেই ছোট্ট থেকে আমার পছন্দের শো।' আরেকজন লেখেন, 'অনেক শুভ কামনা নেবেন।' কেউ কেউ লাল হৃদয়ের ইমোজি দিয়ে ভালোবাসা জানিয়েছেন।

প্রসঙ্গত কিছু সপ্তাহ আগেই অমিতাভ বচ্চন একাধিক ছবি পোস্ট করেছিলেন টুইটারে সেই ছবিগুলো ক্যাপশনে তিনি জানিয়েছিলেন যে তিনি তখনই এই শোয়ের শুটিং শুরু করে দিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… India Women বনাম United Arab Emirates Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ TMC করায় ক্যানসারের রোগীকে শংসাপত্র না দেওয়ার অভিযোগ, সৌমিত্রকে তোপ আজাদের ডেঙ্গি - ম্যালেরিয়ার দোসর সোয়াইন ফ্লু, বসিরহাটের বাদুড়িয়ায় আক্রান্ত ৩

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.