বাংলা নিউজ > বায়োস্কোপ > সুখবর! মা হচ্ছেন শাহিদের 'বিবাহ' কো-স্টার অমৃতা রাও, প্রকাশ্যে বেবি বাম্পের ছবি
মা হচ্ছেন অমৃতা রাও 
মা হচ্ছেন অমৃতা রাও 

সুখবর! মা হচ্ছেন শাহিদের 'বিবাহ' কো-স্টার অমৃতা রাও, প্রকাশ্যে বেবি বাম্পের ছবি

  • করিনা, অনুষ্কার পর এবার মা হতে চলেছেন অমৃতা অরোরা। প্রকাশ্যে এল অভিনেত্রীর বেবি বাম্পের ছবি। 

প্রকাশ্যে চলেই এলো সুখবরটা। আর চেপে রাখা সম্ভব হল না তারকা দম্পতির। মা হতে চলেছেন অভিনেত্রী অমৃতা রাও। এতদিন প্রকাশ্যে এই নিয়ে কোনও উচ্চবাচ্য না করলেও সম্প্রতি চিকিত্সকের কাছে চেক-আপ করাতে এসে ক্লিনিকের বাইরে পাপারাৎজিদের লেন্সে ধরা পরে যান অভিনেত্রী ও তাঁর স্বামী আনমোল। ছবিতে তাঁর বেবি বাম্পও সুস্পষ্ট। এমনকি এবার আর কোনও ঘুরপথে না হাঁটিয়ে সরাসরি সুখবরটা স্বীকারও করে নিয়েছেন ম্যায় হু না খ্যাত অমৃতা।ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

কিছুদিন আগেই মা হতে চলার সুখবর দিয়েছেন অনুষ্কা শর্মা, দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খানও। শোনা যাচ্ছে জাহির খান পত্নী, অভিনেত্রী সাগরিকাও সন্তানসম্ভবা- সব মিলিয়ে বি-টাউন জুরে ‘গুজ নিউজ’-এর ছড়াছড়ি।

২০১৬ সালে রেডিও জকি আনমোলকেই বিবাহ করেছিলেন এই বলি সুন্দরী। তবে নিকট আত্মীয়স্বজনের উপস্থিতিতে নিজেদের বিয়ের অনুষ্ঠান একান্তেই সেরেছিলেন তাঁরা। এর আগে প্রায় সাত বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন এই জুটি। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই মিডিয়ার সামনে মুখ খোলেননি তাঁরা।এমনকি এতদিন পর্যন্ত নিজের প্রেগন্যান্সির খবরটাও কাউকে জানতে দেননি এই জুটি। নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চুপচাপ থাকতে পছন্দ করেন আনমোল -অমৃতা। আপাতত মাতৃত্বের স্বাদ পাওয়ার আগের এই বিশেষ মুহূর্ত গুলো চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী।

অমৃতাকে শেষ পর্দায় দেখা গিয়েছে বাল ঠাকরের বায়োপিক 'ঠাকরে ‘তে , যেখানে অভিনেতা নওয়াজউদ্দিনের স্ত্রী মীনার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। অপরদিকে কালার্সে লাইভ মিউজিক শো জ্যাম ইন-এর সঞ্চালনায় বর্তমানে ব্যস্ত আরজে আনমোল। এই শো’ই আনমোলের টেলিভিশন ডেব্যিউ। 

বন্ধ করুন