সিল করে দেওয়া হল অঙ্কিতার গোটা অ্যাপার্টমেন্ট (ছবি-ইনস্টাগ্রাম)
সিল করে দেওয়া হল অঙ্কিতার গোটা অ্যাপার্টমেন্ট (ছবি-ইনস্টাগ্রাম)

সিল করে দেওয়া হল অঙ্কিতা লোখান্ডের আবাসন, প্রতিবেশীর শরীরে মিলল Covid-19

  • অঙ্কিতা লোখান্ডের মালাড স্থিত আবাসনে এক আবাসিকের দেহে করোনাভাইরাসের উপস্থিতি মেলার পরেই গোটা কমপ্লেক্স সিল করে দিল মুম্বই পুলিশ।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তথা মনিকর্ণিকা খ্যাত অঙ্কিতা লোখান্ডের আবসন সিল করে দিল মুম্বইয়ের স্বাস্থ্য দফতর। অ্যাপার্টমেন্ট কমপ্লেসের এক আবাসিকের দেহে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে, সেই কারণেই সিল করা হয়েছে গোটা অ্যাপার্টমেন্ট,খবর টাইমস অফ ইন্ডিয়া সূত্রে। জানা গিয়েছে করোনা পজিটিভ সেই ব্যক্তি স্পেন থেকে ফিরেছিলেন।

শুধু অঙ্কিতা লোখান্ডে নন, জানা গিয়েছে মালাডের ওই কমপ্লেক্সেই বসবাস টেলিভিশনের পরিচিত দম্পতি অশিতা ধাওয়ান-শৈলেশ গুলাবানি, নাতাশা শর্মা-আদিত্য রেদিজের। টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে, আবাসনের ডি উইংয়ে থাকতেন ওই ব্যক্তি। সম্প্রতি স্পেন থেকে ফেরেন তিনি। এয়ারপোর্টের স্ক্রিনিং কিছু ধরা পড়েনি। তাঁকে ১৫ দিন ঘরবন্দি হয়ে থাকার নির্দেশ দেওয়া হয়েছিল। ১২ নম্বর দিন থেকে তাঁর দেহে করোনার বেশকিছু উপসর্গ ধরা পড়ে। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে শরীরের Covid-19-এর উপস্থিতি ধরা পড়ে, যদিও তাঁর স্ত্রীর টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে।

জানা গিয়েছে ২৬ মার্চ ওই ব্যক্তির শরীরে করোনার উপস্থিতি ধরা পড়েছে। ওই দম্পতির সংস্পর্শে এসেছে এমন সকল ব্যক্তিকে ইতিমধ্যেই চিহ্নিত করে তাঁদের করোনা পরীক্ষা করা হয়েছে। সকলেরই রিপোর্ট নেগেটিভ। আবাসনের বাইরে বসছে পুলিশি পাহারা যাতে কেউ আবাসনের বাইরে না আসেন কিংবা বাইরে কেউ ভিতরে না যায়।

এই খবর নিশ্চিত করে অভিনেত্রী অশিতা ধাওয়ান জানিয়েছেন, 'হ্যাঁ আমাদের আবাসনের একজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। কিন্তু আমি ধন্যবাদ দেব বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে এবং মুম্বই পুলিশকে তাঁরা অত্যন্ত সুচারুভাবে বিষয়টা সামলাচ্ছেন'।

গোটা দেশে করোনা সংক্রমণের সংখ্যা ৩,৬০০ পার করেছে। করোনার জেরে জর্জরিত রাজ্যগুলোর মধ্যে একদম প্রথমসারিতে রয়েছে মহারাষ্ট্র। উদ্ধব ঠাকরের রাজ্যে ইতিমধ্যেই করোনা সংক্রমিতের সংখ্যা ৫০০ ছাড়িয়েছে।

বন্ধ করুন