বাংলা নিউজ > বায়োস্কোপ > উত্তরাখণ্ডে শ্যুটিং করছে ‘অন্তর্দৃষ্টি’র টিম, চিন্তায় ঋতুপর্ণা
ঋতুপর্ণা সেনগুপ্ত।
ঋতুপর্ণা সেনগুপ্ত।

উত্তরাখণ্ডে শ্যুটিং করছে ‘অন্তর্দৃষ্টি’র টিম, চিন্তায় ঋতুপর্ণা

  • উত্তরাখণ্ডের মুসৌরিতে আটকে রয়েছে গোটা টিম।

আগামী ছবির শ্যুটি-এর জন্য আপাতত উত্তরাখণ্ডের দেরাদুনে-মুসৌরি অঞ্চলে গোটা টিমের সঙ্গে রয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এরই মধ্যে ঘটে বিপত্তি। হিমবাহ ভেঙে তুষারধসে বিধ্বস্ত উত্তরাখণ্ডের চামোলি। রবিবার প্রাকৃতিক দুর্যোগের কারণে তীব্র জলোচ্ছ্বাসে ভেসে গিয়েছে বহু গ্রাম। দুর্যোগের জেরে লাল সতর্কতা জারি হয়েছে বেশ কিছু এলাকায়। 

এমন পরিস্থিতিতে আতঙ্কিত হয়ে পড়েছে ‘অন্তর্দৃষ্টি’ ছবির গোটা টিম। রাতারাতি নিজের মা’কে বাড়ি পাঠিয়ে দিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত ছবির আউটডোরে উত্তরাখণ্ডের মুসৌরিতে আটকে রয়েছে গোটা টিম। 

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, আপাতত তাঁরা মুসৌরিতে রয়েছেন। দেরাদুন থেকে পাঁচ কিলোমিটার দূরে শ্যুটিং করছেন তাঁরা। কিছু দিন আগে ঘটনাস্থল চামোলির আরও কাছাকাছি ছিলেন। ঘটনার কথা ভেবে আতঙ্কিক হয়ে পড়ছেন তিনি। এমনকি ঘটনার পর থেকে তাপমাত্রার পারদ আরও নামতে শুরু করে এলাকায়। আউডোরের শ্যুটিং বন্ধ করে দিয়েছেন তাঁরা। এখন শুধুমাত্র ইন্ডোরের শ্যুটিং চলছে। ছবিতে শ্যুটিংয়ের জায়গাটি খুবই গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন অভিনেত্রী।

‘তাল’, ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘পরদেশ’-এর মতো বক্স অফিস হিট করা সিনেমাটোগ্রাফার কবীর লাল। পরিচালক এবং সিনেমাটোগ্রাফার কবীর লালের পরবর্তী ছবি ‘অন্তর্দৃষ্টি’তে একসঙ্গে দেখা যাবে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং টেলিভিশনের হার্টথ্রব নায়ক শন বন্দ্যোপাধ্যায়কে। প্রতিশোধের গল্প বলবে এই থ্রিলার জঁর ছবি।

বন্ধ করুন