বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Sing Piano: ৯ ফুট লম্বা, দাম কোটির ঘরে! অরিজিৎ লাইভ শোয়ে বাজান পৃথিবীর সবচেয়ে বড় পিয়ানোটি

Arijit Sing Piano: ৯ ফুট লম্বা, দাম কোটির ঘরে! অরিজিৎ লাইভ শোয়ে বাজান পৃথিবীর সবচেয়ে বড় পিয়ানোটি

কত টাকা দামের পিয়ানো বাজান অরিজিৎ?

লাইভ শো-তে অনেকেই অরিজিৎ সিং-কে এই পিয়ানোটি বাজাতে দেখেছেন। দাম এটির ৩ কোটির আশেপাশে। ৯ ফুট লম্বা। 

অরিজিৎ সিং-এর লাইভ শো-এর টিকিটের সর্বাধিক মূল্য বর্তমানে থাকে লাখের ঘরে। তবে তাতে অবশ্য পিছু হটেন না তাঁর অনুরাগীরা। শুধু ভারতে নয়, পৃথিবীর যে কোনও প্রান্তেই তিনি শো করুন না কেন, তা থাকে হাউজফুল।

সম্প্রতি গুয়াহাটি-তে ২০২৩ সালে হওয়া শো থেকে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে অরিজিতেরই সঙ্গে পারফর্ম করতে আসা এক বাদ্যযন্ত্র শিল্পী দাবি করেন, সেই শো-তে যে পিয়ানোটি ব্যবহার করা হবে সেটি পৃথিবীর সবচেয়ে বড় পিয়ানো। দাম নাকি ৩ কোটির কাছাকাছি।

আরও পড়ুন: ‘শালি’র সঙ্গে সম্পর্কে শিলমোহর! প্রেম ইচ্ছে পুতুলের জিষ্ণু-মিনি শমীক ও সোনালিসার

সেই ব্যক্তিকে বলতে শোনা যায়, ‘এটা পৃথিবীর সবচেয়ে বড় পিয়ানো। অরিজিৎ দাদা এটা ব্যবহার করছে অনেক দিন ধরেই। আপনি যদি এই পিয়ানোটি কিনতে যান, তাহলে দাম পড়বে ৩ কোটির আশেপাশে। কনসার্টে ব্যবহার হওয়া সবচেয়ে বড় পিয়ানো এটা। ভারতে এরকম একটাই আছে। এটা ন ফুট লম্বা। মূলত বড় শো-তেই এটা ব্যবহার করা হয়। আন্তর্জাতিক কোনও সংগীত শিল্পী এলেও এটি ব্যবহার করেন। অরিজিৎ দাদা এটা অনেকদিন ধরে ব্যবহার করছেন। কারণ হি ইজ দ্য বেস্ট।’

আরও পড়ুন: আটকে ৭ লাখের খোরপোশ মামলা! শ্রাবন্তী বলছেন, ‘ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে…’

ওই ব্যক্তির কথা থেকেই স্পষ্ট পিয়ানোটির মালিক অরিজিৎ নন। তবে অরিজিতের শো-তে সেটি ব্যবহার হয়ে থাকে। সত্যিই তো, বর্তমানে জনপ্রিয়তায় বলিউডের শীর্ষে থাকা এই গায়কের থেকে বেশি যোগ্য আর কেই বা হতে পারে! 

আরও পড়ুন: ‘কুটুলিকে খুব ভালবাসি, ও আমার ভ্যালেন্টাইন…’, কে নতুন এল ‘ফুলকি’ দিব্যানীর জীবনে

তবে গিটারের নিজস্ব কালেকশন আছে অরিজিতের। একটু লক্ষ্য করলেই দেখা যায় গিটারের উপর ঝিলিক, ঝোরা বা মিঠি-এর মতো নামগুলোও লেখা থাকে। একবার গায়কের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছিল, ভালোবেসে অ্যাকোয়াস্টিক গিটারগুলির এক-একটি নাম রাখেন তিনি। আর সেগুলোই খোদাই করে দেন গিটারে। তবে কোন গিটারের কোন নাম কেন রাখা হয়েছে, সে উত্তর ওই ব্যক্তিও দিতে পারেননি।

বাংলার মানুষের কাছে অরিজিৎ যেন তাঁদের ঘরের ছেলে। মুর্শিদাবাদের জিয়াগঞ্চে তিনি বড় হয়েছেন। এখনও খুব সাধারণভাবেই থাকেন সেখানেই। পাকাপাকিভাবে মুম্বইয়ের বাসিন্দা নন তিনি। কাজ না থাকলেই চলে আসেন দেশের বাড়িতে। করোনায় মাকে হারিয়েছেন। তবে বাবা এখনও আছেন। স্ত্রী কোয়েল ও দুই ছেলেও থাকে জিয়াগঞ্জেই। অরিজিতের মতো তাঁর পরিবারও পছন্দ করে লাইমলাইট থেকে নিজেদের সরিয়ে রাখতে। 

বায়োস্কোপ খবর

Latest News

নির্বাচনী বন্ডে BJP-কে ৫৮৬ কোটি টাকা দেওয়া সংস্থার বিরুদ্ধে FIR করল CBI! বুমরাহকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করলেন চাহাল, কমলা টুপির দৌড়ে রিয়ান-সঞ্জু শেষ ম্যাচ ৩-২ হার, অস্ট্রেলিয়ার কাছে ৫-০ Hockey Test series হারল ভারতীয় হকি দল MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ নতুন শুরু শুভ হোক! প্রিয় মানুষদের নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে, রইল টিপস মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো গাজা যুদ্ধ, ইরানের হামলার আবহে নিজেদের সরকারের বিরুদ্ধেই পথে ৪৫ হাজার ইজরায়েলি! রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি ধনু-মকর-কুম্ভ-মীনের পয়লা বৈশাখ কেমন কাটবে? জানুন রাশিফল

Latest IPL News

MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.