মালাইকার মায়ের ক্রিসমাস পার্টিতে পৌঁছেছিলেন অর্জুন (সৌজন্যে-ইন্সটাগ্রাম মানব মঙ্গলানি)
মালাইকার মায়ের ক্রিসমাস পার্টিতে পৌঁছেছিলেন অর্জুন (সৌজন্যে-ইন্সটাগ্রাম মানব মঙ্গলানি)

মালাইকার মায়ের ক্রিসমাস পার্টিতে হাজির অর্জুন, সামিল মালাইকা পুত্র আরহানও

  • মালাইকা আরোরার মা জয়েসের ক্রিসমাস পার্টিতে সামিল হলেন অর্জুন-মালাইকা জুটি।
  • এদিনের পার্টিতে পৌঁছেছিলেন মালাইকাপুত্র আরহান খানও।

ক্রিসমাস, সঙ্গে নতুন বছরকে স্বাগত জানানোর প্রস্তুতি।স্বাভাবিকভাবেই পার্টি মুড অন রয়েছে বলিউড তারকাদের। মঙ্গলবার করিনা কাপুর খানের প্রি-ক্রিসমাস পার্টিতে একসঙ্গে নজর কেড়েছিলেন অর্জুন-মালাইকা। এবার মালাইকার মা জয়েসের ক্রিসমাস পার্টিতে সামিল হলেন এই চর্চিত প্রেমিক যুগল। বান্দ্রায় মালাইকার মায়ের বাড়িতে পৌঁছে খোসমেজাজে চিত্রসাংবাদিকদের জন্য পোজ দিলেন অর্জুন। এদিন কালো সোয়েটশার্ট এবং ডেনিমে পাওয়া গেল অর্জুনকে। ঘন নীল জাম্পস্যুটে সেজেছিলেন মালাইকা।

এদিন দিদিমার ক্রিসমাস পার্টিতে সামিল হয়েছিল মালাইকা পুত্র আরহান খানও। আরবাজ-মালাইকার পুত্র আরহান বাবার সঙ্গে থাকলেও নিয়মিত যাতায়াত রয়েছে মায়ের বাড়িতেও।



পার্টি থেকে বেরানোর সময় রাস্তায় অপেক্ষারত ভক্তদের সেলফির আবদারও মেটালেন অর্জুন কাপুর। এদিনের পার্টিতে সপরিবারে সামিল হয়েছিলেন মালাইকার বোন তথা অভিনেত্রী অমৃতা অরোরা।

বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাঁধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন এই জুটি। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি খুশি রয়েছেন এই জুটি।



ক্রিসমাস উদযাপনে একের পর এক পার্টির আয়োজন করে চলেছেন বলি তারকারা। সইফ-করিনা থেকে রানি-আদিত্য, কেউই পিছিয়ে ছিলেন না।

রানি মুখোপাধ্যায়ের ক্রিসমাস পার্টিতে যোগ দিয়েছিলেন শাহরুখ খান, গৌরী খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, সইফ, করিনারা। অন্যদিকে সইফিনার পার্টিতে সামিল হয়েছেন রণবীর,আলিয়া, করণ জোহর, অর্জুন-মালাইকারা। আহিলের জন্য গ্র্যান্ড ক্রিসমাস পার্টির আয়োজন করেছিলেন অর্পিতা খান শর্মা এবং আয়ুশ শর্মাও। সেখানেও উপস্থিত হয়েছিলেন সলমন খান,সোহেল খান,রীতেশ দেশমুখ, তুষার কাপুররা।

মালাইকা-অর্জুনের প্রেম সম্পর্কের গুঞ্জন বলিউডে জারি ছিল বেশ কয়েক বছর ধরেই। আরবাজ-মালাইকার বিয়ে ভাঙার আগে থেকেই অর্জুনের সঙ্গে অভিনেত্রীর ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন উঠেছিল, শেষমেষ চলতি বছরের শুরুতে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক সীলমোহর দেন এই জুটি। তবে এখনই বিয়ে নিয়ে কোনও চিন্তাভাবনা নেই অর্জুন-মালাইকার। বিয়ের ব্যাপারে অর্জুন আগেই জানিয়েছেন, 'আমি বিয়ে করছি না। আমি বুঝতে পারি বিয়ে নিয়ে এত জল্পনা কিসের, আমার নিজের বাড়ির লোকই প্রশ্ন করে, তুই কবে বিয়ে করছিস? ভারতীয় সমাজব্যবস্থায় এটাই স্বাভাবিক। তুমি তিনদিনও কারুর সঙ্গে সম্পর্কে থাকলে মানুষ বলতে শুরু করে বিয়ে কবে করছো? বয়স বেড়ে যাচ্ছে, আর কত চিন্তা করবে? ৩৩ বছর বয়সটা ভারতের বেশিরভাগ মানুষের কাছে বিয়ে করে নেওয়ার বয়স। তবে আমি তা মনে করি না। আমার মনে হয় এখনও সময় রয়েছে। আমি নিজের সম্পর্ক লুকিয়ে রাখি নি, বিয়েটাও লুকিয়ে রাখব না'।


বন্ধ করুন