বাংলা নিউজ > বায়োস্কোপ > গোয়েন্দা অঞ্জনকে টেক্কা! ‘ড্যানি ডিটেক্টিভ ইঙ্ক’র রহস্যের জট খুললেন সুপ্রভাত
অঞ্জন দত্ত ও সুপ্রভাত দাস- ‘ডিটেক্টিভ ড্যানি ইঙ্ক’এ
অঞ্জন দত্ত ও সুপ্রভাত দাস- ‘ডিটেক্টিভ ড্যানি ইঙ্ক’এ

গোয়েন্দা অঞ্জনকে টেক্কা! ‘ড্যানি ডিটেক্টিভ ইঙ্ক’র রহস্যের জট খুললেন সুপ্রভাত

  • ওয়েব সিরিজে গোয়েন্দাকে নিজের হাতে তৈরি করেছেন অঞ্জন। আসছে এই দীপাবলিতে।

দীপাবলিতে ওটিটিতে আসছে নতুন গোয়েন্দা নির্ভর ওয়েব সিরিজ। নাম 'ড্যানি ডিটেক্টিভ ইঙ্ক’। সিরিজের পরিচালনায় রয়েছেন অঞ্জন দত্ত। তিনি নিজেই ওয়েব সিরিজের গল্প লিখেছেন। অভিনয়ও করতে দেখা যাবে তাঁকে। গল্পের নাম ‘গোয়েন্দা’ ড্যানি হলেও, ওয়েব সিরিজে কিন্তু শেষ পর্যন্ত গোয়ান্দা হয়ে উঠবেন তার সহকারী সুব্রত শর্মা।

ওয়েব সিরিজের সুব্রতর চরিত্রে অভিনয় করেছেন সুপ্রভাত দাস। এর আগে অঞ্জন দত্তের সঙ্গে বহু নাটক এবং সিনেমায় কাজ করতে দেখা গেছে অভিনেতাকে। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজের ট্রেলার। দেখে নিন-

ওয়েব সিরিজে একজন ক্রাইম রিপোর্টার হিসেবে কর্মজীবন শুরু সুব্রত শর্মার। আচমকা চাকরি চলে যায় তাঁর। এরপর বয়স্ক ও মদ্যপ গোয়েন্দা ড্যানির সঙ্গে কাজ করতে শুরু করেন তিনি। অফিসের নাম ডিটেক্টিভ ড্যানি ইঙ্ক। এক অপহরণের মামলায় কাজ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যান ড্যানি। মামলার ভার এসে পড়ে সুব্রতর কাঁধে। বাধ্য হয়ে একাই তাঁকে রহস্যের সামাধানে এগোতে হয়। তদন্তের তাগিদে অজান্তেই সে হয়ে ওট গোয়েন্দা। উত্তরবঙ্গের ডুয়ার্সে রহস্যের সমাধানে পৌঁছোয় সুব্রত। ওয়ের সিরিজের পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চে ভরা। উত্তরবঙ্গের ডুয়ার্সে রহস্যের সমাধানে পৌঁছোয় সুব্রত।

ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের ছবি-

ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিন দশক ধরে অবিস্মরণীয় অবদানের জন্য অ্যাঞ্জেল ডিজিটাল এবং ক্লিকের প্রধান অভয় তান্তিয়া পরিচালক-অভিনেতা অঞ্জন দত্তকে বিশেষ পুরস্কার প্রদান করেন।

অঞ্জব দত্তকে সম্মানিত করেন ক্লিকের প্রধান অভয় তান্তিয়া
অঞ্জব দত্তকে সম্মানিত করেন ক্লিকের প্রধান অভয় তান্তিয়া

সিরিজে অঞ্জন দত্ত এবং সুপ্রভাত ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা চক্রবর্তী, বরুণ চন্দ, সমদর্শী দত্ত, সুদীপা বসুর মতো তারকা অভিনেতারা। দীপাবলিতে ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজ। 

 

 

বন্ধ করুন