বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা টিকা নেওয়ার এক সপ্তাহ পর আক্রান্ত আশুতোষ রানা!
আশুতোষ রানা
আশুতোষ রানা

করোনা টিকা নেওয়ার এক সপ্তাহ পর আক্রান্ত আশুতোষ রানা!

  • গত ৬ এপ্রিল করোনা টিকা নিয়েছিলেন আশুতোষ রানা। 

নাগমা, পরেশ রাওয়ালের পর এবার আশুতোষ রানা! করোনা টিকার প্রথম ডোজ নেওয়ার পরেও আক্রান্ত হলেন এই বলি তারকা। মঙ্গলবার ফেসবুক পোস্টে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান ‘দুশমন’ অভিনেতা। গত ৬ এপ্রিল করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন আশুতোষ রানা। টুইটারে ছবি পোস্ট করে সেকথা জানিয়েছিলেন অভিনেতার স্ত্রী, অভিনেত্রী রেনুকা সাহানে। 

হিন্দু নববর্ষ এবং নবরাত্রির উপলক্ষ্যের কথা উল্লেখ করে অভিনেতা লেখেন, ‘যদি আপনি খুব শুভ দিনে আপনার শরীরে রোগের সম্পর্কে জানতে পারেন, তবে এর চেয়ে ভাগ্যবান আর কিছুই হতে পারে না। দেবী দুর্গার আশীর্বাদ যে আমি আজ একটি সভায় জানতে পেরেছি যে আমি করোনায় আক্রান্ত’।

পরিবারের অন্য সকল সদস্যরাও ইতিমধ্যেই করোনা পরীক্ষা করিয়েছেন, রিপোর্টের অপেক্ষায় সকলে, জানিয়েছেন অভিনেতা। আশুতোষ রানা ফেসবুক পোস্টে আরও জানান ৭ এপ্রিলের পর তাঁর সংস্পর্শে আসা সকলেই যেন কোভিড পরীক্ষা করিয়ে নেয়।

এর আগে করোনা টিকা নেওয়া সত্ত্বেও পরেশ রাওয়াল ও নাগমা- দুজনেই এই অতিমারীর কবলে পড়েন। করোনার দ্বিতীয় ঢেউয়ে বলিউডের একটা বড় অংশ আক্রান্ত হয়েছেন। রণবীর,আমির, কার্তিক থেকে আলিয়া, সঞ্জয় লীলা বনশালিরা, তালিকাটা বেশ দীর্ঘ। এই তালিকায় জুড়ে গেল আশুতোষ রানার নামও। 

অভিনেতাকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত উমেশ বিশতের ‘পাগলেট’ ছবিতে। দর্শক থেকে সমালোচক সকলের প্রশংসা কুড়িয়েছে এই ছবি ও আশুতোষ রানার অনবদ্য পারফরম্যান্স। 

বন্ধ করুন