বাংলা নিউজ > বায়োস্কোপ > #AskSRK : শাহরুখের কাছে 'মেয়ে-পটানো'র টিপস চাইল ভক্ত, রেগে গেলেন কিং খান!
শাহরুখ খান (ফাইল ছবি)
শাহরুখ খান (ফাইল ছবি)

#AskSRK : শাহরুখের কাছে 'মেয়ে-পটানো'র টিপস চাইল ভক্ত, রেগে গেলেন কিং খান!

  • ‘মেয়ে-পটানো’ নিয়ে টিপস চাইতেই ভক্তকে উচিত শিক্ষা দিলেন শাহরুখ।

বলিউডের ‘কিং অফ রোম্যান্স’ শাহরুখ খান। এক কথায় হিন্দি ছবির ক্ষেত্রে রোম্যান্স আর শাহরুখ শব্দ দুটি সমার্থক- এমনটা বললেও খুব বেশি অত্যুক্তি করা হবে না। ডিডিএলজে, কুছু কুছ হোতা হ্যায় থেকে পরবর্তী সময়ে মহব্বতে, কভি খুশি কভি গম- জেনাররেশনের পর জেনারেশনকে প্রেম করতে শিখিয়েছেন শাহরুখ। তিনি শিখিয়েছেন ‘প্যায়ার দোস্তি হ্যায়’ কিংবা ‘অগর ওহ তুঝসে প্যায়ার করতি হ্যায় তো মুড়কে জরুর দেখেগি’র মতো ডায়লগ গুলিতে আস্থা রাখতে, বিশ্বাস করতে। 

বুধবার বিকালে টুইটারে #AskSRK সেশনের আয়োজন করেছিলেন অভিনেতা। সেখানে মনের ইচ্ছামতো ভক্তরা শাহরুখকে প্রশ্ন করবার সুযোগ পেল। তবে সেই সুযোগের সদ্বব্যবহার করতে গিয়েই বাদশার রোষের মুখে পড়লেন এক কিং খান ভক্ত। শাহরুখকে তিনি প্রশ্ন করে বলেন, ‘স্যার মেয়ে পটানোর জন্য দু-একটা টিপস দিন’। 

এই  কথা শুনে শাহরুখ পালটা জবাব দেন, ‘সবার প্রথম মতো একটা মেয়ের জন্য পটানার মতো শব্দ ব্যবহার করা বন্ধ কর, চেষ্টা করা মিষ্টতার সঙ্গে তাঁদের সম্মান জানাতে’। 

এই টুইট লেখবার সময় টাইপ করে গিয়ে সামান্য ভুল হয়ে যায় অভিনেতার, For-এর জায়গায় dor লিখে বসেন তারকা, সেই টাইপো নিয়েও একজন ট্রোল করবার চেষ্টা করেন অভিনেতাকে। শাহরুখ পালটা জানান, 'আমার আঙুল মোটা… আর f এবং d তো পাশাপাশি তাই এই কাণ্ড ঘটেছে। 

এদিন শাহরুখ অপর এক মহিলা অনুরাগীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে জানান, প্রত্যেক মেয়েই নিজের মতো করে সুন্দর। একে অপরের চেয়ে আলাদা, তাঁদের তুলনা অর্থহীন, এবং সবসময় নিজের সেই অনন্য ক্ষমতাকে মনে রাখা উচিত। 

এইভাবে বাদশাহী মেজাজে একের পর এক ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে মন দিতে নিলেন শাহরুখ। তবে এদিন সবচেয়ে চর্চায় থাকল শাহরুখের পরবর্তী ছবি। ‘পাঠান’ শব্দটি একবারের জন্য উচ্চারণ করেননি তারকা, তবে ‘স্ট্রিং হিন্ট’ দিলেন ‘জলদি জলদি সিনেমা তৈরি হচ্ছে’। 

বন্ধ করুন