বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss 14 : নেপোটিজম বিতর্কে সলমনের ভর্ৎসনার মুখে রাহুল বৈদ্য, দেখুন ভিডিয়ো
বেজায় চটলেন ভাইজান 
বেজায় চটলেন ভাইজান 

Big Boss 14 : নেপোটিজম বিতর্কে সলমনের ভর্ৎসনার মুখে রাহুল বৈদ্য, দেখুন ভিডিয়ো

  • কুমার শানু পুত্র জানকে ‘নেপোটিজমের প্রোডাক্ট’ বলে কটাক্ষ করেন রাহুল। এর জেরেই মেজাজ হারালেন সলমন খান। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের নেপোটিজম বা স্বজনপোষণ বিতর্ক নয়া মোড় নিয়েছে। বিগ বসের ঘরও অধরা থাকেনি এই বিতর্ক থেকে। সৌজন্যে জান কুমার শানু ও রাহুল বৈদ্য। কুমার শানুর ছেলেকে ‘নেপোটিজমের প্রোডাক্ট’ বলে সম্প্রতি কটাক্ষ করেছেন ইন্ডিয়ান আইডলের প্রথম সিজনের ফাইনালিস্ট রাহুল বৈদ্য। এই ঘটনায় রীতিমতো বিরক্ত সলমন খান। 

নেপোটিজম বিতর্কে কোণঠাসা ইন্ডাস্ট্রি, এর মাঝেই বিগ বসের মঞ্চকেও সেই বিতর্ক প্রমোটের কাজে লাগানোয় রাহুলের উপর চটলেন সলমন। বিগ বস এই নিয়ে আলোচনার মঞ্চ নয়, কড়া ভাষায় জানিয়ে দিলেন সলমন। উইকএন্ড কা বারের নতুন প্রমোয় সেই ঝলক ধরা পড়ল। 

সলমনকে বলতে শোনা গেল- 'রাহুল তোমার গানের ক্লাসের ফি কে দিত? জান, তোমার বাবা কার কার কাছে তোমার নাম সাজেস্ট করছে গান গাওয়ার জন্য?' জবাবে জান বলে, কারুর কাছে নয় স্যার। রাহুলকে ফের প্রশ্ন করেন- ‘তোমার ছেলে যদি গায়ক হয়, সেটা কি নোপোটিজম?’  ছেলেমেয়েদের কাজ পাইয়ে দেওয়ার জন্য কারুর উপর চাপ দেওয়া বলিউডে অসম্ভব জানান সলমন। তিনি বলেন- এটা অর্থহীন। আরও একধাপ এগিয়ে ভাইজান বলেন-  কোনও মুদি তাঁর দোকান নিজের সন্তানদের দিয়ে যায় প্রতিবেশিকে নয়। তবে যার মধ্যে ট্যালেন্ট আছে সেই সফল হয়- এটাই নিয়ম।

এই সপ্তাহের শুরুতে রাহুল মন্তব্য করেছিলেন কুমার শানুর ছেলে হওয়াতেই বিগ বসের ঘরে আসার সুযোগ পেয়েছে জান। গোটা ভিডিয়োয় চুপ করে সলমনের কথা শুনতে দেখা গেল রাহুল বৈদ্যকে। ছেলের সমর্থনে মুখ খুলেছেন জানের মা। কুমার শানুর প্রাক্তন স্ত্রী রীতা বলেন, জান নিজের চেষ্টায়- পরিশ্রম করে বিগ বসের ঘরে গিয়েছে। গানের প্রতি প্যাশন থাকাতেই সিঙ্গার হয়েছে জান, এরসঙ্গে বাবার ফেমাস গায়ক হওয়ার কোনও সম্পর্ক নেই। উল্লেখ্য জানের জন্মের আগেই বিচ্ছেদ হয় যান কুমার শানু ও রীতার। তাঁদের তিন সন্তানের মধ্যে সবচেয়ে ছোট জান। 

বিগ বস উইকএন্ড কা ওয়ারে শুধু রাহুল বৈদ্য নয়, জমসিন ভসিন এবং রুবিনা দিলাইকেও সলমনের রোষের মুখে পড়তে হবে। রাহুল বৈদ্যর সঙ্গে একটি টাস্ক চলাকালীন ঝামেলায় জড়ান জসমিন। এরপর বেজায় কান্নাকাটি জুরে দিয়েছিলেন অভিনেত্রী। সেই বিষয় নিয়েও সাফাই চান সলমন। অন্যদিকে রুবিনাকে সচেতন করে বলেন- ‘তুমি বিগ বসের ঘরে নিজের জীবন অতিষ্ঠ করে তুলছো সঙ্গে বাকি সদস্যদেরও’। 

বন্ধ করুন