বাংলা নিউজ > বায়োস্কোপ > সঙ্গীর প্রতি আপনি কতটা বিশ্বাসযোগ্য? পরীক্ষা করে দেখবেন ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত। (ছবি-ইনস্টাগ্রাম)
কঙ্গনা রানাওয়াত। (ছবি-ইনস্টাগ্রাম)

সঙ্গীর প্রতি আপনি কতটা বিশ্বাসযোগ্য? পরীক্ষা করে দেখবেন ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত

  • একদম নতুন ভূমিকায় দর্শকদের সামনে ধরা দিতে চলেছেন কঙ্গনা। 

বিতর্কে থাকলেও বহুদিন অভিনয় থেকে দূরে আছেন কঙ্গনা রানাওয়াত। ছবির কাজ চললেও করোনার জন্য তাঁর অভিনীত নতুন ছবি দেখার সুযোগ পায়নি দর্শক। তবে এবার জাতীয় পুরষ্কারপ্রাপ্ত অভিনেত্রীকে দর্শক দেখতে চলেছেন একেবারে নতুন রূপে। শোনা যাচ্ছে, ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি একটি রিয়েলিটি শো-র হোস্টিং করবেন ‘কুইন’ কঙ্গনা। কথাবার্তা পাকা হয়ে গিয়েছে। 

মার্কিন রিয়ালিটি শো Temptation Island-এর অনুকরণে রিয়েলিটি শো তৈরি হতে চলেছে হিন্দিতে। আর সেই রিয়েলিটি শো-তেই বিচারকের ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। অনেকটা ‘স্প্লিটসভিলা' আর ‘বি বস’-এর যৌথ মিশ্রণ এই রিয়েলিটি শো। যেখানে বেশ কিছু কাপল ও সিঙ্গলদের রাখা হয় এক ছাদের তলায়। পরীক্ষা করে দেখা হয়, তাঁরা একে-অপরের প্রতি কতটা লয়াল বা বিশ্বাসযোগ্য। আর সেই কাজটাই করবেন কঙ্গনা।

বলিউড ‘এ’- লিস্টার তারকাদের রিয়েলিটি শো-এর বিচারকের ভূমিকায় দেখা নতুন কিছু নয়। বহু বছর ধরে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ও  ‘বিগ বস’ হোস্ট করে আসছেন অমিতাভ বচ্চন ও সলমন খান। শাহরুখ খান ও আমির খানকেও দেখা গিয়েছে ‘ইন্ডিয়া পুছেগা-সবসে শানা কৌন’ ও ‘সত্যমেব জয়তে’ হোস্টিং করতে। তবে কঙ্গনা যেই রিয়েলিটি শো হোস্ট করবেন তাঁর নাম এখনও ঠিক হয়নি। 

প্রসঙ্গত ডিজিটাল প্ল্যাটফর্মে প্রযোজক হিসেবেও যাত্রা শুরু করছেন কঙ্গনা। ছবির নাম ‘টিকু ওয়েডস শেরু’। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। অভিনয় করছেন কঙ্গনা নিজেও।

বন্ধ করুন