বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদকযোগ : দীপিকা,সারা,রকুল এবং শ্রদ্ধাকে সমন পাঠাল NCB
সমন পাঠালো এনসিবি
সমন পাঠালো এনসিবি

বলিউডের মাদকযোগ : দীপিকা,সারা,রকুল এবং শ্রদ্ধাকে সমন পাঠাল NCB

শুক্রবার এনসিবির সামনে হাজিরা দিতে হবে দীপিকাকে। শনিবার এনসিবির প্রশ্নের মুখে পড়বেন সারা ও শ্রদ্ধা।

বলিউডের মাদকযোগের মামলা বড়সড় মোড় নিল বুধবার। অবশেষে সত্যি প্রমাণিত হল মিডিয়া রিপোর্ট। বি-টাউনের মাদক যোগের পর্দা ফাঁস করতে এবার দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুররে মতো প্রথম সারির চার বলিউড নায়িকাকে সমন পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটাকেও সমন পাঠিয়েছে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদক মামলার তদন্তে নেমে বলিউডের ড্রাগ লিঙ্কের হদিশ পায় এনসিবি। সুশান্ত মামলায় ইতিমধ্যেই এনসিবির হাতে গ্রেফতার করা হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, হাউজ হেল্প দীপেশ সাওয়ান্তসহ কমপক্ষে ২০ জন। 

আজ বলিউডের মাদকযোগের মামলায় প্রযোজক মধু মান্টেনার বয়ান রেকর্ড করে এনসিবি। এদিন একটানা তিন দিনের জন্য জেরা করা হচ্ছে Kwan ট্যালেন্ট এজেন্সির কর্মচারী জয়া শাহকে। যাঁর ফোন থেকেই দীপিকা,শ্রদ্ধাদের মাদকযোগের হদিশ মিলেছে। অন্যদিকে রিয়া চক্রবর্তী নিজের দেওয়া বয়ানে জানান মাদক সেবন করেন সারা আলি খান ও রকুল প্রীত সিং। 

দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকেও সমন পাঠিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আগামী ২৫ তারিখ, শুক্রবার এনসিবির সামনে হাজিরা দেবেন করিশ্মা ও দীপিকা পাড়ুকোন। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের দুই কো-স্টার সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে শনিবার এনসিবির প্রশ্নের মুখোমুখি হতে হবে। 

বন্ধ করুন