এবার করোনা পৌঁছে গেল বনি-জাহ্নবীদের অন্দরমহলে
এবার করোনা পৌঁছে গেল বনি-জাহ্নবীদের অন্দরমহলে

জাহ্নবী,বনি কাপুরের বাড়িতে করোনা হানা, পরিচারকের শরীরে মিলল Covid-19

  • এবার করোনা পৌঁছে গেল বনি-জাহ্নবীদের অন্দরমহলে। করোনা আক্রান্ত বনি কাপুরের বাড়ির এক পরিচারক। 

এবার করোনা সংক্রমণ পৌঁছে গেল শ্রীদেবীর বাড়িতে! করোনা আক্রান্ত বনি কাপুর-জাহ্নবী কাপুরের বাড়ির পরিচারক। মুম্বইয়ের আন্ধেরির লোখান্ডওয়ালা কমপ্লেক্সের গ্রিন একরসে দুই মেয়ে জাহ্নবী ও খুশির সঙ্গে থাকেন বনি কাপুর। জানা গিয়েছে তাঁদের সঙ্গে ওই বাড়িতেই থাকত ২৩ বছরের চরণ সাহু, যাঁর শরীরে করোনা সংক্রমণ মিলেছে। স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন বলিউড।এর আগে সুজান খানের দিদি তথা জুয়েলারি ডিজাইনার ফারহা খান আলির বাড়ির পরিচারক,রাহুল মহাজানের রাঁধুনির শরীরেরও Covid-19 এর উপস্থিতি ধরা পড়েছে। 

সূত্রের খবর, ১৬ মে অসুস্থবোধ করে বনি কাপুরের ওই পরিচারক। শনিবার রাতেই তাঁকে তড়িঘড়ি স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠান বনি কাপুর, এবং তাঁর শরীরে করোনার বেশ কিছু উপসর্গ থাকায় আইসোলেশনে রাখা হয় তাঁকে। নমুনা পরীক্ষার ফল পজিটিভ এলে বিএমসি কর্তৃপক্ষকে খবর দেন বনি কাপুর, এরপর দ্রুতই ওই পরিচারকে কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানোর ব্যবস্থা করে বৃহন্মুম্বই কর্পোরেশন।

এই বিষয়ে বনি কাপুরের জানিয়েছেন,'আমি এবং আমার দুই মেয়ে জাহ্নবী ও খুশি, এবং বাড়ির অন্য স্টাফেরা  প্রত্যেকেই সম্পূর্ণ সুস্থ রয়েছি। আমাদের কারোরই কোনও রকম উপসর্গ নেই। পাশাপাশি লকডাউন শুরু হওয়ার পর থেকে আমি, জাহ্নবী কিংবা খুশি, আমরা কেউই বাড়ি থেকে বের হইনি। আমরা মহারাষ্ট্রের সরকার ও বিএমসির কাছে অত্যন্ত কৃতজ্ঞ ,তাঁরা তত্পরতার সঙ্গে সব ব্যবস্থা নিয়েছেন। আমরা তাঁদের এবং মেডিক্যাল টিমের সব নির্দেশ মেনে চলছি। আমরা নিশ্চিত চরণ খুব শীঘ্রই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে'।

ইনস্টাগ্রামে বনি কাপুরের এই বিবৃতি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী জাহ্নবী কাপুরও।

বন্ধ করুন