বাংলা নিউজ > বায়োস্কোপ > Bonny-Koushani Marriage: বিয়ের মরশুমে সুখবর শোনালেন বনি! কবে কোথায় ডেস্টিনেশন ওয়েডিং সারছেন কৌশানীর সঙ্গে?

Bonny-Koushani Marriage: বিয়ের মরশুমে সুখবর শোনালেন বনি! কবে কোথায় ডেস্টিনেশন ওয়েডিং সারছেন কৌশানীর সঙ্গে?

এবার ছাদনাতলায় যাচ্ছেন বনি-কৌশানী?

Bonny-Koushani: শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়? বিয়ের মরশুমে কী জানালেন অভিনেতা?

টলিউডে যে কটি পাওয়ার কাপল আছে তাঁদের অন্যতম হলেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। তাঁদের হামেশাই একে অন্যের সঙ্গে রিল বানাতে দেখা যায়। বাদ দেন না ঘুরতে যেতে। তাঁরা দুজনই ভীষণ ঘুরতে ভালোবাসেন যে সেটা তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। এবার বিয়ে মরশুমে আসতেই কানাঘুষোয় শোনা যাচ্ছে যে বনি এবং কৌশানী নাকি শীঘ্রই বিয়ে করতে চলেছেন।

বিয়ে করছেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়?

বিয়ের প্রসঙ্গ উঠতেই এই সময়কে দেওয়া সাক্ষাৎকারে বনি জানান, '২০২৪ সালেই বিয়ে করছি না। আপাতত তেমন কোনও ভাবনা নেই। কিন্তু ২০২৫ সালে বিয়ে করা যায় কিনা সেটা ভাবছি। আমাদের বাড়ি থেকে কোনও চাপ নেই, আমরা যা সিদ্ধান্ত নেব সেটাই হবে। কার কেমন কাজের শিডিউল থাকছে সেই অনুযায়ী প্ল্যানিং করব। ভাবছি ২০২৫ এর শীতকালে বিয়ে করব তাহলে কোনও কস্য হবে না।'

আরও পড়ুন: বিহার থেকে এবার লোকসভা ভোটে লড়ছেন মনোজ? প্রশ্ন উঠতেই তেলেবেগুনে জ্বলে কী জবাব দিলেন অভিনেতা?

আরও পড়ুন: রাজকুমার হিরানির পর এবার বিশাল ভরদ্বাজ? শাহরুখের নতুন ছবি প্রসঙ্গে কী জানা গেল?

অভিনেতা বিষয়টা খোলসা করে আরও জানান, 'এখনই বিয়ের কোনও পাকা কথা হয়নি। তবে আমরা এটা ভেবে রেখেছি। আমাদের দুজনের পছন্দ ডেস্টিনেশন ওয়েডিং। তাই সেটার একটা ইচ্ছে আছে। দেখি কী হয়।'

আরও পড়ুন: মধ্যমগ্রামের পর এবার দমদম, ফসিলসের গান শুনতে উপচে পড়ল ভিড়, চলল লাঠিচার্জ

বনি এবং কৌশানী দুজনেই রাজ চক্রবর্তীর পারবো না আমি ছাড়তে তোকে ছবির মাধ্যমে ডেবিউ করেছিলেন। সেই ছবি থেকেই তাঁদের রসায়ন সবার নজর কাড়ে। জমে যায় তাঁদের প্রেমও। এখন তাঁরা হামেশাই কাজের পাশাপাশি ভক্তদের কাপল গোল দিয়ে থাকেন। কৌশানী শেষবার রাজ চক্রবর্তীর প্রজেক্ট আবার প্রলয়ে অন্য ধারার কাজ করে সবার নজর কেড়ে নেন। উঠে আসেন চর্চায়।

বায়োস্কোপ খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.