বাংলা নিউজ > বায়োস্কোপ > Cannes Film Festival 2023: পরনে সাদা স্লিট গাউন, কানের রেড কার্পেটে ডেবিউ করলেন এশা গুপ্তা

Cannes Film Festival 2023: পরনে সাদা স্লিট গাউন, কানের রেড কার্পেটে ডেবিউ করলেন এশা গুপ্তা

কানের রেড কার্পেটে এশা

কানের রেড কার্পেটে থাই হাই স্লিট গাউনে দেখা গেল এশা গুপ্তাকে। গাউনের উপরের দিকে রয়েছে কলার, সেটার আবার সূক্ষ্ম লেসের কাজ। এশার এই গাউনটি ডিজাইন করেছেন নিকোলাস জেব্রান। পোশাকের সঙ্গে মিলিয়ে এশার মুখে ছিল হালকা মেকআপ। ফ্রেড প্যারিশ জুয়েলারি লাইনের একটা সাদা আংটি ও কানের দুল পরেছিলেন অভিনেত্রী।

শুরু হয়েছে ৭৬তম কান ফিল্ম ফেস্টিভ্যাল। বরববরই কান ফিল্ম ফেস্টিভ্যাল তারকাদের আলাদা আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকে। কানের রেড কার্পেটের দিকে নজর থাকে গোটা বিশ্বের। আর এবার কান ফিল্ম ফেস্টিভ্যালে ডেবিউ করে ফেললেন অভিনেত্রী এশা গুপ্তা। কানের রেড কার্পেটে হাঁটার ছবি শেয়ার করেছেন এশা নিজেই।

কানের রেড কার্পেটে থাই হাই স্লিট গাউনে দেখা গেল এশা গুপ্তাকে। গাউনের উপরের দিকে রয়েছে কলার, সেটার আবার সূক্ষ্ম লেসের কাজ। এশার এই গাউনটি ডিজাইন করেছেন নিকোলাস জেব্রান। পোশাকের সঙ্গে মিলিয়ে এশার মুখে ছিল হালকা মেকআপ। ফ্রেড প্যারিশ জুয়েলারি লাইনের একটা সাদা আংটি এবং এক জোড়া কানের দুল পরেছিলেন অভিনেত্রী। সামনের লেয়ার ছেড়ে মাথার চুল পিছন থেকে খোঁপা করা। এশার এই লুক সেট করেছেন ভিক্টর ব্লাঙ্কো নামে এক স্টাইলিস। ফ্রেঞ্চ রিভেরারর ছবি দিয়ে এশা লিখেছেন ‘কান’।

আরও পড়ুন-বেমালুম স্ত্রীর বয়সই ভুলে গেলেন শাহরুখ! তারকা স্বামীকে ধমক গৌরীর, করলে সংশোধন…

এশা যেদিন কান ফিল্ম ফেস্টিভ্যানে পৌঁছোন, সেদিন অভিনেত্রীর পরনে ছিল ডোরাকাটা টি-শার্টের লম্বা ড্রেস। পোশাকের সঙ্গে মিলিয়ে হালকা মেকআপ করেছিলেন এশা। ছিল ঢেউ খেলানো চুল চুল, বাদামী রঙের সানগ্লাস, সবুজ ব্লক হিল জুতো একটি ফিরোজা স্লিং ব্যাগ। আর সঙ্গে হালকা উজ্জ্বল হাসিতে সকলের মন কেড়েছিলেন এশা।

প্রসঙ্গ এশা গুপ্তাকে শেষবার দেখা গিয়েছে প্রকাশ ঝা পরিচালিত আশারাম-থ্রি। এদিকে এবার এশা গুপ্তা ছাড়াও কান ফিল্ম ফেস্টিভ্যালে ডেবিউ করেছেন সারা আলি খান, অনুষ্কা শর্মা এবং মানুষী চিল্লারের মতো বলি তারকারা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

উচ্চমাধ্যমিকের ইতিহাসের প্রশ্ন কেমন হল? সকলের নম্বর ভালো উঠবে? জানালেন শিক্ষক গুরুচাঁদ ঠাকুরের নামে রাস্তার উদ্বোধন করছে তৃণমূল, মতুয়া ভোট নিয়ে টানাটানি শরীরটা খারাপ লাগছিল, পরীক্ষাকেন্দ্রে ঢোকার মুখে মৃত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী আপনার ব্যক্তিগত সমস্যা সন্তানের বিপদ ডেকে আনছে না তো? এই ভুলগুলি একদম করবেন না সন্দেশখালিতে রাতে পিঠে খেতে ইচ্ছে করে, নাকতলায় পাঁঠার মাংস খেতে ইচ্ছে হত: বৈশাখী অপারেশন থিয়েটারের মধ্যে চটুল গানের সঙ্গে নেচে নেচে রিলস, চাকরি গেল তিন নার্সের মহাকাশে ভারতের স্পেস স্টেশন, চাঁদে মানুষ, মিশন শুক্র- ISRO-র প্ল্যান দিলেন মোদী ঠিক এক বছর পরে কুশলের বিশ্বরেকর্ড ভেঙে খানখান, T20I-তে ৩৩ বলে সেঞ্চুরি নিকোলের আদর্শ আচরণবিধি জারি থাকাকালীন আবাস যোজনার টাকা দেবে রাজ্য, ঘোষণা মমতার নারকেল গাছ কোন দিকে পুঁতলে মা লক্ষ্মীর কৃপা মেলে?আর্থিক সমৃদ্ধিতে রইল বাস্তুটিপস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.