বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ব্রা না মঙ্গলসূত্র, কী কিনব’, সব্যসাচীর গয়নার অ্যাডে অন্তর্বাস দেখানোয় ক্ষোভ
সব্যসাচীর গয়নার বিজ্ঞাপন নিয়ে ক্ষোভ।
সব্যসাচীর গয়নার বিজ্ঞাপন নিয়ে ক্ষোভ।

‘ব্রা না মঙ্গলসূত্র, কী কিনব’, সব্যসাচীর গয়নার অ্যাডে অন্তর্বাস দেখানোয় ক্ষোভ

বর্তমানে সেলেব্রিটি ডিজাইনারদের তালিকায় প্রথম সারিতেই নাম আসে তাঁর। দীপিকা থেকে অনুষ্কা, সব্যসাচীর পোশাকে পা রেখেছিল বিয়ের মণ্ডপে।

নতুন জুয়েলারি কালেকশন নিয়ে এসেছেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। আর তা নিয়েই এখন ট্রোলিং চলছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এর মানে এই নয়, কারও মনে ধরেনি সব্যসাচীর ডিজাইন করা গয়না! বরং, কালেকশন শো-কেস করার জন্য বিজ্ঞাপনের যে আইডিয়া তিনি ভেবেছেন, সমালোচনা হচ্ছে সেটা নিয়েই। 

বর্তমানে সেলেব্রিটি ডিজাইনারদের তালিকায় প্রথম সারিতেই নাম আসে তাঁর। দীপিকা থেকে অনুষ্কা, সব্যসাচীর পোশাকে পা রেখেছিল বিয়ের মণ্ডপে। সম্প্রতি নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই কালেকশনের কিছু ছবি শেয়ার করেন তিনি। আর তা নিয়েই শুরু হয় বিতর্ক।

নিজের জুয়েলারি কালেকশনে মডার্ন লুকের মঙ্গলসূত্র নিয়ে এসেছেন সব্যসাচী। আর তার জন্য বেছেছেন এক প্লাস সাইড মডেলকে। কালো অর্ন্তবাসে দেখা মিলেছে ওই মডেলের। গলায় দুটি ভিন্ন ডিজাইনের মঙ্গলসূত্র পরেছেন ওই মডেল। পুরুষ মডলের বুকে মাথা দিয়ে তিনি ছবির জন্য পোজ দিয়েছেন। 

আর এই ছবিই ভাইরাল হয়েছে সবথেকে বেশি। ‘ব্রা বিক্রি করছেন না মঙ্গলসূত্র’, ‘মঙ্গলসূত্র বিক্রি করতেও অন্তর্বাস দেখাতে হয়’, ‘এভাবে দেখালে আপনার গয়না কেউ পরবে না’-র মতো নানা কমেন্ট পড়েছে।

আরও একটি ফোটো ভাইরাল হয়েছে। যেখানে দুটি মহিলা মডেলকে ব্যবহার করা হয়েছে। যাঁরা দু'জনেই শাড়ি পরে আছেন। গলায় মঙ্গলসূত্র। খুব ঘনিষ্ঠভাবে ছবির জন্য পোজ দিয়েছে এই দুই মডেল। আর চোখে-মুখে ফুটে ওঠা সেনসুয়ালিটি নিয়েই বিতর্ক। কারও কারও দাবি লেসবিয়ান সম্পর্ককে হাইলাইট করেছেন সব্যসাচী সেই বিজ্ঞাপনে।

ব্ল্যাক এনামেল করা ১৮ ক্যারেট সোনা ও ভিভিএস হিরের গয়নার কালেকশন এনেছেন সব্যসাচী। যেখানে মঙ্গলসূত্রের পাশাপাশি পাওয়া যাচ্ছে নেকলেস, কানের দুল, আংটি-র কালেকশন।

বন্ধ করুন