বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun-Natasha Baby Shower: সাধ খেলেন নাতাশা, বেবি বাম্প আগলে বরুণের সঙ্গে কাটলেন বিশেষ থিমের কেক! কবে আসছে সন্তান?

Varun-Natasha Baby Shower: সাধ খেলেন নাতাশা, বেবি বাম্প আগলে বরুণের সঙ্গে কাটলেন বিশেষ থিমের কেক! কবে আসছে সন্তান?

সাধ খেলেন নাতাশা, বেবি বাম্প আগলে বরুণের সঙ্গে কাটলেন বিশেষ থিমের কেক!

Varun-Natasha Baby Shower: বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের সংসারে আসছে নতুন সদস্য। তার আসার আগেই সাধ খেলেন অভিনেতার স্ত্রী। দুজনে মিলে কাটলেন টেডি বিয়ার থিমের কেক।

বলিউডের একাধিক অভিনেতা, অভিনেত্রীদের সংসারে আসছে নতুন সদস্য। অনেকেই দুই থেকে তিন হতে চলেছেন শীঘ্রই। রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, আদিত্য ধর-ইয়ামি গৌতমের সঙ্গে এই তালিকায় আছে বরুণ ধাওয়ান এবং তাঁর স্ত্রী নাতাশা দালাল। সন্তান আসার আগে এদিন তাই সাধ খেলেন নাতাশা। রবিবার, ২১ এপ্রিল সেই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নাতাশার সাধের অনুষ্ঠানে এসেছিলেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত।

বরুণ এবং নাতাশার সাধের অনুষ্ঠান

বরুণ এবং নাতাশার ফ্যান ক্লাবের তরফে এদিন তাঁদের সাধ ভক্ষণ অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আনা হয়। আর সেখানেই দেখা যাচ্ছে অভিনেতার স্ত্রী একটি সাদা রঙের ফ্লোরাল প্রিন্টের অফ শোল্ডার পোশাক পরে আছেন। ধরে রয়েছেন তাঁর বেবি বাম্প। তার ঠিক পাশেই দাঁড়িয়ে আছেন বরুণ। অভিনেতার পরনে সাদা টিশার্ট এবং নীল ফ্লোরাল প্রিন্টের শার্ট। তাঁদের সঙ্গে তাঁদের একাধিক বন্ধুকেও দেখা যাচ্ছে।

আরও পড়ুন: চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার, কবে মুক্তি পাচ্ছে অঞ্জনের ছবি?

আরও পড়ুন: 'সিনেমার কেরিয়ার শেষ, তাই এখন...' লাগাতার আক্রমণের শিকার হয়ে হিরণকে একহাত নিলেন দেব

আরেকটি ভিডিয়োতে দেখা যাচ্ছে বরুণ এবং নাতাশা একটি থিম কেক কাটছেন সন্তান আসার আনন্দে। তাঁদের বন্ধুরা তাঁদের পাশে দাঁড়িয়ে আনন্দে হাততালি দিচ্ছেন। এই ভিডিয়োতে দেখা মেলে অভিনেতার মায়েরও। লালি ধাওয়ান এদিন গানের তালে তালে নাচ করেন। উপস্থিত ছিলেন হবু দাদু ডেভিড ধাওয়ানও।

থিম কেকের ছবিটি শেয়ার করেন মীরা রাজপুত। সেখানে দেখা যাচ্ছে এই কেকের উপর একটি টেডি রাখা আছে। তার গলায় আবার গোলাপি রঙের একটা বো এবং হাতে গোলাপি ফুল ধরা। এই ছবিটি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে নাতাশা লেখেন, 'অনেক শুভেচ্ছা নিও নাতাশা এবং বরুণ। অনেক শুভেচ্ছা তোমাদের।' প্রসঙ্গত শাহিদ এবং বরুণের মতো নাতাশা এবং মীরাও একে অন্যর দারুণ বন্ধু।

আরও পড়ুন: ২০২৪-এর অন্যতম হিট বাংলা ছবি, কিন্তু অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত

আরও পড়ুন: দ্বিতীয় সপ্তাহেই ঘুরে গেল খেলা! বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁকে টপকে ফাটাফাটি ব্যবসা ময়দানের, ১১ দিনে কত আয় করল ২ ছবি?

বরুণ এবং নাতাশা প্রসঙ্গে

২০২১ সালের ২৪ জানুয়ারি গাঁটছড়া বাঁধেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। এই বছরের ফেব্রুয়ারি মাসে তাঁরা সন্তান আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নেন।

বায়োস্কোপ খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.