বাংলা নিউজ > বায়োস্কোপ > 'প্রতারিত' কপিল শর্মা, দায়ের করলেন প্রায় ৬ কোটি টাকা তছরুপের অভিযোগ
কপিল শর্মা 
কপিল শর্মা 

'প্রতারিত' কপিল শর্মা, দায়ের করলেন প্রায় ৬ কোটি টাকা তছরুপের অভিযোগ

  • পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন কপিল।

পাঁচ কোটি টাকা প্রতারণার অভিযোগ তুলেছেন কমেডিয়ান এবং সঞ্চালক কপিল শর্মা। গাড়ি ডিজাইনার দিলীপ ছাবরিয়ার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তিনি। গত ২৯ ডিসেম্বর গাড়ি ডিজাইনার দিলীপ ছাবরিয়াকে ভুয়ো ফিনান্স এবং রেজিস্ট্রেশন চক্র চালানোর দায়ে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। 

গত বছর বিখ্যাত গাড়ি ডিজাইনার দিলীপ ছাবরিয়াকে কপিল পাঁচ কোটি ৭০ লাখ টাকা দিয়েছিলেন তাঁর ভ‍্যানিটি ভ‍্যান ডিজাইন করার জন্য। কপিলের অভিযোগ, তাঁর কাছ থেকে টাকা নেওয়ার পরেও সেই ভ‍্যানিটি ভ‍্যান ডিজাইন করেননি দিলীপ, এমনকী টাকা ফেরত চাইলেও দিলীপ তা ফেরত দেননি বলে অভিযোগ কপিলের। বৃহস্পতিবার দুপুর দুটো নাগাদ মুম্বইয়ের ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিট (CIIU) থেকে বের হতে দেখা যায় কপিল শর্মাকে। ভারপ্রাপ্ত সিআইইউ অফিসার এপিআই শচীন ওয়েজের কাছে অভিযোগ দায়ের করেন কপিল। এরপর পুলিশ কমিশনার পরমবীর সিংয়ের সঙ্গে দেখা করেন তিনি। 

অভিযোগপত্রে কপিল জানান, দিলীপ ছাবরিয়াকে ভ্যানিটি ভ্যান বানাতে ৫ কোটি ৩০ লাখ টাকা দিয়েছিলেন তিনি। জিএসটি যুক্ত করে পরে অতিরিক্ত ৪০ লাখ টাকা দেন। কিন্তু সেই ভ্যান এখনও পাননি। ইতিমধ্যেই মুম্বইয়ের আর্থিক অপরাধ দমন শাখায় অভিযোগ দায়ের করেছেন। সংবাদপত্রে দিলীপ ছাবরিয়ার গ্রেফতারির খবর শুনে আতঙ্কিত হয়ে পড়েন কপিল শর্মা। এরপরই মুম্বই পুলিশ কমিশনারের দ্বারস্থ হন তিনি। দিলীপ ছাবরিয়ার বিরুদ্ধে কপিলের বয়ান রেকর্ড করেন সিআইইউ ইনচার্জ সচিন ওয়েজ।

বন্ধ করুন