বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Dev in Dadagiri: বাড়িতে রাজনৈতিক নেতাদের আনাগোনা, তবুও দাদাগিরিতে সৌরভ বললেন 'পলিটিক্সে আগ্রহ নেই'!

Sourav-Dev in Dadagiri: বাড়িতে রাজনৈতিক নেতাদের আনাগোনা, তবুও দাদাগিরিতে সৌরভ বললেন 'পলিটিক্সে আগ্রহ নেই'!

দাদাগিরিতে সৌরভ বললেন 'পলিটিক্সে আগ্রহ নেই'!

Sourav-Dev in Dadagiri: দাদাগিরির মঞ্চে এদিন সৌরভের সঙ্গে খেলতে আসেন বাঘা যতীন টিমের সদস্যরা। তাঁদের সঙ্গে খেলার মাঝে নানা জিনিস নিয়েই আলোচনা করেন 'দাদা'।

বাঘা যতীনের প্রচারে কোনও কিছুকেই বাকি রাখছেন দেব। স্কুল, কলেজে গিয়ে গিয়ে যেমন তিনি জনসংযোগ বাড়াচ্ছেন, প্রচার করছেন, অভিনব কায়দায় ছবির গান রিলিজ করেছেন তেমনই এবার দাদাগিরির মঞ্চে এসে সেই ছবির প্রচার করলেন তিনি। সঙ্গে ছিল তবে গোটা টিম। এদিন দাদা অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দাদাগিরি করতে দেখা যায় দেব, সৃজা দত্ত, ইমন চক্রবর্তী, রূপম ইসলাম, আরজে নীল ওরফে নীলায়ন চট্টোপাধ্যায়, এবং স্নিগ্ধজিৎ ভৌমিককে।

দাদাগিরির মঞ্চে সৌরভকে প্রশ্ন দেবের

এদিন খেলার মাঝে সৌরভ কথায় কথায় অনেক কিছুই জানান, আবার মজাও করেন। তবে সৌরভ একাই যে কেবল প্রশ্ন করেছেন সেটা নয়। তাঁকে পাল্টা প্রশ্ন করেছেন দেবও। দেব তাঁকে জিজ্ঞেস করেছেন যে যদি সৌরভ দেশের প্রধানমন্ত্রী বা মুখ্যমন্ত্রী হন তাহলে তিনি কোন বদল আনবেন? উত্তর শুনেই সৌরভ বলেন, 'করে দাও, এই মনোভাব পাল্টাতে হবে। সেটাই করব।' কিন্তু না, কেবল এটুকুই নয়। এরপরই তিনি আসল বোমা ফাটান। বলেন, 'আমার বাড়িতে যে কেউ আসতে পারেন। কিন্তু রাজনীতি জয়েন করব না। আমার কোনও আগ্রহ নেই রাজনীতিতে।' এটা শুনেই দেব সহ সকলে হেসে হাততালি দিয়ে ওঠেন। প্রসঙ্গত মাঝে কয়েকদিন গুজব রটে যায় যে সৌরভ নাকি রাজনীতিতে যোগ দিচ্ছেন। তাঁর বাড়িতে রাজনৈতিক নেতাদের আনাগোনা বেড়েছে। কিন্তু সেটা যে ভুল, সেটা এদিন তিনি স্পষ্ট করে দিলেন।

আরও পড়ুন: স্ক্রিপ্ট পেলেও ছবিতে না দেবের! জিতের সঙ্গে কাজ করতে কোথায় আটকাচ্ছে 'বাঘা যতীন'-এর?

আরও পড়ুন: দেব ছাড়া বাংলা ছবিকে কেউ ব্যবসা দিচ্ছে না? বিতর্কের উত্তরে কী বললেন 'বাঘা যতীন'?

দেবকে দাদার গুগলি

তবে দেব যে একাই সৌরভকে বিপাকে ফেলতে চেয়েছেন এমনটা একেবারে নয়। দাদাও দেবকে বড়সড় গুগলি দিয়েছেন এদিন। শনিবারের দাদাগিরির পর্বে হাড্ডাহাড্ডি লড়াই চলে দেব এবং সৃজার মধ্যে। যদিও শেষ পর্যন্ত পর্দার ইন্দুবালাকে হারিয়ে বাঘা যতীনই জয়ী হন। এদিন উপহার তুলে দিতে দিতে দেবের সঙ্গে মশকরা শুরু করেন সৌরভ। বলেন, 'আজকাল দেব রান্নাঘরে অনেকটা সময় কাটাচ্ছে। রান্না করছে ভীষণ।' দাদার কথা শুনে হতবাক হয়ে যান তিনি। তারপর আরও বড় গুগলি দিয়ে দাদা বলেন, 'আসলে দেব যখন রান্না করে বেরিয়ে যায় তখনও ম্যাডাম (রুক্মিণী) পড়ে পড়ে ঘুমান।' এটা শুনে সকলেই হাসিতে ফেটে পড়েন।

শনিবারের দাদাগিরির মঞ্চে রূপম, ইমন এবং স্নিগ্ধজিৎ তিনজনই গান গেয়ে শোনান। এছাড়া দেব, সৃজা এবং ইমনের সঙ্গে ক্যাটওয়াক করেন সৌরভ। সকলের সামনে দেব এই পর্বে আরও একবার মনে করিয়ে দেন যে বাঘা যতীনের স্বপ্ন ছিল যে তিনি স্বাধীন ভারত দেখবেন। আর তাঁর স্বপ্ন স্বাধীন ভারতকে বাঘা যতীনের গল্প দেখানো। তাই আগামী ১৯ অক্টোবর পুজোর ঠিক আগে এই ছবি মুক্তি পেতে চলেছে। সবটা মিলিয়েই মহালয়ার এই বিশেষ পর্ব যে জমে উঠেছিল এদিন সেটা বলাই যায়।

বায়োস্কোপ খবর

Latest News

মমতার শাহজাহানকে সমর্থন, আমার বেলায় নীরব- অভিমানী তাপস, সুদীপের বিরুদ্ধেও অভিযোগ গঙ্গা দশেরা কবে পালিত হয়? জেনে নিন এই দিন স্নান দানের সঠিক সময় ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' গরমকালে নিজেকে সুস্থ রাখতে খান লিচু, পালিয়ে যাবে সমস্ত রোগ ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল? সাত সকালে পথে রাজ্যপাল, টাস্ক ফোর্স নিয়ে ঘূর্ণিঝড় আক্রান্ত এলাকা পরিদর্শন

Latest IPL News

KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.