বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 9: সৌরভই করবেন দাদাগিরি! জলদি আসছে নতুন সিজন, প্রোমোয় দর্শককে চমকে দিলেন ‘দাদা’!

Dadagiri 9: সৌরভই করবেন দাদাগিরি! জলদি আসছে নতুন সিজন, প্রোমোয় দর্শককে চমকে দিলেন ‘দাদা’!

দাদাগিরি নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় আসছেন শীঘ্রই। 

কি আপনি তৈরি তো গুগলির মুখোমুখি হতে?

করোনার করাল গ্রাস থেকে যে ধীরে ধীরে বেরিয়ে আসছে বিনোদন জগত, তাঁর বড় প্রমাণ একের পর এক ধারাবাহিক ও রিয়েলিটি শোয়ের শুরুর খবর। তবে তারমধ্যে সবচেয়ে বড় খুশির খবর নিসন্দেহে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ শুরু হওয়া। সৌরভের গুগলি না হলে যেন ঠিক জমে না! তাই সকলের মন ভালো করতে ফের ফিরছেন বাঙালির প্রিয় দাদা সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁর দাদাগিরি নিয়ে। চ্যানেলের তরফ থেকে সামনে আনা হয়েছে নতুন প্রোমোও। 

২০০৯ সালে জি বাংলা চ্যানেলে প্রথম সম্প্রচারিত হয়েছিল এই ক্যুইজ শো। তারপর থেকে সাতটি সিজনে সঞ্চালনার দায়িত্ব পালন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে, শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। শোনা যায়, সেবার TRP অনেকটাই পড়েছিল। তাই ফের ফিরিয়ে আনা হয় সৌরভকেই।

চ্যানেলের তরফে মাস খানেক আগে অডিশনের ঘোষণা করা হয়েছিল। তখন থেকেই সবার মনে একটাই প্রশ্ন ঘোরাফেরা করছিল, সঞ্চালকের আসনে সৌরভ থাকবেন তো? যাক সে চিন্তা মিটল! প্রোমোয় দেখা মিলল সবার প্রিয় ‘দাদা’র। আর সঙ্গে সৌরভ জানালেন, করোনায় আমাদের চারপাশের অনেক কিছু বদলে গিয়েছে। অনেকে নানা ধরনের লড়াইতেও সামিল হয়েছেন। সেসব নিয়েই এবারের দাদাগিরি। থিম-- হাত বাড়ালেই বন্ধু হয়। 

প্রসঙ্গত, 'দাদাগিরি'-র শেষ সিজন অর্থাৎ সিজন ৮ শুরু হয়েছিল ২০১৯ সালের ৩ অগাস্ট। যদিও ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের জন্য তা স্থগিত রাখা হয়। ফের অগাস্ট মাসে ফ্লোরে ফেরে। ১৩ সেপ্টেম্বর হয়েছিল গ্র্যান্ড ফিনালে। শেষ সিজনের বিজয়ী জেলা দার্জিলিং।

বায়োস্কোপ খবর

Latest News

বুধের কর্কটে গমনে ৫ রাশির প্রেমজীবন হবে দারুণ! দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল ডাক্তার ছেলে জেলে, বউ রাজনীতিতে, NEET-র প্রশ্ন ফাঁসের মাস্টারমাইন্ড মুখিয়া কে? বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! হাওড়া–বালি পুরসভার নির্বাচন কবে হতে চলেছে? মুখ্যমন্ত্রীর বৈঠকে স্পষ্ট হবে দিন নাচের আসরে বিরাচক হিসাবে ফিরছেন গীতা! এবার তাঁর সঙ্গী হবেন কোন নায়িকা ভোটে পরাজিত হয়েই বিয়ের পিঁড়িতে বসলেন বিজেপি MLA স্বপন মজুমদার, পাত্রী কে? 'শাকিবের ছবি সুপারহিট হলে এপার বাংলার সুপারস্টারদের...' রানার নিশানায় এবার কারা রশিদরা পাচ্ছে না হালাল খাবার! সমস্যা সমাধানে ক্রিকেটাররা ধরলেন হাতা-খুন্তি শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং ওড়িশা,পঞ্জাবকে বুড়ো আঙুল দেখিয়ে,হায়দরাবাদ এফসি-র ২১ বছরের মিডফিল্ডারকে সই EB-র

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.