বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মানিকে মাগে হিথে’তে চুটিয়ে নাচল ‘পান্তাভাতের কুন্ডু’! থ নেটিজেনরা, হল প্রশংসা
‘মানিকে মাগে হিথে’তে এবার নাচল ‘পান্তাভাতে কুণ্ডু’ দীপান্বিতা।
‘মানিকে মাগে হিথে’তে এবার নাচল ‘পান্তাভাতে কুণ্ডু’ দীপান্বিতা।

‘মানিকে মাগে হিথে’তে চুটিয়ে নাচল ‘পান্তাভাতের কুন্ডু’! থ নেটিজেনরা, হল প্রশংসা

  • ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী ছিল সে। 

ডান্স বাংলা ডান্স জুনিয়র-র সবচেয়ে চর্চিত মুখ ছিল ‘পান্তাভাতের কুন্ডু’। যদিও মোটেও এটা তার আসল নাম নয়। ভালো নাম দীপান্বিতা। তবে ডান্স গুরু মিঠুন চক্রবর্তী তাঁকে ভালোবেসে দিয়েছিল এই নাম। তখন দীপান্বিতার বয়স ছিল ৪ কি ৫। এখন অনেকটাই বড় হয়েছে সে। ক'দিন আগে ‘ডান্স বাংলা ডান্স’-র চলতি সিজনেও দেখা গিয়েছিল তাকে। এমনকী স্টেজে উঠে ‘পান্তাভাত’ গানের সঙ্গে তাঁর আইকনিক স্টেপ করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকেও।

দীপান্বিতা-র নিজস্ব একটা ইউটিউব চ্যানেল আছে। তাতে নানা ধরনের ভিডিও শেয়ার করে সে। রান্না থেকে সাজগোজ, থাকে সবকিছু। আর নাচের ভিডিও তো রয়েইছে। এবার ভাইরাল হওয়া ‘মানিকে মাগে হিথে’তে নাচ করতে দেখা গেল তাকে। যদিও সেই গানের সঙ্গে জনপ্রিয় বাংলা পল্লীগান ‘তোমার ঘরে বসত করে কয় জনা’, ‘তোমায় হৃদ মাঝারে রাখব’-র মতো গান মিশিয়ে রিমেক করা হয়ছে। আর তাতেই চুটিয়ে নাচল দীপান্বিতা। লালচে কমলা শাড়িতে বাগানের মধ্যে শ্যুট করা হয়েছে এই ভিডিও। তার নাচের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই।

সিংহলী গায়িকা ইওহানি ডি সিলভার ‘মানিকে নাগে হিথে’ অপাতত ভাইরাল। সেলেব থেকে অমজনতা, সকলেই মজেছেন সুরের জাদুতে। ভাষা বোধগম্য না হলেও ডি সিলভার সুরের জাদুতে বশ করেছে সকলকে। এমনকী, গানটির কিছু রিমিক্স ভার্সনও বের করেছেন কেউ কেউ। 

আপনার কেমন লাগল ‘পান্তাভাতের কুন্ডু’ দীপান্বিতা-র নাচ?

বন্ধ করুন