বাংলা নিউজ > বায়োস্কোপ > Debchandrima Singha Roy: বছরের শুরুতেই নতুন সম্পর্কে জড়ালেন দেবচন্দ্রিমা! ব্যাপারটা কী?

Debchandrima Singha Roy: বছরের শুরুতেই নতুন সম্পর্কে জড়ালেন দেবচন্দ্রিমা! ব্যাপারটা কী?

আদ্যোপান্ত রোম্যান্টিক সিরিজে এবার দেবচন্দ্রিমা

Debchandrima Singha Roy: দেবচন্দ্রিমা সিংহ রায়কে নতুন বছরে নতুন চরিত্রে দেখা যেতে চলেছে। আসছে নতুন সিরিজ প্রেমে পড়া বারণ।

নতুন বছর আসতে না আসতেই নতুন চরিত্রে ধরা দেবেন দেবচন্দ্রিমা সিংহ রায়। তাঁকে মূলত ছোট পর্দাতেই এতদিন দেখেছেন দর্শকরা। একটার পর একটা হিট সিরিয়ালে কাজ করেছেন। তবে সময়ের দাবি মেনে একাধিক ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। আর ২০২৪ আসতে না আসতেই তাঁর নতুন কাজের খবর প্রকাশ্যে এল। জানা গেল তিনি একটি রোম্যান্টিক সিরিজে কাজ করতে চলেছেন। সিরিজের নাম প্রেমে পড়া বারণ।

দেবচন্দ্রিমা সিংহ রায়ের নতুন সিরিজ

দেবচন্দ্রিমা সিংহ রায়কে আগামীতে প্রেমে পড়া বারণ সিরিজে দেখা যাবে। সোয়েটার ছবির জনপ্রিয় গানের নামেই নামকরণ করা হয়েছে এই সিরিজের। এখানে দেবচন্দ্রিমার বিপরীতে দেখা যাবে অনিন্দ্য সেনগুপ্তকে। অর্থাৎ এক্স=প্রেম ছবির নায়ককে। তিনিও এর আগে একাধিক সিরিজ যেমন হোস্টেল ডেজ, ইত্যাদিতে কাজ করেছেন।

আরও পড়ুন: ২০২৪ এর গোল্ডেন গ্লোবসে ওপেনহাইমারের দখলে সেরা ছবি থেকে পরিচালক, বার্বি সহ অন্যান্য ছবি পেল কোন খেতাব?

আরও পড়ুন: বক্স অফিসে অদম্য ‘অ্যানিম্যাল’, ৫৫০ কোটি টপকে জওয়ানের ঘাড়ে নিশ্বাস ফেলছে রণবীরের ছবি

এই সিরিজের গল্প আবর্তিত হবে রণ এবং মিতুলকে কেন্দ্র করে। রণ ভীষণ দুরন্ত, অন্যদিকে মিতুল খুবই শান্ত। তাঁরা একে অন্যের প্রেমে পড়ে, তবুও মারামারি ধর্মীয় মেরুকরণ বা গোলা বারুদ ছাড়াও যে কেন তাঁদের প্রেম পরিণতি পায় না সেটা নিয়েই এই সিরিজের গল্প।

আরও পড়ুন: শুধু ১২ ফেল নয়, এই সিনেমাগুলিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও মন জিতেছে ওটিটিতে

প্রেমে পড়া বারণ সিরিজের পরিচালনা করছেন অরিজিৎ চক্রবর্তী। মূলত উত্তর এবং দক্ষিণ কলকাতার বিভিন্ন অংশে এই ছবির শুটিং হচ্ছে। এই কাজ প্রসঙ্গে দেবচন্দ্রিমা আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে জানান, 'আমার চরিত্রটা ভীষণই শান্ত, একটু ভিতুও। মিতুল ওর বাবা মায়ের কথা শুনে চলে। এমন অবস্থায় ওর জীবনে প্রেম আসে। তারপর তার জীবনে বদল আসতে শুরু করে।'

বায়োস্কোপ খবর

Latest News

আপনি কী মঙ্গল দোষে পীড়িত? তাহলে শ্রাবণের মঙ্গলবার করুন এই কাজ, দূর হবে সব কষ্ট সুস্মিতার দত্তক মেয়ে রেনে ‘ব্যাড নিউজ’-এ ইন্টার্ন, এ কেমন ব্যবহার পেয়েছেন সেটে! বব উলমারের মৃত্যুর পরে আমাদের… বড় তথ্য ফাঁস করলেন প্রাক্তন পাক তারকা ইউনিস খান জোট ধর্ম মেনে অন্ধ্র-বিহারের জন্য বিপুল বরাদ্দ নির্মলার! বিহার - অন্ধ্রের জন্য কল্পতরু সীতারমণ, বাংলাকে বঞ্চনা করা হয়েছে, অভিযোগ অভিষেকের উত্তর পূর্বে ইন্ডিয়া পোস্টের পেমেন্ট ব্যাঙ্কের ১০০ শাখা স্থাপনের বার্তা নির্মলার বাজেটে বিরাট লক্ষ্মীলাভ করল অন্ধ্রপ্রদেশ, অমরাবতীর জন্য ১৫,০০০ কোটির প্যাকেজ Budget Day 2024: এক নজরে বড় ঘোষণা, কোন কোন খাতে আমজনতার লাভ বেশি ‘প্রয়োজনের তুলনায় নগন্য’, তবু সীতারমণের বাজেটে খুশি কংগ্রেস সাংসদ শশী থারুর বাড়ানো হল ক্যাপিটাল গেইন ট্যাক্স, ফিউচার-অপশন ট্রেডিংয়েও বাড়ল কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.