কপিলের শোয়ে ছপাকের প্রচার সারলেন দীপিকা পাড়ুকোন
কপিলের শোয়ে ছপাকের প্রচার সারলেন দীপিকা পাড়ুকোন

দীপিকাকে মেয়ের ছবি দেখালেন কপিল, দেখুন দীপিকার মিষ্টি প্রতিক্রিয়া

রবিবার দ্য কপিল শর্মা শোয়ের অতিথি হিসাবে হাজির হবেন দীপিকা পাড়ুকোন।শোয়ের মজাদার প্রমো সামনে এসেছে ইতিমধ্যেই।

রবিবার কপিল শর্মার শোয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। দ্য কপিল শর্মা শোয়ে নিজের আসন্ন ছবি ছপাকের প্রচার সারবেন দীপিকা। সবচেয়ে মজার বিষয় হল কপিল বাবা হওয়ার ঠিক পরের দিনই দীপিকার সঙ্গে এই এপিসোডের শ্যুটিং সেরেছিলেন। ডিসেম্বর মাসের ১০ তারিখ কপিল-গিন্নির ঘরে এসেছে নতুন অতিথি।

দ্য কপিল শর্মা শোয়ের শ্যুটিংয়ের বেশ কিছু নেপথ্যের ঝলক সামনে এসেছে। যেখানে কপিলের কন্যা সন্তানের ছবি দেখে দীপিকার খুশি চোখে পড়ার মতো। কপিলের ফোনে জুম করে তাঁর মেয়ের ছবি দেখলেন দীপ্পু।



কপিলের মেয়ের ছবি মন দিয়ে দেখছেন দীপিকা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
কপিলের মেয়ের ছবি মন দিয়ে দেখছেন দীপিকা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

দীপিকা-কপিলের বন্ধুত্ব বেশ পুরোনো। প্রায় একই সময় বিয়ে সেরেছিলেন রণবীর-দীপিকা এবং কপিল-গিন্নি। কপিলের বিয়ের রিসেপশনেও হাজির ছিলেন রণবীর-দীপিকা জুটি। দীপিকাকে এদিন খোঁচা দিতেও ছাড়লেন না কপিল। জানালেন বিয়ে এক সময় করলেও গুড নিউজ আগে তিনি দিলেন। শোয়ের টিজারে এই ঝলকই ধরা পড়েছে।


অন্য একটি ভিডিওটে দেখা যাচ্ছে দীপিকার প্রশংসায় পঞ্চমুখ কপিল। এমনকি স্বামী রণবীরে প্রতি দীপিকার মারাত্মক আসক্তির জন্য দুঃখ প্রকাশ করতেও দেখা গেল কপিলককে।



১০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে অভিনেত্রী-প্রযোজক দীপিকার ছপাক। এই ছবির সঙ্গেই প্রযোজক হিসাবে পথচলা শুরু করছেন দীপিকার। মেঘনা গুলজার পরিচালিত এই ছবিতে অ্যাসিড আক্রান্ত মালতির চরিত্রে অভিনয় করছেন দীপিকা। লক্ষ্মী আগারওয়ালের জীবন অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি।

বন্ধ করুন