বাংলা নিউজ > বায়োস্কোপ > Byomkesh o Durgo Rohosyo: দেবের টিজার ভিডিয়োর পাল্টা টিজার পোস্টার দিলেন সৃজিত, জমে উঠেছে ব্যোমকেশের দুর্গ দখলের লড়াই

Byomkesh o Durgo Rohosyo: দেবের টিজার ভিডিয়োর পাল্টা টিজার পোস্টার দিলেন সৃজিত, জমে উঠেছে ব্যোমকেশের দুর্গ দখলের লড়াই

জমে উঠেছে ব্যোমকেশের দুর্গ দখলের লড়াই

Byomkesh o Durgo Rohosyo: রহস্য আর দুর্গে নয়, জমে উঠেছে টলিপাড়ায়। কোন ব্যোমকেশ কাকে বাজিমাত করে এখন সেটাই দেখার। সদ্যই মুক্তি পেল দেব অভিনীত ব্যোমকেশের প্রি-টিজার অন্যদিকে সৃজিত পোস্ট করলেন তাঁর সিরিজের টিজার পোস্টার।

ব্যোমকেশ যুদ্ধ জমে উঠেছে। একজন চাল দিলে আরেকজন কিন্তু পাল্টা চাল দিতে মোটেই পিছুপা হচ্ছেন না। একেবারে বাংলা ধারাবাহিকের ‘ধুম তানা নানা’ কেস! দেব বা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের তরফে তাঁদের ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-এর ব্যাপারে কিছু আপডেট দেওয়া হলে সৃজিত মুখোপাধ্যায়ও তাঁর ব্যোমকেশের বিষয়ে নতুন কোনও আপডেট নিয়ে আসছেন।

শনিবার, ১ জুলাই মুক্তি পেল দেব অভিনীত এবং বিরসা দাশগুপ্ত পরিচালিত ছবি ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ ছবিটির প্রি টিজার। এই টিজার ভিডিয়োর একদম শুরুতেই দেখা যাচ্ছে ঝড় জলের রাতে যখন ভীষণ বজ্রপাত হচ্ছে তখন এক ব্যক্তি লন্ঠন হাতে দুর্গে প্রবেশ করছেন। এরপরই এক ঝলক করে পর পর ফুটে ওঠে দুর্গের মশাল থেকে মারপিট-দাঙ্গার দৃশ্য। ব্রিটিশ পুলিশের রেইড। এবং সব শেষে ব্যোমকেশ দেবের এক ঝলক দেখা যায়। এই ভিডিয়োতেই আভাস দেওয়া হয়েছে যে এই ছবিটির টিজার মুক্তি পেতে চলেছে শীঘ্রই।

এখানে নাম ভূমিকায় দেখা যাবে দেবকে। অজিত হয়েছেন অম্বরীশ ভট্টাচার্য, সত্যবতী হয়েছেন রুক্মিণী মৈত্র। কিছুদিন আগেই রুক্মিণীর লুক প্রকাশ্যে এসেছে, তাঁর জন্মদিনের দিন। এই ছবির পরিচালনা করেছেন বিরসা দাশগুপ্ত। ছবিটিকে নিবেদন করেছেন শ্যামসুন্দর দে, তন্ময় বন্দ্যোপাধ্যায় এবং দেব। প্রযোজনা করেছে শ্যাডো ফিল্মস এবং দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স। ১১ অগস্ট মুক্তি পাবে এই ছবি।

অন্যদিকে দেব এবং তাঁর টিমের তরফে এই চমক প্রকাশ্যে আনার পরই প্রকাশ্যে আনা হয় সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত সিরিজ ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-এর টিজার পোস্টার। সেখানে বইয়ের পাতার মতো আঁকা ব্যোমকেশ, অজিত এবং সত্যবতীকে দেখা যাচ্ছে। এই সিরিজে নাম ভূমিকায় আছেন অনির্বাণ ভট্টাচার্য। অজিত হয়েছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং সোহিনী সরকারকে দেখা যাবে সত্যবতীর চরিত্রে। এই সিরিজটি হইচইতে মুক্তি পেতে চলেছে।

সিনেমা-সিরিজ দুটোই শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘দুর্গ রহস্য’ গল্পটি অবলম্বনে বানানো হয়েছে। প্রথমে সিনেমাটির পরিচালনা করার কথা ছিল খোদ সৃজিত মুখোপাধ্যায়ের। কিন্তু দেবকে ব্যোমকেশ হিসেবে চাননি। অন্যদিকে প্রযোজনা সংস্থা দেবকে ছাড়া ছবি করতে চায়নি। দুইয়ের দ্বন্দ্বে পরিচালক সরে দাঁড়ান ছবি থেকে। তখন বিরসা দাশগুপ্ত হাল ধরেন ছবির। অন্যদিকে সৃজিত নিজের মতো বানান এই সিরিজ। দুটোরই শুটিং মোটামুটি একই জায়গায় হয়েছে। গত মাসে সদ্যই দুটোর কাজ শেষ হয়েছে। এখন একের পর এক চমক উপহার হচ্ছে দুই পক্ষ। এখন দেখার পালা এটাই, কার কাজ কতটা মুগ্ধ করল।

বায়োস্কোপ খবর

Latest News

Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত গোটা শ্রাবণ জুড়ে মহাদেবের আশীর্বাদ পাবে ৩ রাশি, কাছে আসবে না কোনও বিপদ বিয়ের আগে গর্ভবতী অপর্ণা-কন্যা! কঙ্কনাকে গাঁটছড়া বাঁধার কারণ নিয়ে কী বলেন রণবীর বন্দুর উঁচিয়ে 'জমি দখলের' চেষ্টা, অবশেষে পুলিশের জালে IAS পূজা খেদকরের মা ব্রিজে চলছিল ফটোশুট, আচমকা ট্রেন আসতেই ৯০ ফুট গভীর খাদে ঝাঁপ দম্পতির সঞ্জুর ব্যাট দিয়ে খেলছেন সাঙ্গাকারা! মজার প্রতিক্রিয়া দিলেন RR ক্যাপ্টে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.