বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Rukmini: বিয়ে কি তবে পাকা? বান্ধবী নিয়ে মলদ্বীপে দেব, এবার সাথে রুক্মিণীর মা
মলদ্বীপে দেব-রুক্মিণী।

Dev-Rukmini: বিয়ে কি তবে পাকা? বান্ধবী নিয়ে মলদ্বীপে দেব, এবার সাথে রুক্মিণীর মা

  • গত কয়েকদিন ধরেই এই বিচ ভ্যাকেশন থেকে একটি-দুটি করে ছবি পোস্ট করে চলেছেন তাঁরা।

কাল থেকেই দেবের ‘এমনি’ ক্যাপশনে পোস্ট চোখে পড়ছে। আর যা দেখে স্পষ্ট দেশের বাইরে কোনও বিচ ভ্যাকেশনে রয়েছেন তিনি। আর একটু খোঁজ নিতেই জানা গেল দেবের সাথে আছেন তাঁর বান্ধবী রুক্মিণী মৈত্রও। ফের মলদ্বীপ পাড়ি দিয়েছেন তাঁরা। আর সবচেয়ে বড় খবর এবারে সাথে রয়েছেন অভিনেত্রীর মাও। আসলে রুক্মিণীর মায়ের ৬০ বছরের জন্মদিন উপলক্ষেই এই ট্যুর।

গত কয়েকদিন ধরেই একটি-দুটি করে ছবি পোস্ট করে চলেছেন তাঁরা। একসাথে নয় কিন্তু, আলাদা আলাদা। যার মধ্যে একটা ছবিতে আবার পানীয়র গ্লাস হাতে মায়ের সাথে ছবি তুলেছেন রুক্মিণী। এখানেও ব্যকগ্রাউন্ডে নীল জল। আর ক্যাপশন বুঝিয়ে দিচ্ছেন মাকে সঙ্গী হিসেবে পেয়ে তিনি কতটা খুশি!

প্রথম প্রথম সম্পর্ককে ‘বন্ধুত্ব’র নাম দিলেও এখন অনেক খোলামেলা দেব-রুক্মিণী। যদিও প্রকাশ্যে প্রেম নিয়ে মন্তব্য করেননি কেউই। তবে একে-অপরের ছবিতে কমেন্ট বুঝিয়ে দেয় একে-অপরের কত কাছাকাছি তাঁরা। ২০২১ সালেও মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন তাঁরা। সেই সময়তেও একসাথে ছবি না দিয়ে, একই সময় একই জায়গা থেকে ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছিলেন একসাথেই আছেন। এরপর তাঁরা সেই বছরই যান আইসল্যান্ডে।

আপাতত দেব-রুক্মিণীর ছবির রহস্য উন্মোচনে নেমে পড়েছে জনতা। কমেন্টে তাঁদের দাবি, এবার বিয়েটা হয়েই যাক! তাহলে আর এভাবে আলাদা আলাদা ছবি দিতে হবে না। প্রসঙ্গত, দেবের হাত ধরেই অভিনয়ে পা রাখেন রুক্মিণী মৈত্র। একসাথে জুটি বেঁধে বেশ কয়েকটি ছবিতে অভিনয়ও করেন ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’এর মতো ছবিতে। এরপর তাঁদের একসাথে দেখা যেতে চলেছে রাহুল মুখোপাধ্যায়ের প্রথম ছবি ‘কিশমিশ’-এ। মনে করা হচ্ছে, ভ্যাকেশন থেকে ফিরেই নামবেন প্রচারে।

বন্ধ করুন