বাংলা নিউজ > বায়োস্কোপ > Dibyojyoti-Soumili: সুদীপা অতীত! ভাই বউয়ের সঙ্গে রোম্যান্টিক পোজ সূর্যর, অফস্ক্রিনে নতুন রসায়ন?

Dibyojyoti-Soumili: সুদীপা অতীত! ভাই বউয়ের সঙ্গে রোম্যান্টিক পোজ সূর্যর, অফস্ক্রিনে নতুন রসায়ন?

নতুন জুটি সূর্মি 

Dibyojyoti-Soumili: সুদীপা অতীত, বাজারে এখন নতুন জুটি সূর্মি! কো-স্টার সৌমিলির সঙ্গে রোম্যান্টিক পোজ দিব্যজ্যোতির। ব্যাপারটা কী? প্রশ্ন ভক্তদের। 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত জুটি সূর্য-দীপা। ভুল বোঝাবুঝি মিটে এক হতে না হতেই মিশকাকে খুনের দায়ে জেলবন্দি হয় সূর্য। দীপার চেষ্টায় পর্দা ফাঁস হয়েছে মিশকার। স্বভাবতই হাঁফ ছেড়ে বেঁচেছে ‘অনুরাগের ছোঁয়া’র ভক্তরা। এর মাঝেই সোশ্যালে ভাইরাল সূর্য আর উর্মির এক অফস্ক্রিন ছবি। হ্যাঁ, দিব্যজ্যোতি আর সৌমিলির অফস্ক্রিন বন্ডিং কারুর অজানা নয়। শ্যুটিং-এর ফাঁকে ভাইবউয়ের সঙ্গে রোম্যান্টিক পোজ দিলেন সূর্য। ইনস্টায় সেই ছবি পোস্ট করতেই হু হু করে ভাইরাল।

শুধু উর্মির সঙ্গে ছবি পোস্ট করেই ক্ষান্ত থাকলেন না সূর্য, বরং নিজেদের জুটির নামকরণও করলেন। 'সূর্য+ উর্মি= সূর্মি' ছবির ক্যাপশনে লিখেছেন অভিনেতা। যা দেখে চোখ গোলগোল ভক্তদের। ছবিতে দেখা গেল ঘননীল রঙা পাঞ্জাবি আর জোহর কোটে সেজেছেন নায়ক, পাশে একই রঙা শাড়িতে দীপার বোন। দুটো ছবি পোস্ট করেছেন দিব্যজ্যোতি। প্রথমটিতে পরস্পরের দিকে রোম্যান্টিকভাবে দেখছেন তাঁরা, অন্যদিকে ভাসুরের বাহুডোরে উর্মি!

ছবি দেখে দু-ভাগে বিভক্ত ‘অনুরাগের ছোঁয়া’র ভক্তরা। একজন ভক্ত লেখেন, ‘দিব্য একদম ভালো না স্বস্তিকাকে ছেড়ে সৌমিলির বা সিরিয়ালে উর্মি সঙ্গে ছবি তুলছে। স্বস্তিকার ছবিতে লাইকও দেয় না। সমস্যাটা কোথায়?’ অপর একজন লেখেন, ‘সূর্যর পাশে দীপাকেই মানায় উর্মিকে নয়’। আরেক জনের মন্তব্য, ‘তোমাদের দারুণ লাগছে, পরের সিরিয়ালে জুটি হিসাবে চাই’। অনেকেই আবার জানতে চেয়েছেন, অফস্ক্রিনে কি সম্পর্কে রয়েছেন দিব্যজ্যোতি-সৌমিলি?

এই ছবিতে কোনওরকম প্রতিক্রিয়া দেননি দীপা, তবে জয় অর্থাৎ উর্মির স্বামী কিন্তু পিছিয়ে থাকলেন। একটি ছবি দিয়ে নিজের মনের ভাব ব্যক্ত করলেন প্রারব্ধি। অন্তিম ছবিতে আয়ুশ শর্মার গেঞ্জি ছিঁড়ে দিচ্ছে এক সুন্দরী, এমনই একটি মুহূর্ত শেয়ার করেন সূর্যর ভাই। এর মাধ্যমে ঠিক কী বোঝাতে চাইলেন তিনি? ধন্দে ভক্তরা। আর সৌমিলি নিজের মন্তব্য করেন, ‘আমি জানি’। প্রসঙ্গত, অনুরাগের ছোঁয়ায় শুরুতে সূর্যর সঙ্গে বিয়ের কথা ছিল উর্মির, তবে ফর্সা উর্মিকে ছেড়ে দীপার হাত ধরে সূর্য।

 

প্রসঙ্গত দিন কয়েক আগে দিব্যজ্যোতি আর স্বস্তিকার মধ্যে মনোমালিন্যের খবর চাউর হয়েছিল। সেইসময় পরস্পরকে আনফলো করে দেন তাঁরা। তবে দুই বন্ধুর ঝগড়া আগেই মিটেছে। এখন তাঁরা পরস্পরকে ফলো ব্যাকও করেছেন।

শ্যুটিং থেকে আপতত দিন কয়েকের ছুটি, অনুরাগের ছোঁয়ার ত্রয়ী পুজোতেও একসঙ্গে সময় কাটাচ্ছেন জমিয়ে। মহাপঞ্চমীর দিন এই মিষ্টি ছবি পোস্ট করে দিব্যজ্যোতি জানান, ‘সত্যিকারের বন্ধুত্ব কোনওদিন ফিকে হয় না’।

বায়োস্কোপ খবর

Latest News

সত্যজিৎ যদি এই সময় হিন্দিতে হীরক রাজার দেশে বানাতেন কারা থাকতেন কোন চরিত্রে? বাঁধের সম্প্রসারিত অংশ ভাঙছে, জনমানসে আতঙ্ক, ড্রেজিংয়ের সিদ্ধান্ত সেচ দফতরের বিমা করানোর আগে সাবধান! গ্রাহকদের ভুল ভাঙাতে নয়া নির্দেশিকা জারি IRDAI-এর মোহনবাগান তো বাংলাদেশি ক্লাবকে হারাতে পারেনি! আফগান লজ্জা নিয়ে স্টিমাচের অজুহাত 'মাইকটা কি মুখে ঢুকিয়ে দেবে' পাপারাজ্জিদের উপর চটে লাল জ্যাকি শ্রফ! কী এমন ঘটল উইকেট স্পিনারদের সাহায্য করতে পারে, বাংলাদেশের জন্য ভালো- ভারতের ব্যাটিং কোচ শেষ বলে চার! নাটকীয়ভাবে টাই নর্দাম্পটনশায়ার বনাম লেস্টারশায়ার ম্যাচ, রইল ভিডিয়ো আটদিনে প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলল চান্দু চ্যাম্পিয়ন! বক্স অফিসে হল কত আয় হল? সোনার হ্যাটট্রিক শনিতে, ছক্কা হাঁকিয়ে কততে পৌঁছল হলুদ ধাতুর রেট? মাহেশে পালিত হল জগন্নাথদেবের স্নানযাত্রা, ৬২৮ বছরের ইতিহাসের সাক্ষী মানুষ

T20 WC 2024

ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.