বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমে পড়েছেন 'রানি রাসমণি'র দ্বারিকা! সুমন দে-র রিয়েল লাইফ পার্টনারকে চেনেন?

প্রেমে পড়েছেন 'রানি রাসমণি'র দ্বারিকা! সুমন দে-র রিয়েল লাইফ পার্টনারকে চেনেন?

সুমন দে (ছবি ইনস্টাগ্রাম)

একের পর এক সুখবর দিচ্ছেন অভিনেতা সুমন দে।

বাংলা টেলি দুনিয়ার পরিচিত মুখ অভিনেতা সুমন দে। ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। তাঁর চরিত্রের নাম দ্বারিকা। ব্যক্তি জীবন নিয়ে কখনও রাখঢাক করতে পছন্দ করেন না অভিনেতা। মাস তিনেক আগেই সম্পর্কে জড়িয়েছেন। সেকথা লুকিয়ে রাখেননি। প্রেমিকার সঙ্গে সোশ্যাল দেওয়ালে ছবিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। 

অভিনেত্রী সুরভি সান্যালের সঙ্গে সম্পর্কে আবদ্ধ সুমন দে। এই মুহূর্তে ‘ত্রিশূল’ ধারাবাহিকে অভিনয় করছেন সুরভি। দুজনেই শিলিগুড়ির বাসিন্দা। কর্মসূত্রে কলকাতায়। গত বছর পুজোর সময় থেকে আলাপ এবং বন্ধুত্ব দুজনের। তবে বিগত তিন মাস আগে সম্পর্কে জড়ান তাঁরা। কেরিয়ারের পাশাপাশি নিজেদের সম্পর্ক নিয়েও ভীষণ গম্ভীর এই টেবি তারকা জুটি।

প্রেমিকা সুরভির সঙ্গে সামাজিক মাধ্যমে একাধিক ছবি শেয়ার করেছেন সুমন। অভিনয়ের পাশাপাশি মডেলিংও করেন তিনি। শ্যুটিংয়ের ফাঁকে বেরিয়ে পড়তে ভালবাসেন লং ড্রাইভে। এর আগে ধারাবাহিক ‘ক্ষীরের পুতুল’-এর স্যমন্তকের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। কাজের পাশাপাশি শরীরচর্চা করতে ভালবাসেন। তাঁর সামাজিক মাধ্যমের দেওয়ালে নজর দিলেই তা বোঝা যায়। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.