বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan Bag: শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন

Shah Rukh Khan Bag: শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন

জামনগরে শাহরুখ

Shah Rukh Khan Bag: মঙ্গলবার কাক ভোরে জামনগর থেকে বেরিয়ে আসেন শাহরুখ। সঙ্গে ছিলেন তাঁর পরিবারও। বিমানবন্দরে শাহরুখকে দেখেই ছেকে ধরেন ছবিশিকারীরা। এসবের মধ্যেই শাহরুখের লাগেজ থেকে একটি বিশেষ জিনিস দৃষ্টি আকর্ষণ করে সকলের।

জমনগরে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান মাতিয়ে রেখেছেন শাহরুখ খান। গুজরাটের জামনগরে পা রাখা মাত্রই কিং খানকে ছেকে ধরেন শয়ে শয়ে ক্যামেরা। গোটা পরিবার সঙ্গে নিয়ে জামনগরে হাজির হয়েছিলেন শাহরুখ। টানা তিন দিনই ছিলেন অনুষ্ঠানে।

মঙ্গলবার কাক ভোরে জামনগর থেকে বেরিয়ে আসেন শাহরুখ। সঙ্গে ছিলেন তাঁর পরিবারও। বিমানবন্দরে শাহরুখকে দেখেই ছেকে ধরেন ছবিশিকারীরা। এসবের মধ্যেই শাহরুখের লাগেজ থেকে একটি বিশেষ জিনিস দৃষ্টি আকর্ষণ করে সকলের। শাহরুখের লাগেজের মধ্যে সবথেকে বেশি দৃষ্টি আকর্ষণ করেছে হলুদ রঙের একটি ব্যাগ। জানা যাচ্ছে, Goyard Villette টটে ব্যাগটির দাম প্রায় চার লাখ টাকা।

এই প্রথম নয়, এর আগেও গত বছর সুহানাকে এই ব্র্যান্ডের ব্যাগ হাতে নিয়ে আইপিএলের সময় দেখা গিয়েছিল। সেই ব্যাগটির রঙ ছিল বাদামি। বছর কয়েক আগে গৌরী খানের হাতে দেখা গিয়েছিল সেই ব্যাগটি। আরও পড়ুন: রাধিকা মার্চেন্টের দিদিকে চেনেন? জেনে নিন অঞ্জলির আসল পরিচয়

<p>শাহরুখের লাগেজ থেকে ব্যাগটি দৃষ্টি আকর্ষণ করে সকলের।</p>

শাহরুখের লাগেজ থেকে ব্যাগটি দৃষ্টি আকর্ষণ করে সকলের।

অনন্ত এবং রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের প্রথম দিনে পারফর্ম করেন রিহানা। সেদিন অনুষ্ঠানের এক ফাঁকে গায়িকা মুখোমুখি হন শাহরুখ খানের। তখন বাক্য বিনিময় ছাড়াও তাঁদের নাচতে দেখা যায়। গল্প করতে করতেই তাঁদের একসঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে।

২ মার্চ, শনিবারের রাতে অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিন। ডান্স ফ্লোরে আগুন লাগিয়ে দিলেন তিন খান। রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত 'RRR' এর 'নাটু নাটু'-গানের তালে নাচলেন শাহরুখ, সলমন ও আমির। এদিন রং মিলান্ত পোশাক পরেছিলেন শাহরুখ-সলমন। তাঁদের দুজনের পরনেই ছিল আফগানি স্টাইলের কালো পাজামা ও কুর্তা। তবে তাঁদের থেকে একটু ‘হটকে’ আমির পরেছিলেন সবুজ কুর্তা। নাচের পর আবার আমিরের পিঠ চাপড়ে দিলেন শাহরুখ।

অনুষ্ঠানের তৃতীয় দিনেও গোটা লাইম লাইট কেড়ে নিয়েছিলেন শাহরুখ খান এবং গৌরী খান। জামনগরে আম্বানিদের অনুষ্ঠানে উদিত নারায়ণের গানের সঙ্গে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছিলেন তাঁরা। রবিবারের অনুষ্ঠানে শাহরুখ পরেছিলেন একটি সাদা কুর্তা পাজামা। অন্যদিকে গৌরীর পরনে ছিল নীল আনারকলি। তাঁদের সঙ্গে দেখা যায় তাঁদের ছোট ছেলে আব্রামকে। সুহানা, আরিয়ান খানও এসেছিলেন।

উদিত এদিন যখন শাহরুখের ছবির গান ম্যায় ইয়াহা হু গাইছিলেন তখন উঠে আসেন শাহরুখ। দেন তাঁর আইকনিক পোজ। এরপর গৌরীর সঙ্গে নাচতে শুরু করেন। বীর জারা ছবির এই গানে এদিনের গোটা অনুষ্ঠানকে শাহরুখ নিজের ম্যাজিকে একেবারে অন্যমাত্রায় পৌঁছে দেন। বরের সঙ্গে নাচতে গিয়ে রীতিমত ব্লাশ করতে থাকেন গৌরী।

 

বায়োস্কোপ খবর

Latest News

যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী? হাওড়ায় দু’দিন রাম নবমীর মিছিল হবে, আজ মিলল কলকাতা হাইকোর্টের অনুমতি Video: 'মাথা ঠান্ডা করে...' রামনবমীর দিন কোন আশঙ্কা মমতার? কী বললেন? লিগ শিল্ড জিতে ইতিহাস লেখা মোটেও সহজ ছিল না MBSG-র,চড়াই-উতরাই টপকে এসেছে সাফল্য

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.