বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন রূপে মোহর, শঙ্খর কলেজের ছাত্রী নয় এবার শিক্ষিকার ভূমিকায়

পালটে যাচ্ছে 'মোহর'এর সময়। আগামী সপ্তাহ থেকেই আর ৮টায় স্টার জলসার পর্দায় দেখা যাবে না সোনামণি সাহা-প্রতীক সেনদের। ৫ এপ্রিল থেকে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক সম্প্রচারিত হবে দুপুর ২টো থেকে।  আর ধারাবাহিকের সময় বদলানোর সঙ্গে সঙ্গে গল্পও অনেকখানি বদলে যাচ্ছে। এবার ছাত্রী মোহর নয়, শঙ্খর কলেজে পা রাখছে শিক্ষিকা মোহর। সেই প্রোমো ইতিমধ্যেই সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। 

স্টার জলসার এক সময়ের টিআরপি টপার, মোহর গত কয়েক মাস ধরেই ভালো পারফরম্যান্স করতে ব্যর্থ। মূলত গল্পের ট্র্যাক কিছুতেই পছন্দ হচ্ছিল না দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় সেই নিয়ে ঢালাও কমেন্টও উপচে পড়ছিল। ‘মোহদীপ’-এর দূরত্ব ঘুচে ফের মিলন হোক এমনটাই দাবি ছিল অনুরাগীদের। টুইটস্টের পর টুইস্টের মধ্যে দিয়ে গিয়ে, কিছুদিন আগেই মৃত্যু মুখ থেকে ফিরেছে মোহর। শঙ্খর সঙ্গে সব ভুল বোঝাবুঝির পর ফের এক হয়েছে দুটি মন। সেই রেশ কাটতে না কাটতেই ফের নয়া টুইস্ট গল্পে। শো-য়ের নতুন ট্যাগলাইন ‘টাটকা দুপুরে টাটকা মোড়'। 

নতুন পর্বে মোহর-এর লুকও পালটে গিয়েছে। এবার সালোয়ার ছেড়ে নায়িকার পরনে শাড়ি। চেনা জায়গাতে নতুন চ্যালেঞ্জ নিয়ে মোহর। যে কলেজে নিজের ছাত্রী জীবন কাটিয়েছে মোহর, সেই কলেজই এখন তাঁর কাছে নতুন ভাবে ধরা দিচ্ছে। মোহরের অঙ্গীকার- ‘লক্ষ্য ছিল পড়াশোনা করে জীবনে প্রতিষ্ঠিত হব। সেই লক্ষ্য পূরণ করতে পেরেছি। আজ এই কলেজের শিক্ষিকা হয়ে আমার আর এক নতুন পথচলা শুরু।’

দেখুন প্রোমো-

কিন্তু মোহরের লক্ষ্য পূরণের কাঁটা হয়ে এখনও সামনে  দাঁড়িয়ে শ্রেষ্ঠা। মোহরকে দেখেই তাঁর পছন্দের শিক্ষার্থীদের নিয়ে ‘গো ব্যাক’ স্লোগান দিচ্ছেন শ্রেষ্ঠা ম্যাম। সেই দৃশ্যের সাক্ষী শঙ্খও। নতুন পখচলায়, নতুন লড়াইয়ে শঙ্খ কি পাশে থাকবে মোহরের?  সেই নিয়েই এগোবে গল্প। 

বন্ধ করুন