বাংলা নিউজ > বায়োস্কোপ > সে কি! বিয়ে করে ফেললেন নোবেল আর জবা? জেনে নিন আসল সত্যি
নোবেলের সঙ্গে জবা বউদির বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। 
নোবেলের সঙ্গে জবা বউদির বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। 

সে কি! বিয়ে করে ফেললেন নোবেল আর জবা? জেনে নিন আসল সত্যি

  • জবা আর নোবেল, দু'জনকে নিয়েই ট্রোলিং চলে সোশ্যাল মিডিয়ায়। এবার এই নেটিজেনরাই দিয়ে দিলেন তাঁদের বিয়ে। 

‘কে আপন কে পর’ ধারাবাহিক দিয়ে জনপ্রিয়াতার শিখর ছুঁয়েছেন জবা থুরি পল্লবী শর্মা। তাঁকে নিয়ে মিমও কম হয়নি।  আর ‘সারেগামাপা’খ্যাত নোবেল তো রোজই থাকেন সংবাদে। এই দুই তারকার বিয়ের ছবি দেখে বেশ চমকে উঠেছিল নেটনাগরিকরা। যদিও পরে সামনে আসে বিষয়টি। ধরা পড়ে কারচুপি। আসুন, সেটাই দেখে নেওয়া যাক। 

সত্যি বিয়ে হয়নি? এখনও এই প্রশ্ন যদি মাথায় ঘোরে তাহলে বলে দেই না হয়নি। আধুনিক প্রযুক্তির সাহায্য নিয়ে ছবি কাটাছেঁড়া করা নতুন কিছু নয়। এখানেও তেমনই ঘটেছে। সংগীতশিল্পী নোবেলের এক বছর পুরনো একটি ছবি এডিট করে এমনই কাণ্ড করে বসেছেন এক নেটিজান। আর তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল। এক জনৈক ব্যক্তি আবার এই ছবিতে মন্তব্য করেছেন, ‘বিগত ১০ বছর ধরে স্টার জলসায় যা যা কীর্তি দেখিয়েছেন, আরও আগেই ওনার নোবেল পাওয়া উচিত ছিল’। কেউ কেউ আবার দুখ প্রকাশ করে লিখেছেন, ‘আহারে শেষ পর্যন্ত মানসিক রুগী সামলানোর দায়িত্ব নিয়েছেন আমাদের প্রিয় জবা বৌদি।’

দেখুন আসল গল্প।
দেখুন আসল গল্প।

এক বছর আগে বোনের সঙ্গে এই ছবি শেয়ার করেছিলেন নোবেল। দেখা গিয়েছিল দু'জনেই গলাতেই একই ফুলের হার। এতদিন পর সে ছবিই এডিট হয়ে নিল নতুন রূপ। সোজা বিয়ের মণ্ডপে পৌঁছে দিল নোবেল ও পল্লবীকে। সঙ্গে আবার ক্যাপশনে লেখা হল, ‘কাউকে না জানিয়ে জবা বৌদি বিয়েটা করেই ফেলল’।

বন্ধ করুন