বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah Khan: চপ্পল পরে গণেশ ঠাকুরের সামনে যাওয়ায় কটাক্ষে ফারহা! দিলেন জবাবও

Farah Khan: চপ্পল পরে গণেশ ঠাকুরের সামনে যাওয়ায় কটাক্ষে ফারহা! দিলেন জবাবও

পায়ে জুতো পরে গণেশ বন্দনা, সমালোচনার মুখে ফারহা খান। 

রাজকুমার রাও, পত্রলেখা এবং হুমা কুরেশির সঙ্গে গণেশ চতুর্থী উদযাপন করেন ফারহা খান। তবে সেই ফোটো দেখে সমালোচনা নেটিজেনদের। কারণ হল ফারহা খানের পায়ের জুতো। 

মুম্বই মেতে উঠেছে গণেশ বন্দনায়। তারকা থেকে সাধারণ মানুষ, সব ঘরে ঘরে এখন চলছে বাপ্পাকে পুজো করা। যদিও এখন মুম্বই ছাড়িয়ে কলাকাতেই ছড়িয়ে পড়েছে গণেশ পুজোর রীতি। এবারে তো শুভশ্রী থেকে দেব, শ্রাবন্তী সকলেই গণেশ ঠাকুরের ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। তবে এই গণেশ পুজোর ছবি শেয়ার করেই ট্রোলের মুখে পড়তে হল কোরিওগ্রাফার-ডান্সার ফারহা খানকে। 

ফারাহ খান মঙ্গলবার রাজকুমার রাও, পত্রলেখা এবং হুমা কুরেশির সঙ্গে গণেশ চতুর্থী উদযাপন করেন। মুম্বইয়ের ১১ দিন ব্যাপী উৎসব শুরু হয়েছে ১৯ সেপ্টেম্বর থেকে। বি-টাউনের সেলিব্রিটিরা একে-অপরকে টেক্কা দিচ্ছেন সাজে। আরও পড়ুন: আম্বানির গণেশ পুজোয় প্রাক্তনরা! মেয়ে নিয়ে ঐশ্বর্য, সলমনের পাশে কে? রেড হট আলিয়া

ফারাহ তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হুমা ও রাজকুমার পত্নী পত্রলেখার সঙ্গে একটি ছবি শেয়ার করেন। দেখা যায় তিন জনেই হাত জোড় করে দাঁড়িয়ে। বেইজ রঙের শাড়ি পত্রলেখার। হুমা পরেছেন বেগুনি সালোয়ার আর সাদা প্রিন্টেড কর্ড সেট ফারহা খানের। ছবিতে নজর পড়লে দেখা যায় সাদা রঙের স্লিপার্স পরে আছেন ফারহা। 

ক্যাপশনে লিখলেন, ‘হ্যাপি গণেশ চতুর্থী। ভালোবাসা পাঠালাম খান, কুরেশি, রাও/পালের থেকে।’ জানা গেল ছবিটি তুলে দিয়েছেন রাজকুমার রাও-ই। ফারহা আরও লিখলেন, ‘রাজকুমার তুমি এত বেশি ব্যস্ত ছিলে যে আমরা এটা করতে বাধ্য হয়েছি।’ আরও পড়ুন: টপকে গেল কেজিএফ ২কে! গদর ২-কে হারিয়ে নতুন রেকর্ড জওয়ানের কাছে, শাহরুখের ছবির আয় কত?

ফারহা খানের এই পোস্টটি তাঁর বন্ধু ও আনুরাগীদের কাছ থেকে ভালোবাসা অর্জন করেছে। তবে একজন বাপ্পার সামনে স্লিপার পরে থাকায় সমালোচনা করেন ফারহার। লেখেন, ‘বাপ্পার সামনে যাওয়ার আগে জুতোটা খুলে রাখুন’। যার জবাবে ফারহা লিখলেন, ‘আমরা বাড়ির বাইরে ছিলাম। অনেক ধন্যবাদ।’ আরও পড়ুন: মোদীকে খুশি আর কংগ্রেসকে ছোট করতে এমার্জেন্সি বানালেন কঙ্গনা? বিতর্কে খুললেন মুখ

কাজের সূত্রে, ফারহা শাহরুখ খান এবং নয়নতারার ছবি 'জওয়ান'-এর 'চালেয়া' গানের কোরিওগ্রাফির জন্য বিশেষ প্রশংসা পেয়েছেন। তিনি অতীতেও শাহরুখের সঙ্গে বেশ কয়েকটি প্রোজেক্টে কাজ করেছেন। যেমন 'ম্যায় হুন না', 'ওম শান্তি ওম', এবং 'হ্যাপি নিউ ইয়ার'-এর মতো সিনেমা। যেখানে ফারহার পরিচালনায় অভিনয় করেন শাহরুখ খান। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.