বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar-Farah Khan: 'আমার ঘরে ভূত আছে!', মাঝরাতে করণের কাছে ছুটে যান ফারহা
‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিত করণের সঙ্গে কাজ করেন ফারহা।

Karan Johar-Farah Khan: 'আমার ঘরে ভূত আছে!', মাঝরাতে করণের কাছে ছুটে যান ফারহা

  • সে দু'দশক আগের কথা। 'কুছ কুছ হোতা হ্যায়'-র শ্যুটের প্রস্তুতি চলছিল। জায়গা দেখতে স্কটল্যান্ডে গিয়েছিলেন করণ। সঙ্গে ছিলেন ফারহাও।

একবার আচমকাই মাঝরাতে করণ জোহরের কাছে ছুটে যান ফারহা খান। আশ্রয় চান তাঁর কাছে।

ঠিক কী হয়েছিল?

সে দু'দশক আগের কথা। 'কুছ কুছ হোতা হ্যায়'-র শ্যুটের প্রস্তুতি চলছিল। জায়গা দেখতে স্কটল্যান্ডে গিয়েছিলেন করণ। সঙ্গে ছিলেন ফারহাও। যে হোটেলে তাঁরা ছিলেন, সেখানেই ভূতেদের অস্তিত্ব টের পান তিনি। ব্যস, সঙ্গে সঙ্গে ছুটে যান বন্ধুর কাছে।

এক সাক্ষাৎকারে করণ বলেন, 'রাত ১০-১১টার দিকে কেউ একটা আমার ঘরের দরজায় কড়া নাড়ছিল। আমি চমকে গিয়ে ঘুম থেকে উঠে পড়ি। দরজা খুলে দেখি মিকি মাউজ আঁকা একটা পাজামা পরে ফারহা দাঁড়িয়ে আছে। ওকে মিষ্টি লাগছিল। আবার ভয়ও পেয়ে গিয়েছিলাম।'

পরিচালকের সংযোজন, 'ও বলেছিল, 'আমার ঘরে ভূত আছে। আমি কারও একটা উপস্থিতি অনুভব করতে পেরেছি।' ও আমার ঘরে ঘুমোয়। কিন্তু সারা রাত খুব ভয়ে ভয়ে ছিল। বারবার ডান দিক- বাঁ দিক তাকাচ্ছিল। ওকে দেখে আমিও ভয় পেয়ে যাই।'

করণের ছবিতে কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছিলেন ফারহা। সেই কাজের সূত্রেই গাঢ় হয় দু'জনের বন্ধুত্ব। 'কুছ কুছ হোতা হ্যায়'র একটি দৃশ্যেও দেখা গিয়েছিলো ফারহাকে। তাঁকে সঙ্গ দিয়েছিলেন পোশাক শিল্পী মণীশ মালহোত্র।

বন্ধ করুন