বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদককাণ্ডে জামিন পেলেন প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী, শাবানা
সাময়িক স্বস্তিতে শাবানা সৈয়দ  (PTI)
সাময়িক স্বস্তিতে শাবানা সৈয়দ  (PTI)

মাদককাণ্ডে জামিন পেলেন প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী, শাবানা

  • রবিবার ১০ গ্রাম গাঁজা (মারিজুয়ানা) সহ গ্রেফতার করা হয়েছিল শাবানা সৈয়দকে। 

মাদককাণ্ডে গ্রেফতার বলিউড প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রীর জামিন মঞ্জুর করল মুম্বইয়ের আদালত। মঙ্গলবার দেড় লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হল মাদককাণ্ডে গ্রেফতার শাবানা সৈয়দকে। জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

রবিবার এনসিবির হাতে  গ্রেফতার করা হয়েছিল শাবানাকে। বলিউডে মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে। রবিবার ফিরোজ ও শাবানার জুহুর বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে ১০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।  NDPS আইনের ৬৭ নং ধারায় গ্রেফতার করা হয়েছিল শাবানাকে, এরপর অভিযুক্তর ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতও মঞ্জুর করা হয়েছিল।

মঙ্গলবার মুখ্য জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট এ এই কাশিসকর শাবানার জামিন মঞ্জুর করেন। জামিনের আর্জিতে শাবানার আইনজীবী আয়াজ খান জানান, অল্প মাত্রায় মাদক উদ্ধারের মামলা এটি। অভিযুক্ত মাদকপাচারকারী নন, মাদক সেবন করেন মাত্র। এবং এই মামলায় সর্বোচ্চ এক বছরের সাজা হতে পারে, তাই ওঁনার জামিন মঞ্জুর করা হোক। 

উনি আরও জানান, নিজের স্বামীর সঙ্গে থাকেন না শাবনা। এবং আলাদা থাকায় সন্তানদের দেখভালের দায়িত্ব তাঁর কাঁধে। স্ত্রী শাবানার বিরুদ্ধে ওঠা অভিযোগের কোনো প্রতিক্রিয়া দেননি প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। তাঁকেও জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে এনসিবি। 

ওয়াহিদ আবদুল কাদির শেখ ওরফে সুলতান মির্জা নামের এক মাদক ব্যবসায়ীকে গত সপ্তাহেই গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।সেই সূত্র ধরেই ওঠে আসে শাবানার যোগ। 

ওয়েলকাম, ওয়েলকাম ব্যাক, ফির হেরা ফেরি মতো বলিউড ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। প্রসঙ্গত, বলিউডের মাদককাণ্ডে আগামিকাল এনসিবির সামনে হাজিরা দিতে হবে অভিনেতা অর্জুন রামপালকে।

বন্ধ করুন