বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: কাঁচকলা ধরানোর পর শত্রুদের আরও এক গোল দিল খড়ি! 'গাঁটছড়া'র গল্পে নয়া মোড়

Gaatchora Latest Episode: কাঁচকলা ধরানোর পর শত্রুদের আরও এক গোল দিল খড়ি! 'গাঁটছড়া'র গল্পে নয়া মোড়

শত্রুদের সঙ্গে একসঙ্গে লড়াই করছে ঋদ্ধি-খড়ি।

রাহুলের দুর্ব্যবহারে পুরোপুরি ভেঙে পড়ে দ্যুতি। নিজের প্রতি আস্থা হারায় সে। মাঝরাস্তায় তাকে বিধ্বস্ত অবস্থায় খুঁজে পায় ঋদ্ধি-খড়ি।

শত্রু পক্ষকে একের পর এক গোল দিচ্ছে ঋদ্ধি-খড়ি। দত্তদের হাতে আক্ষরিক অর্থেই কাঁচকলা ধরিয়েছে তারা। তাদের পাঠানো দুষ্কৃতীদেরও পুলিশের হাতে তুলে দিয়েছে। এ বার প্রতিযোগিতায় নামার পালা।

অন্য দিকে, রাহুলের দুর্ব্যবহারে পুরোপুরি ভেঙে পড়ে দ্যুতি। নিজের প্রতি আস্থা হারায় সে। মাঝরাস্তায় তাকে বিধ্বস্ত অবস্থায় খুঁজে পায় ঋদ্ধি-খড়ি। তার অবস্থা থেকে হতবাক দু'জনেই। কী ঘটেছে তা দিদির থেকে জানার চেষ্টা করে খড়ি। নিজেকে আর আটকাতে পারে না দ্যুতি। কান্নায় ভেঙে পড়ে সে। অডিশন দিতে গিয়ে তার সঙ্গে কী ঘটে, তার বিস্তারিত বিবরণ দেয় ঋদ্ধি-খড়িকে। ভাইয়ের কীর্তি শুনে হতাশ ঋদ্ধি। দ্যুতিকে সাহস জুগিয়েছে খড়ি। দিদিকে এত সহজে হার মানতে দেবে না সে।

প্রতিযোগিতার আগের রাতে ডাকাতি সিংহ রায়দের ওয়ার্কশপে। লুঠ করা হয় গয়নার একাধিক বাক্স। কিন্তু ঋদ্ধিদের ব্যবসার ক্ষতি করতে গিয়ে বোকা বনে যায় অয়নার বাবা! ভাবনার সঙ্গে বাস্তব মেলে না। অগত্যা গোল খেতে হয় প্রতিদ্বন্দ্বীদের কাছে।

(আরও পড়ুন: শত্রুদের হাতে কাঁচকলা ধরাল খড়ি! জেনে নিন কী ঘটবে 'গাঁটছড়া'র নতুন পর্বে)

অবশেষে আসে প্রতীক্ষীত দিন। প্রতিযোগিতার আগে সিংহ রায়দের মুখোমুখি হয় দত্তরা। আসে খড়িও। সংবাদমাধ্যমের সামনে দত্তদের ভূয়সী প্রশংসা করে সে। শুধু তাই নয়। ঋদ্ধির পরিবারকে নিয়েও অভিযোগের ঝাঁপি উপুড় করে। তার সঙ্গে তারা কতটা দুর্ব্যবহার করেছে, সেই ফিরিস্তি দিতেও পিছপা হয় না।

(আরও পড়ুন: অফিসের মধ্যেই ঋদ্ধির সঙ্গে ঘনিষ্ঠ খড়ি! 'গাঁটছড়া'র নতুন পর্বে বড় চমক)

এ সবই যদিও ঋদ্ধি-খড়ির পরিকল্পনার অংশ। প্রতিদ্বন্দ্বীদের চোখে ধুলো দিতেই শত্রুতার এই নাটক করছে তারা।

ঋদ্ধি-খড়ি কি সফল হবে? ফাঁস হবে রাহুলের ষড়যন্ত্র? এখন সেটাই দেখার।

বন্ধ করুন