বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Collection Day 35: ‘জওয়ান’-এর গুঁতোতেও থমকে নেই ‘গদর ২’! সানি-আমিশার ছবি ৩৫ দিনে কত আয় করল?

Gadar 2 Box Office Collection Day 35: ‘জওয়ান’-এর গুঁতোতেও থমকে নেই ‘গদর ২’! সানি-আমিশার ছবি ৩৫ দিনে কত আয় করল?

বক্স অফিসে ৩৫ দিনে কত সংগ্রহ করল গদর ২?

১১ অগস্ট মুক্তি পায় গদর ২। ৩৫ দিন পেরিয়েও কিন্তু বক্স অফিসে নিজের জায়গা ধরে রেখেছে সানি দেওল আর আমিশা পাটেলের সিনেমা। দেখে নিন মোট কত আয় হল ছবির। 

গদর ২-এর বাজার এখন বেশ নড়বড়ে সে ব্যাপারে কোনও দ্বিধা নেই আর! তবে পঞ্চম সপ্তাহে এসে সেটা খুব স্বাভাবিকও। একসময় অনায়াসে যে ছবি ৩০-৪০ কোটি ঘরে তুলছিল একদিনে, বর্তমানে তা আয় করছে লাখের ঘরে। তবে থেমে নেই গদর ২। সামনের সপ্তাহান্তে শেষ চমক দিয়ে তবেই থামবে বলে বোধ হচ্ছে! sacnilk.com-এর রিপোর্ট বলছে পঞ্চম বৃহস্পতিবারে গদর ২ আয় করল ০.৫০ কোটি। 

১১ অগস্ট মুক্তি পেয়েছিল গদর ২। যা ছিল ২০০১ সালের সিনেমা গদর-এর সিক্যুয়েল। সেই সময়ও বক্স অফিসে বেশ ভালোই ঝড় তুলেছিল গদর। ১৯৮৭ সালের দেশভাগের প্রেক্ষাপটে তারা সিং আর সাকিনার প্রেম দেখতে হলে ছুটেছিলেন হাজার হাজার দর্শক। গদর: এক প্রেম কথা-র সঙ্গে টক্কর হয়েছিল আমির খানেপর লগনের। অস্কারে যাওয়া ছবিখানাকে কিন্তু বক্স অফিসে মাত দিয়ে দেন সানি।

এরপর একই ইতিহাসের পুনরাবৃত্তি হল ২০২৩ সালে, ২২ বছর পরে। গদর ২-এর সঙ্গে বক্স অফিসে টক্কর দিল অক্ষয় কুমারের ওএমজি ২। গদরএ-র কাছে বেশ চাপই খেতে হল খিলাড়ির সিনেমাকে। যেখানে ওএমমজি ২-এর গাড়ি থেমে গেল ৫০০ কোটিতে, সেখানে গদর ২ কিন্তু ৫০০ কোটির ঘরে ঢুকে পড়েছে সেই কবেই। 

গদর ২-এর বক্স অফিস রিপোর্ট:

১১ অগস্ট মুক্তির দিনে গদর ২ খাতা খুলেছিল ৪০ কোটি দিয়ে। সানি দেওল আর আমিশা পাটেলের ছবি প্রথম সপ্তাহেই ঘরে তুলে নিয়েছিল ২৮৪.৬৩ কোটি। এরপর দ্বিতীয় সপ্তাহে গদর ২-এর আয় ছিল ১৩৪.৪৭ কোটি। তৃতীয় সপ্তাহে ৬৫.৩৫ কোটি। আর চতুর্থ সপ্তাহে তা কমে হয় ২৭.৫৫ কোটি। তবে পঞ্চম সপ্তাহে এসে ব্যবসার অঙ্ক এক ধাক্কায় অনেকখানিই পড়ে যায় জওয়ান-এর কারণে। ৭ কোটির কাছাকাছি নিয়েই সন্তুষ্ট থাকতে হয় এই সিনেমাকে। আর সব মিলিয়ে আয় গিয়ে দাঁড়াল ৫১৭.০৮ কোটি। 

 এখন দেখার আসছে শনি আর রবিতে আয় বাড়াতে পারে কি না গদর ২। নাকি, খারাপ ব্যবসা করে হল মালিকদের বিরাগভাজন হয়ে টাটা বাই বাই করে দেয় সিনেমা হলকে। 

এবার হয়তো গদর ২ আসবে ওটিটি-তে! হলে ব্যবসা কমে গেলেই যে সিনেমা দিয়ে দেওয়া হবে ওটিটি-তে তা আগেই আভাস দিয়ে রেখেছিলেন পরিচালক অনিল শর্মা। যদিও কোন প্ল্যাটফর্মের সঙ্গে কত টাকায় রফা হয়েছে তা এখনও সামনে আসেনি। এদিকে গদর ৩ বানানো নিয়েও ভাবছেন নির্মাতারা। একইসঙ্গে গদর ২-কে অস্কারের মঞ্চে পাঠানোর আগাম প্রস্তুতিও তাঁরা শুরু করে দিয়েছেন বলেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন অনিল। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.