বাংলা নিউজ > বায়োস্কোপ > Govinda's wife Sunita Ahuja: উজ্জয়নের মহাকাল মন্দিরে পুজো গোবিন্দা-পত্নী সুনীতার, গর্ভগৃহে ব্যাগ নিয়ে ঢুকে ভাঙলেন নিয়ম

Govinda's wife Sunita Ahuja: উজ্জয়নের মহাকাল মন্দিরে পুজো গোবিন্দা-পত্নী সুনীতার, গর্ভগৃহে ব্যাগ নিয়ে ঢুকে ভাঙলেন নিয়ম

মহাকাল মন্দিরে গর্ভগৃহে নিয়ম ভেঙে জনতার রোষে গোবিন্দার বউ সুনীতা। 

মধ্যপ্রদেশের উজ্জয়ন মন্দির থেকে সুনীতার ছবি ভাইরাল হয়েছে। আর যা দেখে চটেছে ভক্তদের একটা অংশ। নিয়ম ভঙ্গের অভিয়োগ তারকা-পত্নীর উপরে। 

বলিউড অভিনেতা গোবিন্দার স্ত্রী সুনিতা আহুজা সম্প্রতি মধ্যপ্রদেশের উজ্জয়নের মহাকাল মন্দির পরিদর্শন করেন। যার কিছু ছবি সম্প্রতি ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। সুনীতাকে মন্দিরের গর্ভগৃহে পুজো দিতে দেখা গিয়েছে। তবে সেই ছবিগুলি নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

ছবিতে দেখা যাচ্ছে সুনীতা যখন মন্দিরের গর্ভগৃহে পুজো দিচ্ছেন, তখন তাঁর কাঁধে একটি ব্যাগ। আপনাদের বলে রাখি এই মন্দিরে ব্যাগ, পার্স নিয়ে যাওয়া কঠোরভাবে নিষিদ্ধ। ফলত প্রশ্ন উঠতে থাকে সুনীতা কীভাবে ব্যগ নিয়ে পুজো দিতে যাওয়ার অনুমতি পেলেন। মন্দির কর্তৃপক্ষের দ্বিচারিতা নিয়েও উঠছে প্রশ্ন। একটি ছবিতে আবার সুনীতাকে মহাকাল মন্দিরের পুরোহিতের সঙ্গেও ছবি তুলতে দেখা গিয়েছে। আরও পড়ুন: হেলমেট না পরায় ফাইন অনুষ্কার বডিগার্ড সোনু শেখকে, কত টাকা নিল মুম্বই পুলিশ?

জানা যাচ্ছ ১৫ মে পুজো দিতে এসেছিলেন সুনীতা আহুজা।

<p><i>গর্ভগৃহে সুনীতা। </i></p>

গর্ভগৃহে সুনীতা। 

জানা যাচ্ছ ১৫ মে পুজো দিতে এসেছিলেন সুনীতা আহুজা। ভাইরাল ছবিগুলিতে তাঁকে দেখা যাচ্ছে গোলাপি রঙের শাড়িতে। সোশ্যাল মিডিয়ায় একজন মন্তব্য করেছেন, ‘মন্দিরে গিয়ে নিয়ম ভাঙছে তারকারা। দেখলেও অবাক লাগে। সাধারণ মানুষের সঙ্গে দেবতার জায়গাতেও কেন ফারাক করা হবে?’ অপরজন লিখলেন, ‘এই ছবি আমাকে অবাক করেছে। কঠোর ব্যবস্থা নেওয়া উচিত এখনই।’ তৃতীয়জনের মন্তব্য, ‘মন্দিরের নিরাপত্তা ভাঙা ঠিক নয়। চাই দোষীর শাস্তি হোক, যিনি সুনীতাকে ব্যাগ নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছেন।’ আরও পড়ুন: এয়ারপোর্টে ছবির জন্য ঐশ্বর্যকে ঘিরে ধরল ভক্তরা, ঘাবড়ে গেল আরাধ্যা! হল নিন্দে

এই ঘটনা মন্দিরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে থাকায় বিষয়টা নিয়ে মুখ খুলেছেন মন্দিরের প্রশাসক সন্দীপ সোনি। তিনি জানান, সুনীতা মন্দিরের ভেতরে প্রবেশ করার সময় নিরাপত্তারক্ষীরা গেটে ব্যস্ত ছিল। তবে মেনে নেন যে মন্দিরের ভিতরে ব্যাগ বা পার্স নিয়ে প্রবেশের অনুমতি নেই। তিনি জানান, দোষী কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। পরবর্তীতে সিসিটিভি ফুটেজ দেখে এই বিষয়ের সংশ্লিষ্ট ব্যক্তিদের ফের খুঁজে বের করে উপযুক্ত শাস্তি দেওয়া হবে। 

১৯৮৭ সালে সুনীতাকে বিয়ে করেন গোবিন্দা। যদিও সে বিয়ের খবর বছর পাঁচেক লুকিয়ে রেখেছিলেন তাঁরা। ১৯৮৯ সালে জন্ম হয় মেয়ে টিনা আহুজার। আর ছেলে যশবর্ধনের জন্ম ১৯৯৭ সালে। আজকাল গোবিন্দার সঙ্গে বিভিন্ন রিয়েলিটি শো-তে দেখা মেলে সুনীতারও। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.