বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অফিসে পা রাখতেই জীবন পরিবর্তন হয়েছে', রাজকুমার-পত্রলেখাকে বিয়ের শুভেচ্ছা হনসলের
রাজকুমার-পত্রলেখার বিয়েতে হনসল মেহেতা
রাজকুমার-পত্রলেখার বিয়েতে হনসল মেহেতা

'অফিসে পা রাখতেই জীবন পরিবর্তন হয়েছে', রাজকুমার-পত্রলেখাকে বিয়ের শুভেচ্ছা হনসলের

  • রাজকুমার-পত্রলেখাকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে অদেখা ছবি পোস্ট পরিচালক হনসল মেহেতার। বললেন, ‘আজীবনের বিয়ে’।

বলিউডের নব তারকা দম্পতি রাজকুমার এবং পত্রলেখা। ১৫ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে বসেছিল বিয়ের আসর। হাজির ছিলেন বলিউডের একাধিক নামী-দামী ব্যক্তিত্ব। পরিচালক হনসল মেহেতাও রাজকুমার-পত্রলেখার বিশেষ দিনে হাজির হয়েছিলেন। সদ্য সামাজিক মাধ্য়মে বলিউডের নব তারকা দম্পতির সঙ্গে বিয়ের ছবি শেয়ার করে, শুভেচ্ছা জানিয়েছেন তিনি। 

এদিন সামাজিক মাধ্যমে দুটি ছবি শেয়ার করেছেন হনসল মেহেতা। একটি রাজকুমার এবং পত্রলেখার বিয়ের ছবি। অপরটি তারকা দম্পতির সঙ্গে পুরনো ছবি। হনসল লিখেছেন, ‘তারা বলে একটি শিশুর জন্ম প্রায়শই একজনের ভাগ্যের উন্নতির জন্য পরিবর্তন হয়। একদিন গরম দুপুরে আমার অফিসে ওর প্রবেশ আমার জীবন পরিবর্তন করেছে। আমার ছেলে, আমার বন্ধু, আমার ভাই, আমার কাছে যাদু রাজকুমার রাও। পত্রলেখার সঙ্গে তোমার বিয়েটা সর্বশক্তিমানের কাছ থেকে আশীর্বাদের মতোই হবে আমি প্রার্থনা করি। দুটি সুন্দর আত্মা, একটি সুন্দর বন্ধন এবং জীবনে আসা সমস্ত সেরা জিনিসগুলির জন্য অনেক আশীর্বাদ। এটি সত্যিই সবচেয়ে আনন্দের বিয়ে ছিল, সারাজীবনের বিবাহ!’

ছবির নীচে পত্রলেখা কমেন্টে লিখেছেন, ‘অনেক ভালোবাসা স্য়ার’। কার্টুনিস্ট সতীশ আচার্য, পরিচালক অভিনব সিনহা অনেকেই কমেন্ট করেছেন ছবিতে।

 

 

১৫ নভেম্বর স্বপ্নের রাজকুমারের হাত ধরলেন পত্রলেখা। পরিণতি পেল ১১ বছরের সম্পর্কের। চণ্ডীগড়ে রাজকীয়ভাবে সাতপাকে বাঁধা পড়েন তারকা দম্পতি। বিয়ের পর অন্দরের ছবি একে একে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। 

 

 

বন্ধ করুন