বাংলা নিউজ > বায়োস্কোপ > Honey Singh-Tina Thadani: গার্হস্থ্য হিংসার অভিযোগে ভেঙেছে বিয়ে, মাস ঘুরতেই এই সুন্দরীর প্রেমে হানি সিং!

Honey Singh-Tina Thadani: গার্হস্থ্য হিংসার অভিযোগে ভেঙেছে বিয়ে, মাস ঘুরতেই এই সুন্দরীর প্রেমে হানি সিং!

হানি সিং-এর নতুন প্রেম

Honey Singh-Tina Thadani: ‘প্যারিস ডা ট্রিপ’ মিউজিক ভিডিয়োতে একসঙ্গে কাজ করেছেন, টিনা থারানিকেই মন দিয়ে বসলেন হানি। সম্পর্কে শিলমোহর ব়্যাপারের। 

তিন মাস আগেই ডিভোর্স চূড়ান্ত হয়েছে ইয়ো ইয়ো হানি সিং-এর। গত বছর গায়কের বিরুদ্ধে যৌন হেনস্থা থেকে মারধরের অভিযোগ এনেছিলেন প্রাক্তন স্ত্রী শালিনী। এমনকী হানি সিং-এর বাবার হাতেও যৌন হেনস্থার শিকার হয়েছেন বলে অভিযোগ ছিল হানির প্রাক্তন বউয়ের। মোটা টাকা খোরপোষের বদলে হানিকে ডিভোর্স দেন শালিনী, এবার নতুন প্রেমের ফুল ফুটেছে হানির মনে!

হ্যাঁ, মাস কয়েক ধরেই বলিউডে কানাঘুষো শোনা যাচ্ছিল মডেল টিনা থারানির প্রেমে পড়েছে ইয়ো ইয়ো। এবার নিজেই এই গুঞ্জনে শিলমোহর দিলেন হানি সিং। হানি সিং-এর নতুন মিউজিক ভিডিয়ো ‘প্যারিস দা ট্রিপ’-এর মুখ টিনা। সম্প্রতি দিল্লির এক অনুষ্ঠানে হাতে হাত ধরে পৌঁছেছিলেন হানি ও টিনা। কালো পোশাকে ধরা পড়ল রং মিলান্তি। টিনার উপর থেকে চোখ সরছিল না হানির। দুজনের রসায়ন কারুর নজর এড়ায়নি। অনুষ্ঠানের ফাঁকে টিনাকে ‘মেরি গার্লফ্রেন্ড’ বলেও সম্বোধন করে বসেন হানি। ফলে বোঝাই গেল নিজের সম্পর্ক লুকিয়ে রাখতে চান না ব়্যাপার।

কানাডার মেয়ে টিনা, বর্তমান ঠিকানা মুম্বই। ‘প্যারিস কা ট্রিপ’ মিউজিক ভিডিয়োতে কাজ করবার আগে ‘দ্য লেফটওভারস’ বলে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবি পরিচলনা করেছেন টিনা। ৩৯ বছর বয়সী হানি গত মাসেই এক রহস্যময়ীর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন। ছবিতে এক নারীর হাত ধরেছিলেন হানি। সুন্দরীর মুখ দেখা যায়নি, তবে সকলেরই ধারণা ছিল এই মহিলা আর কেউ নন, বরং ‘প্যারিস দা ট্রিপ’ খ্যাত টিনা। সেই ছবির ক্যাপশনে হানি লিখেছিলেন, ‘আমাদের বিশ্ব, যেখানে শুধু তুমি আর আমি’। নতুন প্রেমের ইঙ্গিত ওই ছবিতেই স্পষ্ট করেছিলেন, আর এবার সেই ইঙ্গিতে শিলমোহর দিলেন।

‘লুঙ্গি ডান্স’ খ্যাত গায়কের নামে গত বছরে শারীরিক হিংসা, যৌন হিংসা, মানসিক উৎপীড়ন এবং আর্থিক তছরুপের মতো অভিযোগ করেছিলেন প্রাক্তন স্ত্রী শালিনী। ক্ষতিপূরণ চাওয়া হয়েছিল ২০ কোটির। শালিনী জানিয়েছিলেন, তাঁদের হানিমুনের সময় থেকেই হানি তাঁর গায়ে হাত তোলা শুরু করেন। সঙ্গে বরের মদের নেশা, একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন শালিনী। বলেছিলেন, শ্বশুরবাড়ি থেকে আটকে রাখা হয়েছে স্ত্রী ধন। অবশেষে এক কোটি টাকা খোরপোষের বদলে সেপ্টেম্বর মাসে দুজনের ডিভোর্স চূড়ান্ত হয়।

শালিনী এবং হানি সিংয়ের সম্পর্ক ছিল ২০ বছর দীর্ঘ। ২০১১ সালে তাঁরা শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে তাঁরা বিয়ে করেন। ২০১৪ সালে প্রথমবার রিয়ালিটি শো রকস্টার এর একটি পর্বে দর্শকদের সঙ্গে স্ত্রী শালিনী তলওয়ারের পরিচয় করিয়ে দেন হানি সিং। তার আগে হানি সিং যে বিবাহিত তা জানা ছিল না অনেকেরই।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আপনার জীবনকে টলাতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার রাওয়ালপিন্ডিতে উঠল চ্যাপম্যান ঝড়, পাক বোলারদের গুঁড়িয়ে ৭ উইকেটে জিতল কিউয়িরা বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ হর্ষালের,অরেঞ্জ ক্যাপের তালিকায় শুভমন উঠে এলেন চারে TCS, ইনফোসিস ও উইপ্রোয় ১ বছরে কর্মী কমেছে ৬৪,০০০! চাকরির বাজার খারাপ হবে এবার? 'বাড়ি ফিরতে পারবেন না…', এবার IPAC নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের 'সিনেমার কেরিয়ার শেষ তাই...' লাগাতার আক্রমণের শিকার হয়ে হিরণকে একহাত নিলেন দেব এবার কেন্দ্রীয় বাহিনীর ভূমিকায় অসন্তোষ প্রকাশ বঙ্গ বিজেপির, শমীক বললেন… ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 'বহিরাগতদের নিয়ে মিছিল', নিজের গড়ে তৃণমূলেরই বাধার মুখে সুদীপ বন্দ্যোপাধ্যায়

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.