বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Deepika 15 years in industry:ব্যক্তিগত জীবনের ছায়া কাজে পড়তে দেননি রণবীর-দীপিকা: ইমতিয়াজ

Ranbir-Deepika 15 years in industry:ব্যক্তিগত জীবনের ছায়া কাজে পড়তে দেননি রণবীর-দীপিকা: ইমতিয়াজ

রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন

Tamasha: অতীতকে কখনই কাজের মধ্যে আসত দেননি রণবীর কাপুর বা দীপিকা পাড়ুকোন। তাঁদের বিচ্ছেদের পর তামাশা ছবিতে একত্রে দেখা গিয়েছিল।

বুধবার, ৯ নভেম্বর রণবীর এবং তাঁর প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন বলিউডে ১৫ বছর কাটিয়ে ফেললেন। আর সেই সুবাদে ইমতিয়াজ আলি এই দুই অভিনেতার সঙ্গে তামাশা ছবিতে কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিলেন।

দীপিকা পাড়ুকোন ওম শান্তি ওম ছবি দিয়ে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন শাহরুখ খান। অন্যদিকে রণবীর কাপুর তাঁর কেরিয়ার শুরু করেছিলেন সাওয়ারিয়া ছবির মাধ্যমে। দুটো ছবিই ৯ নভেম্বর ২০০৭ সালে মুক্তি পেয়েছিল বড় পর্দায়।

বাচনা এ হাসিনো ছবিতে কাজ করার সময় রণবীর এবং দীপিকার মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর তাঁরা প্রায় ২ বছর সম্পর্কে ছিলেন। সম্পর্ক ভেঙে গেলেও তাঁরা এরপর একে অন্যের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন, এর মধ্যে রয়েছে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, তামাশা, ইত্যাদির মতো ছবি। বলাই বাহুল্য দুটো ছবিই বক্স অফিসে দারুন সাড়া পেয়েছিল। ইমতিয়াজ আলি এই দুই অভিনেতার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ভাগ করেন নিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদনে ইমতিয়াজ আলি জানান, 'তামাশার আগে আমরা তিনজনই তিনজনের সঙ্গে কাজ করার জন্য উদগ্রীব হয়ে ছিলাম। ওঁরা বিশ্বকে কোনও উত্তর দিতে চায়নি। ওঁরা কেবল একে অন্যের সঙ্গে কাজ করতে চেয়েছিল। ওঁরা একে অন্যের সঙ্গে কাজ করতে পছন্দ করে। অতীতে যাই হয়ে থাক না কেন, বর্তমান কী সেসব উপেক্ষা করেই তাঁরা একসঙ্গে কাজ করতে চেয়েছিল।'

'রণবীর-দীপিকা দুজনেই একটি সিনকে কেবল সিন হিসেবেই শ্যুট করত, তাঁদের ব্যক্তিগত জীবনের কোনও ছোঁয়া থাকত না তাতে। অনেকেই হয়তো বলবেন ওঁদের তো একটা অতীত আছে, ইত্যাদি। কিন্তু বিশ্বাস করুন সেটে ক্যামেরার সামনে বা পিছনে কখনই তেমন কিছু বোঝা যায়নি। ওঁদের নিয়ে কাজ করা ভীষণ সহজ ছিল' জানান পরিচালক ইমতিয়াজ আলি।

রণবীর সদ্য বাবা হয়েছেন। আলিয়ার সঙ্গে বছর খানেক প্রেম করার পর তাঁরা ২০২২ সালের এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন। অন্যদিকে দীপিকা ২০১৮ সালে রণবীর সিংকে বিয়ে করেন।

রণবীর কাপুরকে শেষ দেখা গিয়েছে ব্রহ্মাস্ত্র ছবিতে। সেখানে তাঁর সঙ্গে তাঁর ঘরণী আলিয়া ভাট ছিলেন। দীপিকাও ছিলেন এই ছবিতে এক ঝলক। তাঁকে রণবীরের মায়ের চরিত্রে দেখা গিয়েছে এক ঝলক। এই ছবির পরবর্তী সিক্যুয়েলে তাঁকে দেখা যাবে বলেই মনে করা হচ্ছে। কিন্তু এখনও নির্দিষ্ট করে কিছু জানা যায়নি।

বন্ধ করুন