বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কবীর সিং'-কে শান্ত করার সঠিক পদ্ধতি জানেন? উপায় বাতলালেন শাহিদ পত্নী-মীরা
'কবীর সিং'-এর মেজাজ শান্ত করার উপায় বাতলালেন মীরা রাজপুত। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'কবীর সিং'-এর মেজাজ শান্ত করার উপায় বাতলালেন মীরা রাজপুত। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'কবীর সিং'-কে শান্ত করার সঠিক পদ্ধতি জানেন? উপায় বাতলালেন শাহিদ পত্নী-মীরা

যোগচর্চায় উৎসাহ বাড়াতে গত সোমবার এক ভার্চুয়াল ওয়ার্কশপের ব্যবস্থা করেছিলেন শাহিদ কাপুর পত্নী মীরা রাজপুত।সাড়াও দিয়েছিল নেটপাড়া। এক নেটিজেন আবার শাহিদ অভিনীত চরিত্র মারমুখী মেজাজের 'কবীর সিং' নিয়েও মন্তব্য করতে ছাড়েননি।

বলি-তারকা শাহিদ কাপুরের পত্নী মীরা রাজপুত  যে দারুণ যোগচর্চায় বিশ্বাসী সেকথা বেশ পুরোনো। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের যোগাসনের ছবি আপলোড করেন তিনি। এবারে তাঁর অনুরাগীদের যোগচর্চায় উৎসাহ বাড়াতে গত সোমবার এক ভার্চুয়াল ওয়ার্কশপের ব্যবস্থা করেছিলেন মীরা। এই সেশনে সবাইকে যোগ বিষয়ক নিজেদের প্রশ্ন তাঁকে পাঠাতেও অনুরোধ জানিয়েছেন শাহিদ-পত্নী। সাড়াও পাওয়া গেছিল নেটপাড়ায়। অজস্র জিজ্ঞাসার মাঝে এক নেটিজেনের প্রশ্ন নজর কেড়েছে মীরার। ছোট্ট করে সেই টেক্সটে স্রেফ লেখা ছিল 'কবীর সিং জিন্দাবাদ!'

ওই টেক্সট থেকেই পরিষ্কার মজার ছলে ঠিক কী বলতে চেয়েছেন ওই নেটিজেন। প্রসঙ্গত, শাহিদ কাপুরের কেরিয়ারে সবথেকে বড় হিট 'কবীর সিং' তা নিয়ে কোনও দ্বিমত নেই।২৫০ কোটি টাকার বেশি আয় করেছিল এই ছবি। তবে বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি এই ছবি নিয়ে বিতর্কও হয়েছিল প্রচুর। সেইসঙ্গে শাহিদের অভিনয়ের অকুন্ঠ প্রশংসায় পঞ্চমুখ হয়েছিল দর্শক থেকে শুরু করে ছবি সমালোচকের দল। একজন সুদক্ষ সার্জন হওয়ার পাশাপাশি অসম্ভব মাথা গরম, নেশাগ্রস্থ চরিত্র 'কবীর সিং'। সেই সঙ্গে আদ্যপান্ত প্রেমিক। একটা সময়ের পর কবীরের প্রেমিকা তাঁকে ছেড়ে চলে যাওয়ায় নেশা এবং মাথা গরম দুইই আরও তীব্রভাবে জাঁকিয়ে বসেছিল তাঁর মেজাজে।

'কবীর সিং'-এর মেজাজ শান্ত করার জন্য মীরার সেই টোটকা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'কবীর সিং'-এর মেজাজ শান্ত করার জন্য মীরার সেই টোটকা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ওই নেটিজেনের মন্তব্যের পাল্টা জবাব দিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তা পোস্ট করেছেন 'কবীর সিং'-এর রিয়েল লাইফের পত্নী। মীরার টোটকা, ' কবীরকে অনুলোম বিলোম করে যেতে হবে। সেটাই ওঁকে মেজাজ ঠান্ডা রাখতে সাহায্য করবে'। মীরার এই বুদ্ধিদীপ্ত অথচ মজাদার মন্তব্য মন কেড়েছে বাকি নেট নাগরিকদের। জানিয়ে রাখা ভালো, এক বিশেষ পদ্ধতিতে নিঃশ্বাস প্রশ্বাস টানা এবং ছাড়াই এই যোগক্রিয়ার মূল পদ্ধতি। বলা হয়, এই নিৰ্দিষ্ট যোগাসনে শরীর ও মেজাজ দুইই ঠান্ডা হয়। তাহলে কী এই পরামর্শ দেওয়ার পাশাপাশি মীরা নিজের হাতে 'কবীর সিং'-কে 'অনুলোম বিলোম' করবেন? সে জবাব অবশ্য পাওয়া যায়নি।

বন্ধ করুন