বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃতিকের ভাগ্নি মিষ্টি বানালেন সাবার জন্য, দেখেই ‘কৃষ’-এর প্রেমিকা যা করলেন…

হৃতিকের ভাগ্নি মিষ্টি বানালেন সাবার জন্য, দেখেই ‘কৃষ’-এর প্রেমিকা যা করলেন…

'মামু'-র সঙ্গে সুরনিকা (বাঁদিকে), সাবা আজাদ (ডান দিকে)

গত মাস থেকেই জোর চর্চায় হৃতিক রোশন এবং সাবা আজাদ। জোর গুঞ্জন, সাবার সঙ্গে প্রেম করছেন হৃতিক।

গত মাস থেকেই জোর চর্চায় হৃতিক রোশন এবং সাবা আজাদ। জোর গুঞ্জন, সাবার সঙ্গে প্রেম করছেন হৃতিক রোশন।হৃতিকের পরিবারের সঙ্গেও আলাপচারিতা শুরু করেছেন সাবা। কিছুদিন আগে রোশন পরিবারের সঙ্গে লাঞ্চ করতে হাজির হয়েছিলেন 'রকেট বয়েজ' খ্যাত এই অভিনেত্রী। এ বিষয়ে হৃতিক রোশন কিংবা সাবা কোনও কিছু স্বীকার না করলেও তাঁদের সম্পর্ক আপাতত টক অফ দ্য টাউন।

হৃতিকের পরিবারের সঙ্গে সাবার হাসিমুখের ছবি থেকেই স্পষ্ট ইঙ্গিত পাওয়া গিয়েছে যে তাঁরা তাঁকে ভালোভাবেই মেনে নিয়েছেন। হৃতিকের পরিবারের একাধিক সদস্য মাঝেমধ্যেই সাবার বিভিন্ন পোস্টে লাইক, কমেন্টও করা শুরু করেছেন। এবার সেই গুঞ্জন আরও এক ধাপ বাড়ল। হৃতিকের ভাগ্নি সুরানিকা সাবার জন্য নিজের হাতে মিষ্টি তৈরি করলেন। এবং তা দেখে রীতিমতো চমকে গিয়েছেন সাবা নিজেও। সুরানিকার তৈরি সেই হালুয়ার ছবি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করে নিজের উচ্ছ্বাস এতটুকুও লুকিয়ে রাখেননি হৃতিকের বান্ধবী।

সাবার সেই ইনস্টাগ্রাম স্টোরি।
সাবার সেই ইনস্টাগ্রাম স্টোরি।

হৃতিকের ভাগ্নির রাঁধা হালুয়ার ছবি পোস্ট করে সাবা লিখেছেন, 'ওহ ভগবান! সুরানিকা ওটা কি হালুয়া নাকি? দারুণ! আনন্দে মরেই না যাই। মিষ্টি মেয়েটির জন্য অনেক অনেক ভালোবাসা।' প্রসঙ্গত, হৃতিক এবং সাবার ভবিষ্যৎ পরিকল্পনা কী সেই বিষয়ে এখনও কোনও পাকা খবর নেই। সূত্রের খবর, এখনই নিজেদের সম্পর্ক নিয়ে তাঁরা কোনও চটজলদি সিদ্ধান্ত নিতে চান না।

প্রসঙ্গত, চলতি বছরে হৃতিকের জন্মদিনে হৃতিকের সঙ্গে নিজের একটি থ্রোব্যাক ছবি পোস্ট করে তাঁর 'হৃতিক মামু'-কে শুভেচ্ছা জানিয়েছিলেন সুরনিকা।

বায়োস্কোপ খবর

Latest News

আমার আর জয় শাহ মধ্যে… BCCI সচিবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন হেড কোচ গম্ভীর আপনি কী আইসক্রিমের পোকা? আইসক্রিম দিবসে জানুন ভারতের ৮টি সেরা দোকানের ঠিকানা বিশেষ নজর ডিফেন্স স্টকে, বাজেটের দিন কিনতে পারেন কোন কোন শেয়ার? মোদী জমানায় আগের বাজেটগুলিতে সেনসেক্স উঠেছিল না পড়েছিল? একনজরে পরিসংখ্যান কর্মচারীকে জুতো মারার জন্য দুবাইতে আটক, ‘গুজব’ বলে সত্যিকে অস্বীকার করছেন রাহাত? Paris Olympics 2024-এ তারকা হয়ে উঠতে পারেন এই পাঁচ ভারতীয় বংশোদ্ভুত ক্রীড়াবিদ আমেরিকায় T20 WC-এর জন্য বিপুল ক্ষতি,বিষয়টি খতিয়ে দেখতে ৩ সদস্যের কমিটি গঠন ICC-র মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.